scorecardresearch
 

ShahRukh Khan: কেন টুইট করছেন না কিং খান? আকুল ভক্তদের পোস্ট ট্রেন্ডিং টুইটারে

সেলিব্রিটিদের টুইট, পোস্ট ভাইরাল হওয়া রোজকার ব্যাপার। কিন্তু কোনও সেলিব্রিটি পোস্ট করছেন না কেন?এটা জানতে চেয়ে আকুল ভক্তরা ওই সেলিব্রিটির প্রোফাইল ট্রেন্ডিং করে দিয়েছেন, এমনটা শোনা যায়নি। বলিউড বাদশা, কিং খান শাহরুখের টুইটারে এখন ভক্তদের আর্তিই ট্রেন্ডিং।

শাহরুখ খানকে মিস করছেন ভক্তরা শাহরুখ খানকে মিস করছেন ভক্তরা
হাইলাইটস
  • শাহরুখ খানকে মিস করছেন ভক্তরা
  • তাঁকে দ্রুত টুইটারে, পর্দায় ফেরার আর্জি
  • শাহরুখের প্রোফাইল ট্রেন্ডিং

ওহ, শাহরুখ খান, কোথায় তুমি? কিং খানের পর্দায় দুর্দান্ত উপস্থিতির পর থেকে বেশ কিছু সময় পার হয়ে গিয়েছে এবং তার ভক্তরা এটি আর নিতে পারছেন না। তার জন্য আকুল প্রতীক্ষায় অপেক্ষা করছেন তাঁর ভক্তরা।যা যোগ করছে তা হল টুইটারেও তার অনুপস্থিতি। দীর্ঘ অপেক্ষার এই অগ্নিপরীক্ষায় ক্লান্ত হয়ে, তাঁর ভক্তরা বৃহস্পতিবার সন্ধ্যা থেকে টুইটারে #WeMissYouSRK প্রবণতা করেছে এবং হ্যাশট্যাগটি বর্তমানে মাইক্রো-ব্লগিং সাইটে শীর্ষস্থানগুলির মধ্যে একটি দখল করেছে ৷

৫৬ বছর বয়সী এই অভিনেতাকে শেষবার ২০১৮ সালের জিরো ছবিতে দেখা গিয়েছিল এবং বর্তমানে তিনি তার আসন্ন প্রজেক্ট পাঠান নিয়ে ব্যস্ত রয়েছেন। যদিও ছবিটি সম্পর্কে খুব কম তথ্য উপলব্ধ করা হয়েছে। তাকে চলচ্চিত্র নির্মাতা অ্যাটলির পরবর্তী, আপাতত নামকরণ করা হয়েছে LION শিরোনামাঙ্কিত সিনেমাতেও দেখা যাবে। যতদূর টুইটারে তার উপস্থিতি সম্পর্কিত, SRK তাঁর ডিজনি + হটস্টার বিজ্ঞাপনটি শেষবার ২৩ সেপ্টেম্বর, ২০২১ এ রিটুইট করেছিলেন। তারপর থেকে তিনি আর টুইটারে নেই। 

এটা সম্বন্ধে.

ইনস্টাগ্রামে, তবে, এসআরকে দুই দিন আগে একটি ইলেকট্রনিক বিজ্ঞাপন শেয়ার করেছেন যেখানে তিনি তার স্ত্রী গৌরী খানের সাথে অভিনয় করেছেন। 28 অক্টোবর, 2021-এ ছেলে আরিয়ানের জামিনের পর এটি ছিল তার প্রথম ইনস্টাগ্রাম পোস্ট।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

বিজ্ঞাপনটি, আসলে, কিং খানের অনুরাগীদের আরও কিছুর জন্য জিজ্ঞাসা করে রেখেছিল কারণ #WeMissYouSRK প্রশংসকদের টুইটারে তার ফিল্ম ক্লিপ এবং আবেগপূর্ণ বার্তা পোস্ট করার সাথে সাথে দ্রুত ট্রেন্ডের তালিকায় উঠে গিয়েছিল। “তাঁর শেষ চলচ্চিত্রের ৩ বছর হয়ে গেছে এবং প্রায় ৪ মাস ধরে, এসআরকে সোশ্যাল মিডিয়াতে সক্রিয় নয়, তিনি তার জন্মদিনে টুইট করেননি বা নতুন বছরে তার ভক্তদের জন্য টুইট করেননি। আমরা, তার ভক্তরা তাকে অনেক মিস করছি,” একজন ব্যবহারকারী বলেছেন।

"কেউ তার কমনীয়তা এবং বুদ্ধিমত্তার সাথে মিলিত হতে পারে না," অন্য একজন ব্যবহারকারী তার পোস্টে কফি উইথ করণ পর্বের একটি ছোট ক্লিপ সমন্বিত করেছেন যেখানে এসআরকে কাজল, দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে এবং মাই নেম সহ তার চলচ্চিত্রের সহ-অভিনেতার সাথে উপস্থিত হয়েছিল। ইজ খান।