scorecardresearch
 

Tapas Paul: আচমকাই টলিউড থেকে উধাও তাপস পালের মেয়ে, মুম্বইয়ে কী কাজ করছেন ?

Tapas Paul: বাংলা সিনেমার অন্যতম অভিনেতা তাপস পাল অকালে প্রয়াত হন। টলিউড ইন্ডাস্ট্রিকে তাঁর আরও অনেক কিছুই দেওয়ার বাকি ছিল। অভিনয় ছেড়ে পরে তিনি রাজনীতিতেও যোগ দেন। টলিউডের এই অভিনেতা এক সময় প্রসেনজিৎ, চিরঞ্জিত, ভিক্টর ব্যানার্জীদের সময় চুটিয়ে টক্কর দিয়ে অভিনয় করে গিয়েছেন। তাঁর প্রতি আজও একটা টান কাজ করে দর্শকদের।

Advertisement
তাপস পালের মেয়ে সোহিনী পাল এখন মুম্বইতে তাপস পালের মেয়ে সোহিনী পাল এখন মুম্বইতে
হাইলাইটস
  • বাংলা সিনেমার অন্যতম অভিনেতা তাপস পাল অকালে প্রয়াত হন
  • টলিউড ইন্ডাস্ট্রিকে তাঁর আরও অনেক কিছুই দেওয়ার বাকি ছিল
  • তাপস পালের মেয়ে সোহিনীকে এক নজরে দেখলেই ভক্তদের এক নিমিষে মনে পড়ে যায় অভিনেতার কথা

বাংলা সিনেমার অন্যতম অভিনেতা তাপস পাল অকালে প্রয়াত হন। টলিউড ইন্ডাস্ট্রিকে তাঁর আরও অনেক কিছুই দেওয়ার বাকি ছিল। অভিনয় ছেড়ে পরে তিনি রাজনীতিতেও যোগ দেন। টলিউডের এই অভিনেতা এক সময় প্রসেনজিৎ, চিরঞ্জিত, ভিক্টর ব্যানার্জীদের সময় চুটিয়ে টক্কর দিয়ে অভিনয় করে গিয়েছেন। তাঁর প্রতি আজও একটা টান কাজ করে দর্শকদের। 

তাপস পালের মৃত্যুর পর স্ত্রী ও মেয়ে মুম্বইতে
কিছুদিন আগেই তাপস পালের মৃত্যুদিন উপলক্ষ্যে প্রসেনজিৎ পোস্টও করেন। সেটা দেখে নেটিজেনরা আবেগে ভাসেন। বেশ কয়েক বছর আগে শারীরিক অসুস্থতার কারণে প্রয়াত হয়েছেন তাপস পাল। রেখে গিয়েছেন তার স্ত্রী নন্দিনী পাল এবং একমাত্র কন্যা সোহিনী পালকে (Sohini Paul)। নন্দিনী এবং সোহিনী অবশ্য কলকাতাতে থাকেন না এখন। তাঁরা এখন মুম্বইয়ের বাসিন্দা। সোহিনী বহুদিন ধরেই মুম্বইতে রয়েছেন। সেখানে হিন্দি সিরিয়ালে তিনি নিজের ভাগ্য পরীক্ষা করছেন।

  
 

আরও পড়ুন: ৪১-এও গ্ল্যামারস কোয়েল, যৌবন ধরে রাখতে বাড়িতেই রূপচর্চা; কী কী করেন অভিনেত্রী ?

অবিকল বাবার জেরক্স কপি
তাপস পালের মেয়ে সোহিনীকে এক নজরে দেখলেই ভক্তদের এক নিমিষে মনে পড়ে যায় অভিনেতার কথা। মেয়ের মুখের সঙ্গে বাবার মুখের অনেক মিল রয়েছে। সোহিনী একসময় টলিউডেরও বেশ কিছু ছবিতে অভিনয় করেছিলেন। পড়াশোনা শেষ করে তিনিও বাবার মত অভিনয়কেই পেশা হিসেবে বেছে নেন। অভিনয়ে তাকে প্রথম সুযোগ দিয়েছিলেন অঞ্জন দত্ত।

অঞ্জন দত্ত ব্রেক দেন
২০০৪ সালে অঞ্জন দত্তের ‘বো ব্যারাক্স ফর এভার’ ছবিতে অভিনয় করে টলিউডে পা রেখেছিলেন সোহিনী। এরপর তিনি কৌশিক গাঙ্গুলীর ‘জ্যাকপট’ ছবিতে অভিনয় করেন। মাঝে অবশ্য টলিউড ছেড়ে তিনি মুম্বই পাড়ি দেন। ২০১৫ সালে ‘হাম তুম দুশমন দুশমন’ ছবির হাত ধরে তিনি বলিউডে প্রবেশ করেন। এই ছবিতে মুকেশ ঋষি সোহিনীর বিপরীতে অভিনয় করেন।

Advertisement

আরও পড়ুন: ঐন্দ্রিলার বিশেষ দিন বলে কথা, প্রেমিকাকে জন্মদিনে কী দিলেন অঙ্কুশ

হিন্দি সিরায়ালও করেন অভিনেত্রী
সোহিনী এরপর সিনেমা ছেড়ে হিন্দি সিরিয়ালে অভিনয় করতে শুরু করেন। একের পর এক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। হিন্দি সিরিয়ালের দুনিয়াতে অভিনয় করার দরুণ তার বেশ জনপ্রিয়তাও রয়েছে। সোশ্যাল মিডিয়াতে খুব একটা সক্রিয় থাকেন না সোহিনী। তবে তার বাবা অর্থাৎ তাপস পাল মেয়ের কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন।

আরও পড়ুন: বোলপুরে শ্যুটিং চলছে নন্দিতা- শিবপ্রসাদের 'রক্তবীজ'-র, লেন্সবন্দী আবীর- মিমিরা

তাপস পালকে চা বানিয়ে খাইয়েছিলেন
মুম্বইতে থাকাকালীন তাপস পালকে নিজের হাতে চা বানিয়ে খাইয়েছিলেন সোহিনী। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে তিনি শেয়ার করেছিলেন। সেটা তাপস পালের মৃত্যুর মাত্র কিছুদিন আগের ঘটনা। এরপর ২০২০ সালে প্রয়াত হন অভিনেতা। অভিনেতার মৃত্যুর পর মাকে নিয়ে এখন মুম্বইতেই রয়েছেন সোহিনী।
 

Advertisement