scorecardresearch
 

Munawar Faruqui: দেদার আড্ডা সঙ্গে বাঙালি খাওয়া-দাওয়া, কলকাতায় কী করছেন মুনাওয়ার-হিনা?

Munawar Faruqui: দুজনেই বিগ বসের খেতাব জিতেছেন। সোশ্যাল মিডিয়ায় এই দুজনের জনপ্রিয়তা আকাশছোঁয়া। একজন সিরিয়ালের নামকরা বউমা তো অন্য একজনের পিছু ছাড়ে না বিতর্ক।

Advertisement
মুনাওয়ার-হিনা মুনাওয়ার-হিনা
হাইলাইটস
  • দুজনেই বিগ বসের খেতাব জিতেছেন। সোশ্যাল মিডিয়ায় এই দুজনের জনপ্রিয়তা আকাশছোঁয়া।

দুজনেই বিগ বসের খেতাব জিতেছেন। সোশ্যাল মিডিয়ায় এই দুজনের জনপ্রিয়তা আকাশছোঁয়া। একজন সিরিয়ালের নামকরা বউমা তো অন্য একজনের পিছু ছাড়ে না বিতর্ক। কথা হচ্ছে মুনাওয়ার ফারুকি ও হিনা খানকে নিয়ে। বিগ বস ১৭-এর ট্রফি জেতার পর স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার বর্তমানে ব্যস্ত রয়েছেন তাঁর আসন্ন মিউজিক ভিডিও নিয়ে। যেখানে তাঁকে দেখা যাবে হিনা খানের সঙ্গে। আর এই দুজন এই মুহূর্তে কলকাতাতেই শ্যুটিং করছেন। শ্যুটিংয়ের ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

বিবি ১৭ জেতার পর মুনাওয়ারের ভক্তেরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তাঁর পরবর্তী কাজের ঘোষণা করা নিয়ে। এইসবের মাঝে কলকাতাতেই মিউজিক ভিডিওর শ্যুটিং সারছেন মুনাওয়ার। সঙ্গে আর এক বিগ বস বিজয়ী হিনা খান। সেট থেকেই এই দুই তারকার ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। মুনাওয়ার নিজেও কলকাতা থেকে কিছু ছবি তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যেখানে তাঁকে সাদা রঙের শার্ট ও সাদা শর্টসে দেখা গিয়েছে। হলুদ ট্যাক্সির সামনে পোজ দিয়ে ছবি তোলেন মুনাওয়ার।  

 

অপরদিকে, হিনাকে দেখা গিয়েছে লাল পাড় সাদা শাড়িতে, একেবারে বাঙালি লুকসে। মুনাওয়ারের সঙ্গে শ্যুটিংয়ের ফাঁকে হাসি-ঠাট্টা করছেন হিনা, সেই ভিডিও ভাইরাল। হিনা খানও তাঁর সোশ্যাল মিডিয়া পেজে জানিয়েছেন যে তিনি কলকাতায় এসে কী কী করেছেন। আরসালানের বিরিয়ানি থেকে চিকেন রোল, ফুচকা, রসগোল্লা, সন্দেশ সব খেয়েছেন চুটিয়ে। হিনা ১০টা রসগোল্লা খেয়েছেন বলেও জানান। প্রসঙ্গত, বিগ বস ১৪-এর ট্রফি জিতেছিলেন হিনা। 

আরও পড়ুন

Advertisement

প্রসঙ্গত, ‘বিগ বস ১৭’-এর বিজয়ী হওয়ার পর থেকেই মুনাওয়ার ফারুকী খবরের শিরোনামে। বিগ বস জয়ের পর থেকেই সেলিব্রেশনে মেতেছেন মুনাওয়ার। সম্প্রতি, মুনাওয়ারের সঙ্গে সুস্মিতা সেনের বড় মেয়ের প্রেমের গুঞ্জন তুঙ্গে উঠেছিল। স্ট্যান্ডআপ কমেডিয়ানের জীবন এমনিতেই বিতর্কে ভরপুর। অঙ্কিতা লোখন্ডে, মানারা চোপড়া, অভিষেক কুমারের মতো প্রতিদ্বন্দ্বীদের হারিয়ে ‘বিগ বস্‌ ১৭’ জেতেন তিনি। মুনাওয়ার কম লড়াই করেননি। সকলেই যথেষ্ট যোগ্য প্রতিদ্বন্দ্বী ছিলেন। কিন্তু সবাইকে পিছনে ফেলে দিয়ে যে মুনাওয়ারের মাথায় বিজয়ীর শিরোপা উঠবে, তা অনেকের পক্ষেই ভাবা অসম্ভব ছিল। ‘বিগ বস’-এ জয়ী হয়ে মুনাওয়ার পেয়েছেন ৫০ লক্ষ টাকা।

Advertisement