scorecardresearch
 

পুষ্পা-র গানের সঙ্গে উরফির খোলামেলা লটকে-ঝটকে, মুগ্ধ নেট দুনিয়া

আবারও খোলামেলা উরফি।  ইন্টারনেট সেন্সেশন বনে যাওয়া উরফি আরও একবার নিজের ভিডিও নিয়ে হাজির হয়েছেন। কয়েক সেকেন্ডের ভিডিওতে উরফি জাভেদ নিজের শরীর দিয়ে মানুষের হৃদয়ে পৌঁছে গিয়েছেন।

উরফি জাভেদ উরফি জাভেদ
হাইলাইটস
  • উরফি জাভেদের নতুন ভিডিও
  • তাঁর লটকে-ঝটকেতে মুগ্ধ নেটপাড়া
  • উরফি ট্রলারদের দিলেন মোক্ষম জবাব

এমন হতে পারে কী! যেখানে আপনি উরফি জাভেদকে মনে করবেন, আর আমরা তার কোনও আপডেট দিতে পারব না? আপনি তাকে স্মরণ করলেন, আর আমরা উরফি জাভেদের খবর নিয়ে হাজির। ইন্টারনেট সেন্সেশন বনে যাওয়া উরফি আরও একবার নিজের ভিডিও নিয়ে হাজির হয়েছেন। কয়েক সেকেন্ডের ভিডিওতে উরফি জাভেদ নিজের শরীর দিয়ে মানুষের হৃদয়ে পৌঁছে গিয়েছেন।

উরফি জাভেদের নতুন ভিডিও

আগের তুলনায় আজকে আজকাল উরফি জাভেদ ইনস্টাগ্রামে কিছু বেশি রিলস বানানো শুরু করেছেন। হয়তো বেড়ে ওঠা ফ্যান ফলোয়িংয়ের প্রভাব হতে পারে। বা তাদের চাহিদা মেটাতে তিনি নিজেই নেমে পড়েছেন। আসলে যাই হোক, ভিডিওতে আউটফিট নয় বরং প্রিন্টেড শাড়িতে ভিডিও করেছেন। সাদা শাড়িতে উদ্ভিদ এবং মনোমুগ্ধকর আন্দাজে নজরে এসেছেন। যাই হোক তিনি শাড়ি পড়ে চটজলদি ভিডিও বানিয়ে ফেললেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urrfii (@urf7i)

পুষ্পা ফিল্মের তেরি ঝলক আশরাফি শ্রীবল্লিতে ভিডিও উরফির

ভিডিওতে পুষ্পা ফিল্মের তেরি ঝলক আশরাফি শ্রীবল্লিতে নিজের শরীরকে দেখাচ্ছেন বলে নজরে এসেছে। এটা প্রথমবার নয় যখন উরফি পুষ্পা ফিল্মের গানে ভিডিও বানিয়েছেন. এর আগে তিনি আল্লু অর্জুনের ফিল্মের প্রতি নিজের উন্মাদনা দেখিয়েছেন। ফিল্ম পুষ্পা আজকাল ট্রেন্ডিংয়ে রয়েছে। এ কারণে ভিডিও বানিয়েছেন মওকা বুঝে চওকা মারতে গিয়ে।

ট্রোলকারীদের কী ভাবেন উরফি?

সম্প্রতি পাপারাজ্জিদের ইন্টারভিউ দিতে গিয়ে অভিযোগ জানিয়েছেন যে, তাকে ট্রোল যারা করেন, তাঁদের তিনি ভয় পান না। উনি জানালেন যে তারা আমার বাবা থোরাই? অথবা শাশুড়ি? যে তাদেরকে আমি ভয় পাব! তারা তাদের মন্তব্য কমেন্ট বক্সে লিখে চলে যায়। তাতে আমার কিছু যায় আসে না। ওর মুখ থেকে এ কথা শোনার পর তার এই বক্তব্য পূরণ করা শুরু করেন নেটিজেনরা। যদিও তাতে থোড়াই কেয়ার? তিনি তাদের উদ্দেশ্যে বলতে চান, "বয়েই গেছে।"

 
; ; ;