scorecardresearch
 

ভিকি-ক্যাটরিনার বিয়ে হচ্ছে না? জল্পনার মধ্যে সামনে চলে এল সত্যিটা

বলিউডে কান পাতলেই ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ের খবর শোনা যাচ্ছে। ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে ইতিমধ্যে বেশ শোরগোল পড়ে গেছে। অনুরাগীরাও অপেক্ষায় বলিউডের অভিনেতা জুটিকে সাত পাকে বাধা পড়তে দেখতে। গত কয়েক সপ্তাহ ধরেই আলোচনায় রয়েছে ডিসেম্বরে রাজস্থানের জাঁকজমকভাবে আয়োজিত হতে চলেছে এই জুটির বিবাহ অনুষ্ঠান। কিন্তু সে গুড়ে বালি?

Advertisement
ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ
হাইলাইটস
  • ভিকি-ক্যাটরিনার বিয়ে হচ্ছে না?
  • ভিকি কৌশলের খুড়তুতো বোন, ডঃ উপাসনা ভোহরা, এই জুটির বিয়ে নিয়ে 'চমকপ্রদ' প্রতিক্রিয়া দেন
  • তাঁর মন্তব্য, ভিকি এবং ক্যাটরিনার বিয়ের খবর মিডিয়ার ছড়ানো গুজব মাত্র

বলিউডে কান পাতলেই ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ের (Marriage) খবর শোনা যাচ্ছে। ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে ইতিমধ্যে বেশ শোরগোল পড়ে গেছে। অনুরাগীরাও অপেক্ষায় বলিউডের অভিনেতা জুটিকে সাত পাকে বাধা পড়তে দেখতে। গত কয়েক সপ্তাহ ধরেই আলোচনায় রয়েছে ডিসেম্বরে রাজস্থানের জাঁকজমকভাবে আয়োজিত হতে চলেছে এই জুটির বিবাহ অনুষ্ঠান। কিন্তু সে গুড়ে বালি?

ভিকি-ক্যাটের ব্রাইডাল আউটফিট থেকে ডিজাইনার, মেহেন্দি অনুষ্ঠানের বিস্তারিত বিবরণ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এরই মধ্যে এসেছে অবাক করা খবর। ভিকি কৌশলের খুড়তুতো বোন, ডঃ উপাসনা ভোহরা, এই জুটির বিয়ে নিয়ে 'চমকপ্রদ' প্রতিক্রিয়া দেন। যদিও, ভিকি-ক্যাটরিনা তাঁদের বিয়ের বিষয়ে এখনও কোনও ঘোষণা করেননি। 

তবে, দুই অভিনেতার ঘনিষ্ঠ সূত্র এটি নিশ্চিত করেছে, বিয়ের প্রস্তুতি পুরোদমে চলছে। তবে ভিকি বা ক্যাটরিনা কেউই এখনও আনুষ্ঠানিকভাবে কোনও ঘোষণা করেননি। এদিকে, জাতীয় দৈনিক দৈনিক ভাস্করের সঙ্গে একটি সাক্ষাত্কারে, ভিকির খুড়তুতো বোন, ডঃ উপাসনা প্রকাশ জানিয়েছেন, তাঁরা বিয়ে করছেন না। তাঁদের বিয়ের খবরটি গুজব।

তাঁর মন্তব্য, "ভিকি এবং ক্যাটরিনার বিয়ের খবর মিডিয়ার ছড়ানো গুজব মাত্র। সত্যিই বিয়ে হলে তাঁরা নিজেরাই ঘোষণা করবেন।" তাঁর আরও বক্তব্য,"সম্প্রতি আমি আমার ভাইয়ের (ভিকি) সঙ্গে কথা বলেছি। ও আমাকে জানিয়েছে এমন কিছু হচ্ছে না। আমি এ বিষয়ে এর চেয়ে বেশি কিছু বলতে চাই না।"

অনুরাগীরা যেখানে ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে খুশির আমেজে রয়েছেন, তাতে উপাসনার প্রতিক্রিয়া যেন জল ঢেলে দিল।

তবে সূত্রের খবর, বিয়ে হলে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ আগে মুম্বইয়ে রেজিস্ট্রি ম্যারেজ সারবেন। এরপরই পরিবার ঐতিহ্যবাহী বিয়ের জন্য জয়পুরে যাবে। বিয়েতে করণ জোহর, আলি আব্বাস জাফর, কবির খান, মিনি মাথুর, রোহিত শেঠি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদবানি, বরুণ ধাওয়ান, নাতাশা দালাল সহ আরও অনেকে উপস্থিত থাকবেন।

Advertisement

Advertisement