scorecardresearch
 

Shakira & Gerard Pique Broke Up: পিকের সঙ্গে ১২ বছরের সম্পর্কে ইতি শাকিরার, পরকীয়া? ইঙ্গিত পপস্টারের

ফ্যানরা অনুমান করছিলেন যে ফুটবল খেলোয়াড় জেরার্ড হয়তো শাকিরাকে প্রতারণা করেছেন। তবে দম্পতির কেউই আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেননি। এখন শাকিরা সম্প্রতি নতুন বছর নিয়ে এমন একটি পোস্ট করে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন, যা তাদের বিচ্ছেদের আসল কারণ কী ছিল তা সম্পর্কে ইঙ্গিত দিয়েছে।

Advertisement
কেন ভাঙল পিকের সঙ্গে ১২ বছরের সম্পর্ক? প্রতারণার ইঙ্গিত শাকিরার পোস্টে কেন ভাঙল পিকের সঙ্গে ১২ বছরের সম্পর্ক? প্রতারণার ইঙ্গিত শাকিরার পোস্টে

বিখ্যাত পপ গায়িকা শাকিরা গত বছরই ব্রেকআপ করেছিলেন। প্রায় ১২ বছর ধরে স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকের সঙ্গে সম্পর্ক ছিল শাকিরার। দুজনকে প্রায়ই প্রকাশ্যে প্রেমে মগ্ন দেখা যেত। এই দম্পতির আকস্মিক বিচ্ছেদ ভক্তদের হতবাক করেছে, এই জুটির বিচ্ছেদ নিয়ে তুমুল আলোচনা হয়েছে। তবে তখন শাকিরা ও জেরার্ডের বিচ্ছেদের কারণ কেউ জানতে পারেনি। ভক্তরা অনুমান করছিলেন যে ফুটবল খেলোয়াড় জেরার্ড হয়তো শাকিরাকে প্রতারণা করেছেন। তবে দম্পতির কেউই আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেননি। এখন শাকিরা সম্প্রতি নতুন বছর নিয়ে একটি পোস্ট করে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন, যা তাদের বিচ্ছেদের আসল কারণ কী ছিল তার  ইঙ্গিত দিচ্ছে। পোস্টটি পড়ার পর ভক্তরাও শাকিরাকে সমর্থন করছেন। চলুন জানা যাক কী লেখা আছে ওই পোস্টে?

শাকিরা প্রতারিত হয়েছেন
নববর্ষ উপলক্ষে স্প্যানিশ ভাষায় একটি নোট লিখেছেন শাকিরা। এই পোস্ট থেকেই অনুরাগীরা বুঝতে পেরেছেন তার কষ্ট। শাকিরা লিখেছেন- এই নতুন বছরেও যদি আমাদের ক্ষতগুলো খোলা থাকে, তবেই কেবল সময়ই ভালো সার্জন হয়ে সারিয়ে তুলতে পারে। কেউ আমাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলেও, অন্যকে বিশ্বাস করতে ভুলবেন না। অবজ্ঞার সম্মুখীন হলেও আপনার মূল্য চিনতে ভুলবেন না। কারণ এই পৃথিবীতে যারা প্রতারণা করে, তাদের থেকেও বেশি ভালো মানুষ আছে। যারা আমাদের ছেড়ে চলে যায় তাদের চেয়ে যারা উদাসীনতার বদলে বেশি সহানুভূতি দেখায় তারা বেশি সহযোগিতা করে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shakira (@shakira)

Advertisement

শাকিরা আরও লিখেছেন- আমাদের কান্না অর্থহীন নয়। তারা সেই মাটিতে সেচ দেয় যেখান থেকে আমাদের ভবিষ্যৎ সুন্দর হবে। আমাদের কান্না আমাদের মানুষ করে রাখে। যাতে আমরা হৃদয়ের প্রতিটি ব্যথা সহ্য করে এগিয়ে যাওয়ার শক্তি রাখতে পারি।

১২ বছরের সম্পর্ক ভেঙে যায়
 শাকিরা এবং জেরার্ড ২০১০ সাল থেকে একে অপরকে ডেট করছিলেন। দক্ষিণ আফ্রিকায় বিশ্বকাপে গাওয়া শাকিরার ওয়াকা ওয়াকা অ্যালবামের স্ক্রিনিংয়ের সময় দুজনের প্রথম দেখা হয়েছিল। এর পরে, ২০১৩ সালে একটি সাক্ষাত্কারে, শাকিরা নিশ্চিত করেছিলেন যে তিনি জেরার্ডকে ভালবাসেন। এর আগে ২০১১ সালে, জেরার্ডও একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে শাকিরার প্রতি তার ভালবাসা প্রকাশ করেছিলেন। মঞ্চে সবার সামনেই একে অপরকে চুম্বন করেন শাকিরা ও জেরার্ড। সম্প্রতি শাকিরা তার পোস্টের মাধ্যমে জানিয়েছেন কীভাবে তিনি প্রতারিত হয়েছেন। দীর্ঘ সম্পর্ক থাকা সত্ত্বেও তার প্রেমিক জেরার্ড তার সঙ্গে  প্রতারণা করেছে।

Advertisement