scorecardresearch
 

Kanchan-Sreemoyee: 'লাল টুক টুক' কাঞ্চন-শ্রীময়ী, চতুর্থীর যে ছবি VIRAL

Kanchan-Sreemoyee: টলিউড থেকে টেলিপাড়া সব তারকাদের ব্যস্ত থাকতে হয় পুজোর উদ্বোধন নিয়ে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও নজরে পড়েছে টুকটাক। এবার সেই পুজোর মরশুমেই চতুর্থীর দিন একসঙ্গে সময় কাটাতে দেখা গেল কাঞ্চন মল্লিক ও তাঁর চর্চিত প্রেমিকা শ্রীময়ীকে।

Advertisement
কাঞ্চন-শ্রীময়ী কাঞ্চন-শ্রীময়ী
হাইলাইটস
  • সেই পুজোর মরশুমেই চতুর্থীর দিন একসঙ্গে সময় কাটাতে দেখা গেল কাঞ্চন মল্লিক ও তাঁর চর্চিত প্রেমিকা শ্রীময়ীকে।

পুজো শুরু হয়ে গিয়েছে সেই মহালয়া থেকেই। মণ্ডপে মণ্ডপে মা আসতে শুরু করে দিয়েছেন। প্যান্ডেল হপিং শুরু জোরকদমে। আর এই পুজোর মরশুমে টলিউড থেকে টেলিপাড়া সব তারকাদের ব্যস্ত থাকতে হয় পুজোর উদ্বোধন নিয়ে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও নজরে পড়েছে টুকটাক। এবার সেই পুজোর মরশুমেই চতুর্থীর দিন একসঙ্গে সময় কাটাতে দেখা গেল কাঞ্চন মল্লিক ও তাঁর চর্চিত প্রেমিকা শ্রীময়ীকে। 

সোশ্যাল মিডিয়ায় টেলি অভিনেত্রী শ্রীময়ী বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেটা দেখে বোঝা যাচ্ছে যে কাঞ্চন ও শ্রীময়ী দুজনে গিয়েছিলেন কোনও পুজোর উদ্বোধনে। শ্রীময়ী সেই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘গতকাল সেচমন্ত্রী পার্থ ভৌমিক মহাশয়ের আমন্ত্রণে ওনার পুজোয় উপস্থিত ছিলাম আমরা॥ শুভ চতুর্থী।’ অর্থাৎ সেচমন্ত্রী পার্থ ভৌমিকের পুজোতেই হাজির ছিলেন এই জুটি। ছবিতে মন্ত্রী ব্রাত্য বসুকেও দেখা গিয়েছে। 

তবে যেটা সবচেয়ে বেশি নজর কেড়েছে তা হল কাঞ্চন ও শ্রীময়ী দুজনেই পরে রয়েছেন লাল রঙের পোশাক। টুইনিং করেই যে পরেছেন তা ভালোই বোঝা যাচ্ছে। শ্রীময়ীর বেছেছেন নিজের জন্য লাল সালোয়ার। আর কাঞ্চনের গায়ে লাল রঙের পাঞ্জাবি। শ্রীময়ী-কাঞ্চন এখন আমি থেকে আমরা হয়ে গেছেন। 

এমনিতে তাঁদের নিয়ে চর্চার শেষ নেই। কাঞ্চন-শ্রীময়ীকে এর আগে একাধিকবার বিভিন্ন জায়গায় দেখা গিয়েছিল। এমনকী কাঞ্চনের বাড়ির পুজোতেও উপস্থিত ছিলেন শ্রীময়ী। বিধায়ক-অভিনেতার জন্মদিনও পালন করেছেন টেলি অভিনেত্রী। এতকিছুর পরেও কিছুতেই তাঁরা নিজেদের সম্পর্ককে মানতে চান না। বরং বলেন যে তাঁরা শুধুই ভালো বন্ধু। 

আরও পড়ুন

Advertisement

২০২১ সালে কাঞ্চন মল্লিক আর তাঁর স্ত্রী শ্রীময়ী চট্টোরাজের ঝামেলার খবর হঠাৎই আসে প্রকাশ্যে। সেই সময় তো একে-অপরের নামে থানায় গিয়ে এফআইআরও দায়ের করে এসেছিলেন। আর তখন বারবার ‘তৃতীয় ব্যক্তি’ হিসেবে উঠত শ্রীময়ীর নাম। শোনা যতে শুরু করে, শ্রীময়ীর কারণেই ঘর ভেঙেছে কাঞ্চনের। আপাতত আদালতে চলছে তাঁদের ডিভোর্সের মামলা। কদিন আগে কাঞ্চনের অভিযোগ ছিল, স্ত্রী তাঁকে তাঁদের একমাত্র ছেলের সঙ্গেও দেখা করতে দেন না। 

তবে এখন আর কোনও রাখঢাক নেই। কাঞ্চন-শ্রীময়ী এখন একসঙ্গেই দেখা দিচ্ছেন বিভিন্ন জায়গায়। আজকাল তো সঙ্গে দেন তৃণমূলের মঞ্চেও। দুজনকে সম্প্রতি স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকেও। কয়েকটি পর্বের জন্য তাতে এন্ট্রি নিয়েছিলেন কাঞ্চন। সব মিলিয়ে কাঞ্চন-শ্রীময়ীর সম্পর্ক পুজোতে কোনদিকে এগোয় সেটাই দেখার।  

Advertisement