scorecardresearch
 

Animal Movie Clips Viral: শরীরে নেই একটুকরো কাপড়ও, 'অ্যানিমাল'-এ Viral রণবীর-তৃপ্তির ঘনিষ্ঠ দৃশ্য

Animal Movie Clips Viral: রণবীর কাপুরের অ্যানিমাল বক্সঅফিসে এখন রীতিমতো ঝড় তুলেছে। শুক্রবার এই ছবি মুক্তি পেতেই নিজের জাত চেনাতে দেরি করেনি। যদিও ছবির অগ্রিম টিকিট বুকিংয়ের বহর দেখেই বোঝা যাচ্ছিল, এই ছবি ব্লকবাস্টার হওয়ার পথেই এগোচ্ছে। দুদিনেই এই ছবি ১০০ কোটির গণ্ডী ছাড়িয়ে গিয়েছে। একদিকে যখন ছবির সফলতা ঘিরে উত্তেজনা তুঙ্গে অপরদিকে এই ছবিতে রণবীর ও তৃপ্তি দিমরির ঘনিষ্ঠ দৃশ্য এখন টক অফ দ্য টাউন।

Advertisement
অ্যানিমাল সিনেমা অ্যানিমাল সিনেমা
হাইলাইটস
  • রণবীর কাপুরের অ্যানিমাল বক্সঅফিসে এখন রীতিমতো ঝড় তুলেছে। শুক্রবার এই ছবি মুক্তি পেতেই নিজের জাত চেনাতে দেরি করেনি।

রণবীর কাপুরের অ্যানিমাল বক্সঅফিসে এখন রীতিমতো ঝড় তুলেছে। শুক্রবার এই ছবি মুক্তি পেতেই নিজের জাত চেনাতে দেরি করেনি। যদিও ছবির অগ্রিম টিকিট বুকিংয়ের বহর দেখেই বোঝা যাচ্ছিল, এই ছবি ব্লকবাস্টার হওয়ার পথেই এগোচ্ছে। দুদিনেই এই ছবি ১০০ কোটির গণ্ডী ছাড়িয়ে গিয়েছে। একদিকে যখন ছবির সফলতা ঘিরে উত্তেজনা তুঙ্গে অপরদিকে এই ছবিতে রণবীর ও তৃপ্তি দিমরির ঘনিষ্ঠ দৃশ্য এখন টক অফ দ্য টাউন। ছবির এই ঘনিষ্ঠ দৃশ্য এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কলা অভিনেত্রী তৃপ্তি যদিও এই দৃশ্য ভাইরাল হওয়া নিয়ে একেবারেই চিন্তিত নন বরং তিনি জানিয়েছেন যে রণবীরের সঙ্গে তিনি আবারও কাজ করতে চান।   

অ্যানিমাল ছবিতে রশ্মিকা-রণবীরের গভীর চুম্বনের দৃশ্য ভাইরাল হওয়ার পর আরও একবার এই ছবির দৃশ্য নিয়ে আসোচনা একেবারে তুঙ্গে। অ্যানিমাল ছবির আরও এক দৃশ্য ফাঁস। রণবীর কাপুর ও তৃপ্তি দিমরির ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। এই সিনেমায় তৃপ্তির চরিত্রের নাম জোয়া, যাঁর সঙ্গে রণবীর কাপুরকে রোম্যান্টিক হতে দেখা গিয়েছে। ছবির জন্য দু’জনেই নগ্ন হয়েছেন। ছবির গল্প অনুযায়ী, রণবীর তাঁর স্ত্রী রশ্মিকা মন্দানার সঙ্গে প্রতারণা করে তৃপ্তির সঙ্গে সম্পর্কে জডিয়েছেন। আর সেই দৃশ্যই এবার ভাইরাল। দেখা যাচ্ছে, রণবীর তৃপ্তির পেটে শুয়ে আছে। কারও গায়ে সুতো নেই। তৃপ্তির ঊর্ধ্বাঙ্গ তাঁর হাত দিয়ে ঢাকা। ছবিটি এক্স হ্যান্ডেলে ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে। 

এক্স হ্যান্ডেলে এই ছবি পোস্ট করে জানানো হয়েছে যে রণবীর-তৃপ্তির রসায়ন ছবির পুরো লাইমলাইট কেড়ে নিয়েছে। অনেকে এও বলেছেন যে এই দৃশ্যের জন্যই অ্যানিমাল ছবি হিটলিস্টে রয়েছে। অনেকে আবার এই ছবি পরিবারের সঙ্গে দেখতে না যাওয়ার পরামর্শ দিয়েছেন। ছবিটিকে ‘এ’ অর্থাৎ অ্যাডাল্ট তকমা ইতিমধ্যেই দিয়েছে ভারতীয় সেন্সর বোর্ড। 

আরও পড়ুন

Advertisement

অনস্ক্রিনে রণবীরের সঙ্গে তাঁর রসায়ন নিয়ে কথা বলতে গিয়ে তৃপ্তি বলেন, রণবীর কাপুরের সঙ্গে কাজ করতে আমার খুবই ভালো লেগেছে। রণবীর খুব ভালো মানসিকতার মানুষ, তিনি অসাধারণ অভিনেতা, তাঁর বিষয়ে অনেক কিছুই বলতে ইচ্ছে করছে। রণবীর ও আমার রসায়ন সকলের এত পছন্দ হয়েছে তা দেখে ভালো লাগছে। আশা রাখছি ভবিষ্যতে রণবীরের সঙ্গে আরও কাজ করার সুযোগ পাব। 

শুধু নগ্নদৃশ্যই নয়, ছবিতে রশ্মিকা ও রণবীরের যে পরিমাণ শয্যাদৃশ্য রয়েছে, ভারতীয় ছবির ক্ষেত্রে তা বিরল। তবে এই ছবি কিন্তু বক্সঅফিসে সুপারহিট। প্রথম দিনেই প্রায় ৬১ কোটি তুলে ফেলেছে ছবিটি।
 

Advertisement