scorecardresearch
 

Ushasi Chakraborty: খলনায়িকা নয়, নতুন সিরিয়ালে সুদীপের সঙ্গে জুটিতে ফিরছেন 'জুন আন্টি'

Ushasie Chakraborty: ছোটপর্দায় জুন আন্টির জনপ্রিয়তা রীতিমতো তুঙ্গে। 'শ্রীময়ী' সিরিয়ালটি শেষ হয়ে যাওয়ার পরও ঊষসী চক্রবর্তী তথা 'জুন আন্টি'র জনপ্রিয়তা এতটুকু কমেনি। তবে ফের আরও একবার ছোটপর্দায় ফিরতে চলেছে 'জুন আন্টি'।

Advertisement
ঊষসী-সুদীপ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ঊষসী-সুদীপ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ছোটপর্দায় জুন আন্টির জনপ্রিয়তা রীতিমতো তুঙ্গে।

ছোটপর্দায় জুন আন্টির জনপ্রিয়তা রীতিমতো তুঙ্গে। 'শ্রীময়ী' সিরিয়ালটি শেষ হয়ে যাওয়ার পরও ঊষসী চক্রবর্তী তথা 'জুন আন্টি'র জনপ্রিয়তা এতটুকু কমেনি। তবে ফের আরও একবার ছোটপর্দায় ফিরতে চলেছে 'জুন আন্টি'। তবে একা নয়, সঙ্গে রয়েছেন অনিন্দ্য তথা সুদীপ বন্দ্যোপাধ্যায়। সুদীপের সঙ্গে জুটি বেঁধেই ফিরতে চলেছেন ঊষসী। শোনা যাচ্ছে সিরিয়ালের নাম 'রোশনাই'। 

কানাঘুঁষো অনেক আগে থেকেই ছিল যে ঊষসী ও সুদীপ একসঙ্গে ফিরছেন ছোটপর্দায়। তবে সেটা এতদিন নিশ্চিত ছিল না। যদিও ঊষসী সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তাঁকে সুদীপের সঙ্গে সাইকেলে একসঙ্গে দেখা গিয়েছে। ঊষসী এই ছবির ক্যাপশনে লেখেন, সগৌরবে আসিতেছে। প্রসঙ্গত, লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক আসতে চলেছে, নাম রোশনাই। টেলিপাড়ার সূত্রের খবর অনুযায়ী, এই মেগার মাধ্যমেই বছর দুয়েক পরে ছোট পর্দায় কামব্যাক হবে শন বন্দ্যোপাধ্যায়ের। এছাড়াও মেগাতে দেখা যাবে টলিপাড়ার আরও একঝাঁক চেনা মুখকে। যার মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ঊষসী ও সুদীপকেও।

 

কিছুদিন আগেই এই সিরিয়াল প্রসঙ্গে, bangla.aajtak.in- র তরফে যোগাযোগ করা হয় উষসীর সঙ্গে। তিনি বলেন, "সবার মতো আমিও এই খবরটা শুনেছি। তবে আমি এখনই নিশ্চিত করতে পারছি না কিছুই। তবে যদি হয়,সকলের মতো আমিও দারুণ উৎসাহিত হবো। এরকম একটা কথাবার্তা শুরু হয়েছে। তবে ফাইনালি কী হচ্ছে, সেটা নিশ্চিত করতে পারবেন লীনাদি বা চ্যানেল। তবে অবশ্যই লীনাদির সঙ্গে কাজ হলে আমার কাছে ঘর ওয়াপসি হবে। ছোটবেলা থেকে ওঁদের হাউজে কাজ করেছি এবং যতবার করেছি, দর্শকরা আমার খুব প্রশংসা করেছেন। সেটা 'সোনার হরিণ'জুন আন্টি...।" তবে এখনও অফিসিয়ালি এই সিরিয়ালের খবর জানানো হয়নি লীনা গঙ্গোপাধ্যায় বা চ্যানেলের পক্ষ থেকে। 

আরও পড়ুন

Advertisement

২০২১ সালে শেষ হয় হয় ইন্দ্রাণী হালদারের 'শ্রীময়ী'। যেখানে 'শ্রীময়ী' চরিত্রে ইন্দ্রাণীর পাশাপাশি দারুণভাবে জনপ্রিয়তা পান ঊষসী অভিনীত 'জুন আন্টি'। এই সিরিয়ালেই শেষবারের মতো জুটি বেঁধেছিলেন 'জুন আন্টি' ও অনিন্দ্য। এবার সেই জুটিই আবার ফিরতে চলেছে। 'শ্রীময়ী' ধারাবাহিকে শ্রীময়ীর সতীন হয়ে ঢোকেন 'জুন আন্টি' ওরফে ঊষসী চক্রবর্তী। এই ধারাবাহিকের কারণে শ্রীময়ী ঠিক যতটা জনপ্রিয়তা পান, তার থেকে কোনও অংশে কম জনপ্রিয় ছিলেন না 'জুন আন্টি'। যদিও খলনায়িকা হিসেবে কম গালমন্দ শোনেনি তিনি দর্শকদের কাছ থেকে।

Advertisement