scorecardresearch
 

tollywood Upcoming Movie: বছরের প্রথম দিনেই পরপর চমক, সুখবর শোনালেন রাজ-দেব

tollywood Upcoming Movie: নতুন বছরের প্রথমদিনই পরপর চমক। ২০২৩-এর মতো ২০২৪ সালেও দর্শক পেতে চলেছে একের পর এক দারুণ দারুণ বাংলা সিনেমা। যা নিয়ে ইতিমধ্যেই জোর চর্চা চলছে টলিউডে। বছরের প্রথম মাসের প্রথম দিনই পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেতা দেব সকলকে দিলেন দারুণ সারপ্রাইজ।

Advertisement
রাজ-দেব রাজ-দেব
হাইলাইটস
  • নতুন বছরের প্রথমদিনই পরপর চমক। ২০২৩-এর মতো ২০২৪ সালেও দর্শক পেতে চলেছে একের পর এক দারুণ দারুণ বাংলা সিনেমা।

নতুন বছরের প্রথমদিনই পরপর চমক। ২০২৩-এর মতো ২০২৪ সালেও দর্শক পেতে চলেছে একের পর এক দারুণ দারুণ বাংলা সিনেমা। যা নিয়ে ইতিমধ্যেই জোর চর্চা চলছে টলিউডে। বছরের প্রথম মাসের প্রথম দিনই পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেতা দেব সকলকে দিলেন দারুণ সারপ্রাইজ। যে দুটি ছবি নিয়ে আলোচনা চলছিল এতদিন, এবার সেই দুটি ছবির কথাই সামনে নিয়ে এলেন টলিউডের এই দুই ব্যস্ততম তারকা। 

সদ্য মুক্তি পেয়েছে দেব অভিনীত ‘প্রধান’ ছবিটি। ছবি নিয়ে দর্শকদের উন্মাদনা ছিল যথেষ্ট। উপরন্তু দেবের জন্মদিনে তাঁর নতুন ছবি ‘টেক্কা’র আনুষ্ঠানিক ঘোষণাও করা হয়েছে। যেখানে সৃজিত ও দেব যৌথভাবে এগিয়ে এসেছেন। তবে ইন্ডাস্ট্রিতে কান পাতলে দেবের আরও একটি নতুন ছবির কথাও শোনা যাচ্ছিল। টলি পাড়ার অন্দরের খবর ছিল দেবের পরবর্তী ছবির নাম খাদান। যদিও সেই সময় দর্শকেরা মুখে কুলুপ এঁটেছিলেন। তবে পয়লা জানুয়ারি সেই সব জল্পনা-কল্পনা অবশেষে সত্যি হল। 

সামনে এল দেব অভিনীত খাদান ছবির মোশন পোস্টার। যেখানে দেবকে দেখা গিয়েছে, খনি অঞ্চলে হাতে কুড়ুল নিয়ে দাঁড়িয়ে থাকতে। এই পোস্টার পোস্ট করে দেব লেখেন, আজকের সময়ে দাঁড়িয়ে সবথেকে এক্সপেরিমেন্টাল ছবি। চলো কী হয় দেখা যাক। কয়লা খনি অঞ্চলের সমাজ এবং রাজনীতির প্রেক্ষাপটে এই ছবির পরিকল্পনা করা হয়েছে। সুরিন্দর ফিল্ম ও দেব এন্টারটেইনমেন্ট এই খাদান ছবির প্রযোজনায় রয়েছে। আর সবচেয়ে বড় চমক হল, দেবের বিপরীতে দেখা যাবে ছোটপর্দার জনপ্রিয় মুখ ইধিকাকে। যিনি ইতিমধ্যেই বাংলাদেশে ডেবিউ করে ফেলেছেন। ‘খাদান’-এর শুটিং শুরু হতে পারে মার্চ-এপ্রিল নাগাদ। তবে কবে মুক্তি পাচ্ছে এই ছবি তা এখনও জানা যায়নি। 

Advertisement

বাবলি', সাহিত্যিক বুদ্ধদেব গুহর ভীষণই জনপ্রিয় একটা উপন্য়াস। বাঙালি সাহিত্যপ্রেমীরা 'বাবলি' পড়েননি এমন লোকজন খুব কমই আছেন। আর এবার সেই গল্পই উঠে আসতে চলেছে সিনেমার পর্দায়। সৌজন্যে, পরিচালক রাজ চক্রবর্তী। শুভশ্রীকে দেখা যাবে রাজের বাবলি চরিত্রে। ১ জানুয়ারি রাজের প্রযোজনা সংস্থার তরফে ঘোষণা করা হল, ‘১০ বছর পর আবারও একসঙ্গে ফিরছেন রাজ ও আবির। আর এবারই প্রথমবার জুটি বাঁধছেন আবির-শুভশ্রী।’ রাজ লিখেছেন, ‘২০২৪ এর সবথেকে বড়ো চমক বুদ্ধদেব গুহ-র উপন্যাস অবলম্বনে আসছে ভালোবাসার ছবি বাবলি’। খুব শীঘ্রই নতুন ছবির শ্যুটিংও শুরু করবেন রাজঘরণী, ধরা দেবেন রাজের 'বাবলি' হয়ে। শেষবার ইন্দুবালা ভাতের হোটেলে দেখা গিয়েছিল তাঁকে।

আরও পড়ুন

Advertisement