scorecardresearch
 

Tota Roy Chowdhury: 'রকি ও রানি'-তে ভাইরাল কত্থক ডান্স, ফের নাচতে দেখা যাবে টোটাকে? VIDEO

Tota Roy Chowdhury: গতবছর করণ জোহরের রকি অউর রানি কি প্রেম কাহানি ছবিতে টোটা রায়চৌধুরির কত্থক ডান্স সকলকে হতবক করে দিয়েছিল। এই ছবিতে আলিয়া ভাটের বাবার চরিত্রে ছিলেন টোটা। বলিউডের এই ছবিতে অভিনয় করে টোটা প্রশংসা কুড়িয়েছিলেন। আপামর দর্শককে টোটা মুগ্ধ করেন তাঁর ডোলা রে ডোলা নাচ দিয়ে।

Advertisement
টোটা রায়চৌধুরী টোটা রায়চৌধুরী
হাইলাইটস
  • গতবছর করণ জোহরের রকি অউর রানি কি প্রেম কাহানি ছবিতে টোটা রায়চৌধুরির কত্থক ডান্স সকলকে হতবক করে দিয়েছিল।

গতবছর করণ জোহরের রকি অউর রানি কি প্রেম কাহানি ছবিতে টোটা রায়চৌধুরির কত্থক ডান্স সকলকে হতবক করে দিয়েছিল। এই ছবিতে আলিয়া ভাটের বাবার চরিত্রে ছিলেন টোটা। বলিউডের এই ছবিতে অভিনয় করে টোটা প্রশংসা কুড়িয়েছিলেন। আপামর দর্শককে টোটা মুগ্ধ করেন তাঁর ডোলা রে ডোলা নাচ দিয়ে। আর নববর্ষের দিনও অভিনেতা দিলেন আর এক চমক। যা দেখে নেটিজেনদের মনে কৌতুহল জন্মাতে শুরু করে দিয়েছে। 

টলিউডে মার্শাল আর্ট হোক বা নাচ বা ফিটনেস, টোটা রায়চৌধুরী বরাবরই ফার্স্ট বয়। এমনকী টলিউডের বর্তমানের নায়কদেরও কয়েক গোল দিতে পারেন টোটা। লিউডের ছবিতে টোটার সেই ডান্সিং স্কিলের ঝলক কম পাওয়া গেলেও বলিউডে রীতিমতো ঝড় তুলেছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় এই বাঙালি অভিনেতা। তবে গতবছরের মতো এই বছরও টোটা দারুণ চমক দেবেন বলেই জানিয়েছেন। যার আগাম ঝলক পাওয়া গেল টোটার সোশ্যাল মিডিয়া পেজে। বাংলা নববর্ষের প্রথম দিনে টোটা তাঁর ডান্সিং স্কিলের আরও একটি নমুনা পেশ করলেন দর্শকদের সামনে। সেখানে অভিনেতাকে দেখা গেল ওয়েস্টার্ন ডান্স করতে। 

একেবারে পেশাদার ডান্সারদের মতোই পা মেলাচ্ছেন টোটা। আর এই ঝলক পোস্ট করে টোটা ক্যাপশনে লিখেছেন, গত বছর ছিল কত্থক। এই বছর ফ্রি স্ট্রিট ডান্স। শুভ নববর্ষ। শীঘ্রই জানতে পারবেন। এই ছোট ভিডিও পোস্ট করতেই নেটিজেনদের মনে প্রশ্ন আসতে শুরু করে এবার কি টোটাকে তাহলে ওয়েস্টার্ন ডান্স করতে দেখা যাবে? প্রসঙ্গত, করণ জোহরের ছবিতে দুর্গাপুজোর একটি সিকোয়েন্সে রণবীর সিংয়ের সঙ্গে 'ডোলা রে ডোলা রে' গানে কত্থক নাচেন টোটা। যা দেখে মুগ্ধ পরিচালক করণ জোহর, রণবীর সিংথেকে শুরু করে দর্শক। টোটার এই ডান্স রীতিমতো ভাইরাল হয়ে যায়। 

Advertisement

এই মুহূর্তে টোটার ঝুলিতে রয়েছে বলিউড ও টলিউডের একগুচ্ছ প্রজেক্ট। যার মধ্যে অন্যতম ফেলুদা। দার্জিলিং জমজমাট-এর পর সৃজিতের পরিচালনায় ভূস্বর্গ ভয়ঙ্কর-এ টোটাকে ফের ফেলুদা চরিত্রে দেখা যাবে। কাশ্মীরের ভয়ঙ্কর ঠান্ডায় শ্যুটিং সেরে ফিরেছেন টোটা। অন্য যে কোনও কাজের শুটিং আর ফেলুদার শুটিংয়ের মধ্যে একটা আলাদা পার্থক্য রয়েছে বলেই মনে করেন টোটা। কারণ ফেলুদা চরিত্র টোটার কাছে খুব আবেগপ্রবণ ও স্মৃতিমেদুর। অপরদিকে, বলিউড অভিনেতা শান্তনু মাহেশ্বরীর সঙ্গে টোটা কাজ করবেন চালচিত্র সিনেমাতেও। 

Advertisement