scorecardresearch
 

Sohini-Shovan: শীঘ্রই বাজতে চলেছে বিয়ের সানাই, সোহিনীর চেয়ে ঠিক কতটা ছোট শোভন?

Sohini-Shovan: টলিউড জুড়ে এখন একটাই চর্চা কবে বিয়ের পিঁড়িতে বসছেন সোহিনী ও শোভন। তাঁদের প্রেম চর্চায় রীতিমতো মুখরিত টিনসেল টাউন। সম্পর্কের বয়স খুব বেশিদিনের নয়, মেরেকেটে একবছরও হবে না, কিন্তু এরই মধ্যে সোহিনী-শোভন তাঁদের সম্পর্ককে সিলমোহর দিয়েছে তাই নয়, শোনা যাচ্ছে খুব শীঘ্রই তাঁরা বিয়েও করে নেবেন।

Advertisement
শোভন-সোহিনী শোভন-সোহিনী
হাইলাইটস
  • টলিউড জুড়ে এখন একটাই চর্চা কবে বিয়ের পিঁড়িতে বসছেন সোহিনী ও শোভন।

টলিউড জুড়ে এখন একটাই চর্চা কবে বিয়ের পিঁড়িতে বসছেন সোহিনী ও শোভন। তাঁদের প্রেম চর্চায় রীতিমতো মুখরিত টিনসেল টাউন। সম্পর্কের বয়স খুব বেশিদিনের নয়, মেরেকেটে একবছরও হবে না, কিন্তু এরই মধ্যে সোহিনী-শোভন তাঁদের সম্পর্ককে সিলমোহর দিয়েছে তাই নয়, শোনা যাচ্ছে খুব শীঘ্রই তাঁরা বিয়েও করে নেবেন। তবে সেটা কবে তা নিয়ে দুই তারকার কেউই মুখ খোলেননি। 

গত বছর সোহিনী ও শোভন দুজনেই ব্রেকআপের মতো ঘটনার মধ্যে দিয়ে গিয়েছেন। তাই প্রথম থেকেই এই সম্পর্ককে সকলের আড়ালে রাখাই শ্রেয় বলে মনে করেছিলেন তাঁরা। তবে প্রেমের খবর কখনই গোপন থাকে না। এক্ষেত্রেও সেটা হয়নি। শোভন ও সোহিনীর প্রেমের খবর চাউর হয়ে যায়। সম্পর্কের গোড়া থেকেই সোহিনী-শোভন বারবার কটাক্ষের শিকার হয়েছেন। সোহিনী যেহেতু শোভনের থেকে বয়সে বড়, তা নিয়ে সমালোচনার মুখে পড়েছেন তাঁরা। তবে এইসব কিছুকে খুব একটা পাত্তা দিতে নারাজ এই জুটি। 

শোভনের থেকে ঠিক কতটা বড় সোহিনী জানেন? এই মুহূর্তে শোভনের বয়স ৩১ বছর। তিনি জন্মেছিলেন ১৯৯৩ সালের ১ এপ্রিল। অপরদিকে উইকিপিডিয়া মতে সোহিনীর জন্ম ১৯৮৭ সালের ৬ মার্চ। হিসাব মতো তাঁর বয়স ৩৭ বছর। এর মানে শোভন সোহিনীর চেয়ে ৬ বছরের বড়। তবে বয়স কোনওভাবেই তাঁদের সম্পর্কের পথে বাধা হয়ে দাঁড়ায়নি। এর আগেও শোভন বয়সে বড় ইমন চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ছিলেন। তাঁদের দীর্ঘদিনের প্রেমের পরও শোভনের সঙ্গে ইমনের সম্পর্ক ভেঙে যায়। এরপর অবশ্য শোভন তাঁর চেয়ে ছোট অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে সম্পর্কে ছিলেন। তবে সেই সম্পর্ক ভেঙে যায়। এরপরই শোভন সম্পর্কে জড়ান সোহিনীর সঙ্গে। 

আরও পড়ুন

গত বছর রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্ক ভাঙার পর যিশু সেনগুপ্তের এক অনুষ্ঠানে সোহিনীর সঙ্গে সম্পর্ক গাঢ় হয় শোভনের। এরপর সোহিনীর জন্মদিনে শহরের বাইরে অভিনেত্রীর সঙ্গেই যান শোভন। একাধিক ঘরোয়া অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা যেতে শুরু করে। মাঝে শোভন তাঁর ও সোহিনীর একসঙ্গে ছবি দিয়ে সম্পর্কে সিলমোহর দিয়েও তা সরিয়ে দেন সোশ্যাল মিডিয়া থেকে। যাইহোক, এখন স্বস্তিকা ও শোভনের বিয়ে নিয়ে চর্চা তুঙ্গে। জুলাই না নভেম্বরে কবে বিয়ে করতে চলেছেন এই জুটি, তা নিয়ে কৌতুহল তুঙ্গে।   

Advertisement

Advertisement