scorecardresearch
 

Abhradeep Saha Death: চলে গেলেন জনপ্রিয় বাঙালি ইউটিউবার 'অ্যাংরি ব়্যান্টম্যান', বয়স হয়েছিল ২৭

সোশ্যাল মিডিয়া সেনসেশন এবং অ্যাংরি রেন্টম্যান হিসাবে পরিচিত ইউটিউবার অভ্রদীপ সাহা মাত্র ২৭ বছর বয়সে মারা গেলেন। বুধবার তার পরিবার এ তথ্য জানিয়েছে। তাঁর পরিবার একটি ফেসবুক পোস্টে বলেছে, " গভীর দুঃখের সঙ্গে আমরা জানাচ্ছি যে আজ সকাল ১০:১৮ মিনিটে অভ্রদীপ সাহা ওরফে অ্যাংরি রেন্টম্যানের মৃত্যু হয়েছে।" অভ্রদীপ খুব কম সময়ের মধ্যে নিজের হাস্যরস এবং বক্তব্য দিয়ে লক্ষ লক্ষ মানুষের জীবনকে প্রভাবিত করেছিলেন। পরিবার পোস্টে লিখেছে, আমরা তার মৃত্যুতে শোকাহত, তিনি আমাদের জীবনে যে সুখ এনেছিল তা আমরা স্মরণ করব।

Advertisement
চলে গেলেন 'অ্যাংরি ব়্যান্টম্যান' চলে গেলেন 'অ্যাংরি ব়্যান্টম্যান'

সোশ্যাল মিডিয়া সেনসেশন এবং অ্যাংরি রেন্টম্যান হিসাবে পরিচিত ইউটিউবার অভ্রদীপ সাহা মাত্র  ২৭ বছর বয়সে মারা গেলেন। বুধবার তার পরিবার এ তথ্য জানিয়েছে। তাঁর পরিবার একটি ফেসবুক পোস্টে বলেছে, " গভীর দুঃখের সঙ্গে আমরা জানাচ্ছি যে আজ সকাল ১০:১৮ মিনিটে  অভ্রদীপ  সাহা ওরফে অ্যাংরি রেন্টম্যানের মৃত্যু হয়েছে।"  অভ্রদীপ খুব কম সময়ের মধ্যে নিজের হাস্যরস এবং বক্তব্য  দিয়ে লক্ষ লক্ষ মানুষের জীবনকে প্রভাবিত করেছিলেন।  পরিবার পোস্টে লিখেছে, আমরা তার মৃত্যুতে শোকাহত, তিনি  আমাদের জীবনে যে সুখ এনেছিল তা আমরা স্মরণ করব।

একাধিক অঙ্গ কাজ না করায় মারা যান
অভ্রদীপ সাহা কলকাতার বাসিন্দা এবং একজন কনটেন্ট ক্রিয়েটার ছিলেন। গত মাসে, তাকে বেঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল যেখানে তার একটি বড় অস্ত্রোপচার করা হয়েছিল। কিন্তু এই সপ্তাহে তার অবস্থার অবনতি হয় এবং তিনি ভেন্টিলেটরে ছিলেন। একাধিক অঙ্গ কাজ না করার কারণে ইউটিউবার মারা গেছেন।

 

আরও পড়ুন

চেলসির ভক্ত ছিলেন অভ্রদীপ সাহা। ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাবে তার 'নো প্যাশন, নো ভিশন' বিবৃতি ভাইরাল হওয়ার পরে তিনি ২০১৭ সালে জনপ্রিয় হয়েছিলেন। এরপর থেকে অভ্রদীপ তার ইউটিউব চ্যানেলে খেলাধুলা ও চলচ্চিত্র সম্পর্কিত অনেক ভিডিও তৈরি করেছেন। ইউটিউবে তার ৪.৮ লক্ষেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে। ইনস্টাগ্রামে তার ১২০ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে। তার প্রথম ভিডিও ছিল অ্যানাবেল সিনেমার, শিরোনাম 'আমি কেন অ্যানাবেল সিনেমাটি দেখব না।'

অভ্রদীপের পোস্টে শোকপ্রকাশ করেছেন নেটিজেনরা। লিখেছেন, ‘সমস্ত কন্টেন্টের জন্য ধন্যবাদ। দুঃখিত, তোমার কাছ থেকে আর কোনও কন্টেন্ট পাব না’।

ইন্ডিয়ান সুপার লিগের (ISL) অনেক ফুটবল ক্লাব সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে অভ্রদীপ  সাহার মৃত্যুতে শোক প্রকাশ করেছে। বেঙ্গালুরু এফসি একটি ফেসবুক পোস্টে লিখেছে, “BFC পরিবার #IndianFootball অনুগত অভ্রদীপ সাহার মৃত্যুর খবর পেয়ে শোকাহত। খেলাধুলার প্রতি অভ্রদীপের ভালোবাসার সীমা ছিল না। তার আবেগ এবং উদ্যম মিস করা হবে। তার আত্মা শান্তিতে বিশ্রাম নিক।

Advertisement

জানা গিয়েছে, গত মাসে একটি বড় অস্ত্রোপচারের পর থেকে তিনি হাসপাতালে ছিলেন। এবং তাঁকে সুস্থ করে তোলার প্রচেষ্টা সত্ত্বেও, দুর্ভাগ্যবশত এপ্রিল মাসে তাঁর অবস্থার অবনতি ঘটতে থাকে। তাঁর মৃত্যুর সঠিক কারণ আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি।

Advertisement