scorecardresearch
 

অর্জুনের সঙ্গে ব্রেক-আপ? ৪০-এ ভালবাসা পেলে কী হয়, জানালেন মালাইকা

মালাইকা আরোরা ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে তিনি বলেছেন, যে যদি কারও বয়স ৪০ এর বেশি হয় এবং তিনি ভালোবাসা পান, তাহলে এটাকে স্বাভাবিক করে নিন। লাইফ ২৫ এর পরই শেষ হয়ে যায় না। কেন এমন বললেন অভিনেত্রী জানেন?

মালাইকা অরোরা মালাইকা অরোরা
হাইলাইটস
  • মালাইকার নতুন ইন্সটা পোস্ট
  • কী বললেন অভিনেত্রী জানেন!
  • অর্জুনের সঙ্গে ব্রেকআপ কী গুজব!

বলিউড অ্যাক্ট্রেস মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরের ব্রেকআপের খবরে গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। যদিও অর্জুন কাপুর lady-love মালাইকার সঙ্গে একটি ফটো শেয়ার করে এ সমস্ত গুজবকে আরব সাগরের জলে ছুঁড়ে ফেলে আপাতত সেই বিতর্কে দাঁড়ি ট্রেনে দিয়েছেন। এখন মালাইকা আরোরার পালা।

তিনি ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে তিনি বলেছেন, যে যদি কারও বয়স ৪০ এর বেশি হয় এবং তিনি ভালোবাসা পান, তাহলে এটাকে স্বাভাবিক করে নিন। লাইফ ২৫ এর পরই শেষ হয়ে যায় না।

মালাইকা শেয়ার করেন পোস্ট

পোস্ট

মালাইকা আরোরা শেয়ার করেছেন যে, না সত্যিই চল্লিশের বয়সে যদি আপনার ভালোবাসা পান, তাহলে এই বিষয়টিকে নর্মালাইজ করুন। ৩০ শে পর নতুন স্বপ্ন দেখার এবং নতুন জিনিস এর চাহিদা রাখা নিয়ে চিন্তা ভাবনাকে স্বাভাবিক করুন। ৫০ বছর বয়সে আপনি আপনার জীবনের উদ্দেশ্য খুঁজে পেতে পারেন। খুঁজে বের করতে পারেন। এই সমস্ত বিষয়কে স্বাভাবিক দৃষ্টিভঙ্গিতে দেখুন। জীবন ২৫ বছর বয়সে শেষ হয়ে যায় না। এভাবেই রিয়্যাক্ট করা বন্ধ করুন এবং নিজেদের চিন্তা ভাবনা বড় করুন।

এছাড়া অর্জুন কাপুর কিছুদিন আগেই মালাইকার সঙ্গে নিজের ফটো শেয়ার করেছিলেন। সেখানে তিনি ক্যাপশনে ফ্যান্সদের পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছিলেন যে তিনি এখনও মালাইকার সঙ্গে রয়েছেন। দুজনে আলাদা হননি। অর্জুন লিখেছিলেন জন্য কোনও জায়গা নেই। সবাই সুরক্ষিত থাকুন, ভালো থাকুন। মানুষের সুস্বাস্থ্য কামনা করি। আমি আপনাদের সবাইকে খুব ভালোবাসি।

মালাইকা আরোরা ও সঙ্গী অর্জুন কাপুরের ব্রেকআপ হয়ে গিয়েছে বলে বেশ কিছুদিন ধরে গুজব ছড়িয়েছিল। অর্জুন কাপুর আর মালাইকা আরোরা ইন্ডাস্ট্রির মোস্ট ফেভারিট কাপলদের মধ্যে একজন। ভক্তেরা তাদের রিলেশনশিপের বিষয়ে শুনে অত্যন্ত খুশি হয়েছিলেন। কেউ কেউ ট্রোল করলেও বেশিরভাগই তাদের প্রশংসা করেন এবং তাদের অ্যাপিয়ারেন্স ছবি এবং পোস্ট দেখার জন্য মুখিয়ে থাকেন। কখনও লাঞ্চ, কখনও ডিনার পার্টিতে তাঁদের রোমান্টিক জুটি ভক্তদের পছন্দের।