scorecardresearch
 

বিয়ের পথে কাঁটা 'Omicron'? অতিথি ছাঁটাই করছেন ভিকি-ক্যাটরিনা

বলিউডে ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ জুটির হেভিওয়েট বিয়ের অপেক্ষায় অনুরাগীরা। এই জুটির বিয়ের গুজব দিন কয়েক ধরেই শিরোনামে। যদিও আনুষ্ঠানিক কোনও ঘোষণা করেননি, ভিকি এবং ক্যাটরিনা। তবে তাঁদের ঘনিষ্ঠ বন্ধুরা জানিয়েছেন, ৯ ডিসেম্বর জয়পুরে শুভ পরিণয় ঘটতে চলেছে এই জুটির। 

Advertisement
ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ
হাইলাইটস
  • বলিউডে ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ জুটির হেভিওয়েট বিয়ের অপেক্ষায় অনুরাগীরা
  • এই জুটির বিয়ের গুজব দিন কয়েক ধরেই শিরোনামে
  • ভিকি-ক্যাট তাঁদের অতিথি তালিকা থেকে ছাঁটাই পর্ব শুরু করেছেন

বলিউডে ভিকি কৌশল (Vicky Kaushal) -ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) জুটির হেভিওয়েট বিয়ের (Wedding) অপেক্ষায় অনুরাগীরা। এই জুটির বিয়ের গুজব দিন কয়েক ধরেই শিরোনামে। যদিও আনুষ্ঠানিক কোনও ঘোষণা করেননি, ভিকি এবং ক্যাটরিনা। তবে তাঁদের ঘনিষ্ঠ বন্ধুরা জানিয়েছেন, ৯ ডিসেম্বর জয়পুরে শুভ পরিণয় ঘটতে চলেছে এই জুটির। 

অতিথি তালিকায় ছাঁটাই

করোনার কাঁটায় প্রায় ২ বছর আটকে ছিল বিবাহ অনুষ্ঠান। চলতি বছরের শেষে পরিস্থিতি খানিকটা স্বাভাবিক হলে, ফের চোখ রাঙাচ্ছে করোনার নয়া ভ্যারিয়েন্ট 'ওমিক্রন'। সূত্রের খবর, ভিকি-ক্যাট তাঁদের অতিথি তালিকা থেকে ছাঁটাই পর্ব শুরু করেছেন। এর কারণ হল, 'ওমিক্রন'।

তাঁদের ডি-ডের জন্য মেহেন্দি থেকে শুরু করে ইন্টারন্যাশনাল ফটোগ্রাফার পর্যন্ত সবকিছুই স্থির হয়ে গেছে। বিয়ের কাউন্টডাউনও শুরু হয়ে গেছে। এর মধ্যেই নয়া করোনভাইরাস ভেরিয়েন্ট, ওমিক্রন, তাদের বিয়েতে জল ঢালতে পারে। যদিও নতুন বৈকল্পিকটি ভারতে উদ্বেগের তাৎক্ষণিক কারণ তৈরি করেনি, দম্পতি তাদের বিবাহের অতিথি তালিকাকে ছাঁটাই করার কথা বিবেচনা করছে।

ক্যাটরিনা এবং ভিকির ঘনিষ্ঠ সূত্রের খবর, দুই পরিবারের আমন্ত্রিত অতিথির সংখ্যা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বিবাহ পরিকল্পনাকরীরা। শেষ মুহূর্তে কপালে চিন্তার ভাঁজ  ভিকি-ক্যাটের পরিবারে। সপ্তাহান্তে পরিকল্পনাকারীদের সঙ্গে একটি ভার্চুয়াল মিটিং করেছিলেন তাঁরা। 'ওমিক্রন' যেন বিবাহ অনুষ্ঠানে উদ্বেগ না ঘটাতে পারে, তা নিয়ে আলোচনা হয়।

“ক্যাটরিনার তরফে কিছু অতিথি আছেন যাঁরা বিদেশ থেকে আসবেন। তবে নতুন ভ্রমণ নির্দেশিকা জারি করা হলে তা পরিবর্তিত হতে পারে,” বলে জানিয়েছে দু'পক্ষের ঘনিষ্ঠ সূত্র।

Advertisement