scorecardresearch
 

Tridha Choudhury Marriage: বিয়ের পিঁড়িতে বসবেন 'আশ্রম' খ্যাত বং নায়িকা! ত্রিধার পাত্র কে?

Tridha Choudhury: প্রকাশ ঝা পরিচালিত 'আশ্রম' ওয়েব সিরিজে ববি দেওলের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে সকলের নজর কাড়েন ত্রিধা। বাংলার তারকাদের একের পর এক বিয়ের খবর পাওয়া যাচ্ছে। এবার সে তালিকায় যুক্ত হল ত্রিধার নামও।          

Advertisement
ত্রিধা চৌধুরী (ছবি: ফেসবুক) ত্রিধা চৌধুরী (ছবি: ফেসবুক)

বাংলা, হিন্দির পাশাপাশি তেলেগু ছবি ও ওয়েব সিরিজেরর বেশ জনপ্রিয় মুখ ত্রিধা চৌধুরী। ২০১৩ সালে সৃজিত মুখোপাধ্যায়ের 'মিশর রহস্য' ছবির মাধ্যমে অভিনয়ে পা রেখেছিলেন। এরপর ধীরে ধীরে টলিপাড়ার বাইরের মাটি শক্ত করেন অভিনেত্রী। প্রকাশ ঝা পরিচালিত 'আশ্রম' ওয়েব সিরিজে ববি দেওলের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে সকলের নজর কাড়েন ত্রিধা। বাংলার তারকাদের একের পর এক বিয়ের খবর পাওয়া যাচ্ছে। এবার সে তালিকায় যুক্ত হল ত্রিধার নামও।      

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ত্রিধা চৌধুরী। ইন্ডাস্ট্রি সূত্রে শোনা যাচ্ছে, আগামী বছরই নতুন জীবন শুরু করবেন অভিনেত্রী। পাত্র বিনোদন জগতেরই একজন। তবে টি-টাউন নাকি বি-টাউনের সঙ্গে যুক্ত, তা এখনও জানা যায়নি। খবর অনুযায়ী, হবু বর- কনে একে অপরের সঙ্গে বেশ ভাল সময় কাটাচ্ছেন বেশ কিছু মাস ধরে। তবে দু'জনেই চেয়েছেন গোপনীয়তা বজায় রাখতে।

মায়ানগরীতে অনেক সময় থাকলেও, বং তনয়া ত্রিধা। তবে কোনও মন্দির নয়, শোনা যাচ্ছে অভিনেত্রীর বিয়ের আসর বসবে এক গুরুদ্বারে। যদিও সেটি কোন শহরে, সে বিষয়ে এখনও কাক- পক্ষীও টের পাচ্ছে না। তবে যেহেতু গুরুদ্বারে বিয়ে হবে, তাই আন্দজ করা যায়, পাত্র শিখ হওয়ার সম্ভাবনা রয়েছে।    

আরও পড়ুন

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় থাকেন ত্রিধা। অভিনেত্রীর বোল্ড লুকে কাবু হয় বহু অনুগামী। সে প্রমাণ মেলে কমেন্ট বক্সে চোখ রাখলেই। 'মিশর রহস্য' ছাড়া 'যদি লভ দিলে না প্রাণে', 'খাদ', 'শেষ থেকে শুরু', কাগজের নৌকো'-র মতো বাংলা ছবিতে কাজ করেছেন তিনি। 
 

Advertisement