scorecardresearch
 

Model Death: 'আমি ভাল নেই,' সাদা কাগজে লিখে 'আত্মহত্যা' উঠতি অভিনেত্রীর

বারবার ডেকেও হোটেলের কর্মীরা সাড়া পাননি। পুলিশে খবর দেন ম্যানেজার। ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে পুলিশ একটি চিরকুট উদ্ধার করেছে ।

Advertisement
আকাঙ্ক্ষা মোহন আকাঙ্ক্ষা মোহন
হাইলাইটস
  • হোটেলের ঘরে মডেলের ঝুলন্ত দেহ।
  • মিলেছে সুইসাইড নোট।

আরও একবার বিনোদন দুনিয়ার আলোর নীচে থাকা অন্ধকার উন্মুক্ত। মুম্বইয়ে একটি হোটেলের ঘর থেকে উদ্ধার হল এক উঠতি মডেল তথা অভিনেত্রীর দেহ। তাঁর দেহ সিলিং ফ্যান থেকে ঝুলছিল। ওই ঘর থেকে পাওয়া গিয়েছে একটি সুইসাইড নোটও। ঘটনার তদন্ত করছে পুলিশ।

বুধবার বিকেলে মুম্বইয়ের আন্ধেরির ভারসোভার একটি হোটেল থেকে উদ্ধার হয় ওই মডেলের দেহ। ওই মডেলের নাম আকাঙ্ক্ষা মোহন। বুধবার দুপুর ১টায় ওই হোটেলে ওঠেন তিনি। ডেকেও সাড়া পাননি হোটেলের কর্মীরা। তার পর খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ জানিয়েছে,হোটেলের ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। মাস্টার কি-র সাহায্যে খোলা হয়। তখন সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় আকাঙ্ক্ষাকে। তাঁর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 

ভারসোভা পুলিশ জানিয়েছে, লোখন্ডওয়ালায় যমুনানগর সোসাইটিতে থাকেন ওই মডেল। বুধবার ১টায় হোটেলে ঢুকেছিলেন। তার পর দরজা বন্ধ করে দেন। বারবার ডেকেও হোটেলের কর্মীরা সাড়া পাননি। পুলিশে খবর দেন ম্যানেজার। ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে পুলিশ একটি চিরকুট উদ্ধার করেছে । সাদা কাগজে ইংরেজিতে লেখা,'আমি ক্ষমাপ্রার্থী। এই ঘটনার জন্য কেউ দায়ী নয়। আমি ভাল নেই। আমার শুধু শান্তি চাই।'

অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশের প্রাথমিক তদন্ত মনে হয়েছে, এই ঘটনা আত্মহত্যাই। অবসাদ ও অখুশি ছিলেন ওই উঠতি মডেল। ওই সুইসাইড নোট তিনিই লিখেছিলেন কিনা বা আত্মহত্যায় কি কেউ প্ররোচনা দিয়েছিল, সেই দিকও খতিয়ে দেখছে ভরসোভা পুলিশ।        

আরও পড়ুন- চার চাকা গাড়িতে বাধ্যতামূলক ৬ এয়ারব্যাগ, কবে থেকে চালু নতুন নিয়ম?

Advertisement
Advertisement