scorecardresearch
 

Tonni Laha Roy: মাকে হারিয়ে ভেঙে পড়েছেন উচ্ছেবাবুর 'টেস', ঘাট কাজ-শ্রাদ্ধ সেরে গঙ্গা স্নান তন্বীর

Tonni Laha Roy: মিঠাই ধারাবাহিকে তোর্ষা চরিত্রে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পেয়ে গিয়েছিলেন তন্বী লাহা রায়। এই মুহূর্তে টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ তন্বী। মিঠাই ধারাবাহিকে তাঁর নেতিবাচক অভিনয় সকলের মন ছুঁয়ে গিয়েছিল। ৯ মে সহ-অভিনেতা আদৃত-কৌশাম্বীর বিয়েতেও দারুণ আনন্দ করেন তিনি। কিন্তু সেই আনন্দের রেশ কাটতে না কাটতেই মাকে হারান তন্বী।

Advertisement
তন্বী লাহা রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম তন্বী লাহা রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • মিঠাই ধারাবাহিকে তোর্ষা চরিত্রে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পেয়ে গিয়েছিলেন তন্বী লাহা রায়।

মিঠাই ধারাবাহিকে তোর্ষা চরিত্রে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পেয়ে গিয়েছিলেন তন্বী লাহা রায়। এই মুহূর্তে টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ তন্বী। মিঠাই ধারাবাহিকে তাঁর নেতিবাচক অভিনয় সকলের মন ছুঁয়ে গিয়েছিল। ৯ মে সহ-অভিনেতা আদৃত-কৌশাম্বীর বিয়েতেও দারুণ আনন্দ করেন তিনি। কিন্তু সেই আনন্দের রেশ কাটতে না কাটতেই মাকে হারান তন্বী। গত ১৪ মে মাতৃহারা হন অভিনেত্রী। নিয়ম মাফিক ১০ দিন পর মায়ের ঘাট কাজ করলেন অভিনেত্রী। সেই মুহূর্তের ছবি শেয়ার করতেই মন ছুঁয়ে গেল নেটিজেনদের। 

তন্বী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে কিছু ছবি পোস্ট করেছেন। একটায় দেখা যাচ্ছে তন্বী মাটির পাত্রে চাল-কলা মাখছেন। অন্য ছবিতে দেখা দেখা গিয়েছে তন্বীর সেই মাটির পাত্রের দিকে আসছে একটি কাক। অন্য দুটি ছবিতে অভিনেত্রীকে গঙ্গার জলে স্নান করতে দেখা গিয়েছে। এই ছবি শেয়ার করে তন্বী লিখেছেন, আমাদের ছাড়া তুমি ভাল নেই জানি, তবুও ভাল থেকো মা। ওম শান্তি। এরপর তন্বী জানিয়েছেন যে এই ছবিগুলো তাঁর দিদি তুলে দিয়েছেন। তন্বীর ছবি দেখে তাঁকে সান্ত্বনা দিয়েছেন ভক্তরা। ১৫ তারিখ মায়ের হাতের উপর হাত রেখে ছবি পোস্ট করে মৃত্যু সংবাদ দিয়েছিলেন তন্বী। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

গত মঙ্গলবার মৃত্যু হয় তন্বীর মায়ের। সেদিন মাকে হারিয়ে বিপর্যস্ত হয়ে পড়েন তন্বী লাহা রায়। সেই বুক ফাটা যন্ত্রণার কথা সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। বেশ কিছুদিন ধরেই তন্বীর মা অসুস্থ হয়েছিলেন। ভর্তি ছিলেন হাসপাতালেও। এদিকে তন্বীর মায়ের মৃত্যুর খবর পেয়ে চুপ থাকতে পারেননি 'মিঠাই' সৌমিতৃষা। তিনি পরদিন পুরনো সহকর্মীকে ফোন করেন। যদিও তাঁদের মধ্যে ঠান্ডা লড়াই ছলছিল বহুদিন ধরেই। কিন্তু পুরনো সহকর্মীর মা হারানোর ঘটনা শোনার পর নিজেকে আর আটকাতে পারেননি মিঠাই রানি। তন্বীকে ফোন করে কথা বলেন তিনি বলে জানা গিয়েছে। 

Advertisement

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তন্বী লাহা রায়।  প্রসঙ্গত, মিঠাই সিরিয়াল থেকে জনপ্রিয়তা পান তন্বী। তাঁর চরিত্রের নাম ছিল তোর্সা। আদৃত-কৌশাম্বীর বিয়ের কিছুদিন আগেই নতুন ফ্ল্যাটও কিনেছিলেন তিনি। সম্প্রতি আবীর-মিমির সিনেমা আলাপ-এও দেখা গিয়েছে তাঁকে। নিজের অভিনয় ও মিষ্টি হাসি দিয়ে দর্শকদের মন জয় করেছেন তন্বী। 

আরও পড়ুন

Advertisement