scorecardresearch
 

Neel-Trina Jamai Sasthi: সিঙ্গাপুরে যাচ্ছেন তৃণা, স্ত্রী ছাড়াই এ বছর জামাইষষ্ঠী পালন নীলের

Neel-Trina Jamai Sasthi: এবার তৃতীয় বার জামাইষষ্ঠী পালন করতে চলেছেন নীল-তৃণা। বৃহস্পতিবার জামাইষষ্ঠী পালন করা হবে বাঙালির সব ঘরে ঘরে। সকলের মতো টলি পাড়ার সেলেব জুটিদের জামাই ষষ্ঠী পালন করা নিয়ে উত্তেজনা তুঙ্গে। সেরকমই জামাইষষ্ঠী নিয়ে নীল ও তৃণার উত্তেজনাও যথেষ্ট। তবে এই বছরের জামাইষষ্ঠীতে থাকবেন না তৃণা

Advertisement
নীল ও তৃণার তৃতীয় জামাইষষ্ঠী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম নীল ও তৃণার তৃতীয় জামাইষষ্ঠী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • এবার তৃতীয় বছর জামাইষষ্ঠী পালন করতে চলেছেন নীল-তৃণা। বৃহস্পতিবার জামাইষষ্ঠী পালন করা হবে বাঙালির সব ঘরে ঘরে। সকলের মতো টলি পাড়ার সেলেব জুটিদের জামাই ষষ্ঠী পালন করা নিয়ে উত্তেজনা তুঙ্গে।

এবার তৃতীয় বছর জামাইষষ্ঠী পালন করতে চলেছেন নীল-তৃণা। বৃহস্পতিবার জামাইষষ্ঠী পালন করা হবে বাঙালির সব ঘরে ঘরে। সকলের মতো টলি পাড়ার সেলেব জুটিদের জামাই ষষ্ঠী পালন করা নিয়ে উত্তেজনা তুঙ্গে। সেরকমই জামাইষষ্ঠী নিয়ে নীল ও তৃণার উত্তেজনাও যথেষ্ট। তবে এই বছরের জামাইষষ্ঠীতে থাকবেন না তৃণা। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার প্ল্যান রয়েছে দেশের বাইরে। আর এইদিন স্ত্রী সঙ্গে না থাকার কারণে একটু হলেও মন খারাপ নীলের।   

নীল ও তৃণাকে এ বছরের জামাইষষ্ঠীর পরিকল্পনা নিয়ে জিজ্ঞাসা করা হলে নীল জানান যে জামাইষষ্ঠীর ভুরিভোজ দুপুরেই হবে। কারণ সেদিন রাতেই বন্ধুদের সঙ্গে ঘুরতে চলে যাচ্ছেন তৃণা। সিঙ্গাপুরে ঘুরতে যাবেন অভিনেত্রী বন্ধুদের সঙ্গে। তবে এই ট্যুরে যাচ্ছেন না নীল। বউকে ছাড়া একাই কলকাতায় থাকবেন তিনি। যদিও তৃণা এক সংবাদমাধ্যমকে মজার ছলে জানিয়েছেন যে নীলের এই দুঃখ সবটাই নকল। ভেতরে ভেতরে বেশ মজাতেই রয়েছেন নাকি তিনি। বউ ছাড়া কদিন স্বাধীনভাবে কাটাবেন।

আরও পড়ুন: Trina Saha: নীলকে ছেড়ে এই বিশেষ জনকে আদরে ভরিয়ে দিলেন তৃণা, দেখুন PHOTO

মাসখানেক আগেই ব্যাঙ্কক গিয়েছিলেন নীল। যদিও তা বাংলা মিডিয়ামের শ্যুটে। সে প্রসঙ্গ টেনে তৃণা বললেন, ‘এমনিতেই ও কদিন আগে বন্ধুদের সঙ্গে ব্যাঙ্কক ঘুরে এসেছে। এবার আমার পালা।’ প্রসঙ্গত, এখন নীল বাংলা মিডিয়ামের শ্যুটিং নিয়ে প্রচণ্ড ব্যস্ত রয়েছেন। সিরিয়ালটি দর্শকদের খুবই পছন্দ হয়েছে। তাই সিরিয়াল ছেড়ে এখন কোথাও যাওয়ার জো নেই। অপরদিকে বালিঝড় শেষ হওয়ার পর এখন বিরতিতে রয়েছেন তৃণা। নুন কাজ শুরু করার আগে একটু ঘুরে আসতে চাইছেন অভিনেত্রী। 

আরও পড়ুন: Neel-Trina: আবার কাছাকাছি নীল-তৃণা, বিচ্ছেদ কি শুধুই জল্পনা? Viral Video

Advertisement

২০২১ সালে বিয়ে করেন নীল আর তৃণা। তারপর থেকেই ধুমধাম করেই জামাইষষ্ঠী পালন হয় নীলের। ইতিমধ্যেই প্রি জামাইষষ্ঠী ও বউমা ষষ্ঠী পালন করেছেন নীল ও তৃণা। তারকা জামাই নীলের প্রথম জামাইষষ্ঠীতে ছিল এলাহি আয়োজন। কিন্তু দিনের বেলা নীলের শ্যুটিং থাকায় রাতেই জামাই-আদরের বন্দোবস্ত করেছিলেন হয়েছে তৃণা সাহার মা সবিতাদেবীকে। নৈশভোজে জমিয়ে খাওয়া-দাওয়া হয় প্রথম বছরে। জামাইয়ের পাশাপাশি মেয়ের পছন্দের রান্নাও করেন সবিতাদেবী। মেনুতে বাঙালিয়ানার পাশাপাশি কন্টিনেন্টালের ছোঁয়াও ছিল। গত দু বছর নীলের পাতে পড়েছে মটন, চিংড়ি মাছ, ইলিশ, ধোকা, পোলাও, লুচি। এ বছর আরও এলাহি আয়োজন করবেন তৃণার মা সেরকমই সম্ভাবনা রয়েছে। 

 

Advertisement