scorecardresearch
 

Tollywood Gossip: উজান-সায়নীকে নিয়ে জোর জল্পনা, যা বললেন কৌশিক-পুত্র

Tollywood Gossip: পুজোর আগেই টলিউড ইন্ডাস্ট্রিতে একাধিক সম্পর্ক ভাঙার কথা শোনা যাচ্ছে। জিতু-নবনীতা থেকে শুরু করে হালফিলে অনির্বাণ-মধুরিমা। এই সব বিচ্ছেদের মধ্যেই নতুন কোনও সম্পর্কের কথা শুনলে মন তো ভালো হওয়ারই কথা।

Advertisement
উজান-সায়নী উজান-সায়নী
হাইলাইটস
  • পুজোর আগেই টলিউড ইন্ডাস্ট্রিতে একাধিক সম্পর্ক ভাঙার কথা শোনা যাচ্ছে। জিতু-নবনীতা থেকে শুরু করে হালফিলে অনির্বাণ-মধুরিমা।

পুজোর আগেই টলিউড ইন্ডাস্ট্রিতে একাধিক সম্পর্ক ভাঙার কথা শোনা যাচ্ছে। জিতু-নবনীতা থেকে শুরু করে হালফিলে অনির্বাণ-মধুরিমা। এই সব বিচ্ছেদের মধ্যেই নতুন কোনও সম্পর্কের কথা শুনলে মন তো ভালো হওয়ারই কথা। শোনা গিয়েছিল,  টলিউডেও নাকি নতুন সম্পর্কের ফুল ফুটছে। যদিও তা এখনও কুঁড়ি অবস্থাতেই রয়েছে। তবে তা নিয়ে ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই জল্পনা-কল্পনা শুরু হয়ে গিয়েছে। আর সেটা নিয়ে বেশ বিরক্ত যাঁকে নিয়ে গুজব রটেছে সে।  

টলি পাড়ার খবর ছিল, ঘনিষ্ঠতা বাড়ছে নাকি কৌশিক ও চূর্ণী গঙ্গোপাধ্যায়ের ছেলে উজান ও মুম্বইবাসী বং কন্যা সায়নী গুপ্তর মধ্যে। এই মুহূর্তে সায়নী কলকাতাতেই রয়েছেন। পুজো কাটাবেন এই শহরেই। আর পুজোর আগেই নাকি ডেটিং করছেন সায়নি। ইন্ডাস্ট্রি সূত্রের খবর, ইতিমধ্যেই উজান ও সায়নীকে দেখা যাচ্ছে শহরের আনাচে কানাচে। তবে সত্যিটা আসলে কী?   

সায়নীর কলকাতায় যাতায়াত হঠাৎই নাকি বেড়ে গিয়েছে। তবে তার কারণ অবশ্য উজান নয়। সায়নীকে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিবর্তী বাংলা ছবিতে। এই ছবিতে তাঁর সঙ্গে কাজ করবেন পরমব্রত ও অঙ্কুশ। ছবির নাম অসুখ বিসুখ। এমনিতে বাঙালি হলেও মুম্বই পাড়ি দিয়েছিলেন সায়নী বহুকাল আগেই। তবে বাংলা তথা টলিউডের প্রতি টান বরাবরই ছিল। বাংলা ছবিতে অভিনয়ও করতে চাইতেন তিনি। তবে এবার সেই সুযোগই করে দিলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। আর এই ছবির কারণেই বারবার মুম্বই থেকে কলকাতায় চলে আসছেন অভিনেত্রী।

আরও পড়ুন

টলি পাড়ার কানাঘুঁষো, কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছেলে উজানের সঙ্গে সেই সুবাদে পরিচয় হলেও সায়নীর সঙ্গে তাঁর বন্ধুত্ব ক্রমেই বেড়ে গিয়েছে। দক্ষিণ কলকাতার একাধিক রেস্তোরাঁয় উজানের বন্ধুবান্ধবদে র সঙ্গে দেখা যাচ্ছে সায়নীকে। এ প্রসঙ্গে প্রথমবার এই নিয়ে কথা বললেন স্বয়ং উজান। তিনি  bangla.aajtak.in-কে জানিয়েছেন যে সায়নীর সঙ্গে সেরকম সম্পর্কই নয়। সায়নীর সঙ্গে তাঁদের একেবারেই পারিবারিক সম্পর্ক। আর সায়নী ও তাঁকে দক্ষিণ কলকাতাতে দেখা গিয়েছিল তাঁদের সিনেমার টিমের সঙ্গেই। উজানের মতে, ইন্ডাস্ট্রিতে এই ধরনের গুজব রটা সত্যিই খুব খারাপ। আর তা নিয়ে খবর হওয়া একেবারেই কাম্য নয়। 

Advertisement

এটাও ঠিক যে উজান ও সায়নীর মধ্যে বয়সের বিস্তর ফারাক। তাঁরা নিছকই খুব ভালো বন্ধু। যেমনটা আর দশটা বন্ধু হয়ে থাকে, ঠিক তেমনই। উজান ও সায়নীর সোশ্যাল মিডিয়ার পেজ ঘাঁটলেই দেখা যাবে তাঁদের একাধিক ছবি-ভিডিওতে একে-অপরের বন্ধুত্বপূর্ণ মন্তব্য। উজানের পরিবারের সঙ্গে বেশ কম সময়ের মধ্যেই ভালোই হৃদ্যতা হয়েছে সায়নীর। পারিবারিক অনুষ্ঠানেও দেখা যাচ্ছে সায়নীকে। 

উজান তাঁর সোশ্যাল মিডিয়া পেজে সায়নীর সঙ্গে অন্য বন্ধুদের ছবি পোস্ট করে সায়নীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সবকিছু মিলিয়ে এই বন্ধুত্ব দারুণ গতিতে এগিয়ে চলেছে। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সায়নী বলেছেন যে তিনি এখনও সিঙ্গল। তার মানে প্রেমিকের খোঁজে রয়েছেন বং নায়িকা। তবে উজান কিন্তু এখন পুরোপুরি নিজের কেরিয়ারেই প্রাধান্য দিতে চান। ২৫ বছর বয়সে এই ধরনের গুজব যে তাঁকে নিয়ে ছড়াবে তা ভাবতেও পারেননি বলেই জানান কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছেলে।     

Advertisement