scorecardresearch
 

Ira Khan-Nupur Shikhare Engagement: আমির খান-কন্যা ইরার বাগদান, পাত্রের ধর্ম Google-এ ট্রেন্ডিং, চেনেন?

Ira Khan-Nupur Sikhare: বাগদান সেরে ফেললেন আমির খানের মেয়ে ইরা খান। প্রেমিক নূপুর শিখরের সঙ্গে ফিল্মি কায়দায় প্রেম ইরা-নূপুরের। দু'জন একত্রে পরবর্তী জীবন কাটাতে প্রস্তুত। নিজেরর প্রেম প্রস্তাবের ভিডিও শেয়ার করেছেন ইরা। এতে তাঁকে নূপুরকে চুমু খেতে দেখা যায়। কিন্তু কে এই নূপুর শিখরে? দিনভর তা নিয়েই তোলপাড় নেটদুনিয়া।

নূপুর শিখর-ইরা খান নূপুর শিখর-ইরা খান
হাইলাইটস
  • বাগদান সেরে ফেললেন সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খান
  • প্রেমিক নূপুর শিখরের সঙ্গে ফিল্মি কায়দায় প্রেম ইরা-নূপুরের
  • দু'জন একত্রে পরবর্তী জীবন কাটাতে প্রস্তুত

Ira Khan-Nupur Sikhare: বাগদান সেরে ফেললেন সুপারস্টার আমির খানের (Amir Khan) মেয়ে ইরা খান (Ira Khan)। প্রেমিক নূপুর শিখরের সঙ্গে ফিল্মি কায়দায় প্রেম ইরা-নূপুরের। দু'জন একত্রে পরবর্তী জীবন কাটাতে প্রস্তুত। নিজেরর প্রেম প্রস্তাবের ভিডিও শেয়ার করেছেন ইরা। এতে তাঁকে নূপুরকে চুমু খেতে দেখা যায়। কিন্তু কে এই নূপুর শিখরে? দিনভর তা নিয়েই তোলপাড় নেটদুনিয়া।

কে নূপুর শিখরে?

নূপুর শিখরে একজন ফিটনেস ট্রেনার। ইরাকে তিনি অনেক দিন আগে থেকে প্রশিক্ষণ দিচ্ছিলেন। এমনকি, এও জানা যায়, নূপুর ইরার বাবা সুপারস্টার আমির খানেরও প্রশিক্ষক ছিলেন। আমির খান এবং ইরা খান ছাড়াও নূপুর শিখর প্রায় এক দশক ধরে সুস্মিতা সেনকেও  প্রশিক্ষণ দিয়েছেন।

নূপুর শিখরে ১৯৮৫ সালে ১৭ অক্টোবর পুনেতে জন্মগ্রহণ করেন। স্কুলের পড়াশোনা শেষ করে তিনি মুম্বইতে আরএ করেন। পোদ্দার কলেজ অফ কমার্স অ্যান্ড ইকোনমিক্স কলেজ থেকে তিনি স্নাতক। একজন হিন্দু পরিবারের সন্তান। তাঁর মা প্রীতম শিখর একজন নৃত্যশিক্ষক।

কবে থেকে ইরার সঙ্গে সম্পর্ক শুরু?

২০২০ লকডাউন চলাকালীনে ইরা তার ফিটনেসের দিকে মনোনিবেশ করা শুরু করেন। সেসময় ইরাকে প্রশিক্ষণ দিতেন নূপুর। ট্রেনিং চলাকালীনই নূপুর ও ইরার মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে এবং দু'জনেই ডেটিং শুরু করেন। একজন ফিটনেস প্রশিক্ষক হওয়ার পাশাপাশি নূপুর শিখরে একজন নৃত্যশিল্পীও। সোশ্যাল মিডিয়ায় তিনি তাঁর নাচের ভিডিওও অনেকবার শেয়ার করেছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ira Khan (@khan.ira)

একে অপরের পরিবারের কাছাকাছি

নূপুর এবং ইরা একে অপরের পরিবারের খুব কাছের। ২০২০ সালে আমির খান ও কিরণ রাও-এর বিবাহবার্ষিকীতে দু'জনেই একসঙ্গে উপস্থিত ছিলেন পার্টিতে। শুধু তাই নয়, ইরার বোনের বিয়েতেও ও আচার-অনুষ্ঠানেও দু'জনকে একসঙ্গে দেখা গেছে।  ইরার ২৫-তম জন্মদিনে নূপুরকে তাঁর পুরো পরিবার এবং বন্ধুদের সঙ্গে একটি পুল পার্টি করতেও দেখা গেছে।