scorecardresearch
 

Iman Chakraborty: 'বাঁচবে তুমি তোমার মতো ভদ্র কিম্বা অসভ্য', অনবরত ট্রোল, পাল্টা দিলেন ইমন

Iman Chakraborty: বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তারকাদের ট্রোল করা এখন নিত্য নৈমিত্তিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। এই ট্রোল এখন বর্তমানে মার্ত্মক আকার নিয়েছে। বডি শেমিং থেকে শুরু করে তাঁদের মেকআপ, পোশাক, লিঙ্গ সবকিছু নিয়ে টলিউড তারকাদের ট্রোল করতে ছাড়েন না নেটিজেনরা। এ নিয়ে প্রতিবাদে বার বার সরব হওয়ার পরও খুব একটা পরিবর্তন দেখা যায়নি।

Advertisement
ইমন চক্রবর্তী ইমন চক্রবর্তী
হাইলাইটস
  • বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তারকাদের ট্রোল করা এখন নিত্য নৈমিত্তিক বিষয় হয়ে দাঁড়িয়েছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তারকাদের ট্রোল করা এখন নিত্য নৈমিত্তিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। এই ট্রোল এখন বর্তমানে মার্ত্মক আকার নিয়েছে। বডি শেমিং থেকে শুরু করে তাঁদের মেকআপ, পোশাক, লিঙ্গ সবকিছু নিয়ে টলিউড তারকাদের ট্রোল করতে ছাড়েন না নেটিজেনরা। এ নিয়ে প্রতিবাদে বার বার সরব হওয়ার পরও খুব একটা পরিবর্তন দেখা যায়নি। এই নিয়ে গায়িকা ইমন প্রতিবাদ করেছিলেন আগে এবার ফের এই ট্রোলিং নিয়ে সরব হলেন ইমন। 

রবিবার সোশ্যাল মিডিয়া পেজে ইমন তাঁর একটি সেলফি পোস্ট করেন। যেখানে তাঁকে প্যাস্টেল রঙের স্যুট, সিঁথিতে চওড়া সিঁদুর, কপালে ছোট্ট কালো টিপে দেখা গিয়েছে। বেশ সুন্দরই লাগছিল গায়িকাকে। তবে তাঁর মুখে ছিল না কোনও হাসি। আর ক্যাপশনে ছিল চাবুক মারা কথা। ইমন লেখেন, একটা মানুষ হাসলে ‘বাচাল’/ নাচলে হয় ‘নির্লজ্জ’/ সাজলে ‘ঢঙ্গী’/ কাঁদলে ‘অসহ্য’...!! বাঁচবে তুমি তোমার মতো ভদ্র কিম্বা অসভ্য/ দেখবে সবাই , দেখুক না হয় ভালো থাকাটাই ‘গন্তব্য’...’। 

ইমনের এই পোস্ট দেখে মনে হয়েছে তিনি ক্রমাগত ট্রোল হতে হতে এবার মুখ খোলার সিদ্ধান্ত নিয়েছেন। পেশাগত জীবন থেকে ব্যক্তিগত জীবন সবকিছু নিয়েই ইমন আজ পর্যন্ত কম সমালোচনার মুখে পড়েননি। বিশেষ করে সোশ্যাল মিডিয়াতে তাঁকে নিয়ে ট্রোল প্রায়ই হয়। খউব অল্প সময়ের মধ্যে ইমন সফলতা অর্জন করেছেন। রবীন্দ্রসংগীত থেকে আধুনিক অথবা আঞ্চলিক গান ইমনের গলায় সবই অন্য এক মাত্রা পায়। প্রাক্তন সিনেমার তুমি যাকে ভালোবাসো গেয়ে জাতীয় পুরস্কারও পেয়েছিলেন। আর সেই নিয়েও তাঁকে কম ট্রোলের মুখে পড়তে হয়নি। 

আরও পড়ুন

গায়ক শোভনের সঙ্গে সম্পর্কে থাকাকালীন হোক বা ব্রেকআপ, সবসময়ই ট্রোল হতে হয়েছে ইমনকে। এক সাক্ষাৎকারে গায়িকাকে বলতেও শোনা গিয়েছিল যে তিনি যে কত লোকের সঙ্গে লিভ-ইন করেছেন, কতজনের সঙ্গে বিয়ে হয়েছে আর কত লোক যে তাঁর উন্নতির পিছনে রয়েছে তা তিনি নিজেই জানেন না। ইমন ট্রোলারদের সেই সময় পাল্টা জবাব দিয়ে বলেছিলেন, আমি থাকিও বা ১০টা বিয়ে করিও, আপনার কি, আপনিও করুন না। আমার সাহস আছে তাই ১০টা বিয়ে করে জাতীয় পুরস্কার পেয়েছি। আমার যে লোকটার সঙ্গে (সম্পর্ক) ছিল, সে আসলে রাষ্ট্রপতির বন্ধু ছিল।

Advertisement

বর্তমানে ইমন চুটিয়ে কাজ করছেন। বিভিন্ন জায়গায় কনসার্ট করার পাশাপাশি নিজের একক গানও নিয়ে আসছেন। সিনেমায় প্লেব্যাক তো অবশ্যই করছেন। তার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভও থাকেন তিনি। নিজের কর্মকাণ্ড সকলের সামনে তুলে ধরেন। 

Advertisement