scorecardresearch
 

YouTuber CarryMinati Income: স্রেফ হুজুগে খুলেছিলেন YouTube চ্যানেল, এখন রোজ ১ লাখ টাকা আয়

YouTuber CarryMinati Income: আজকাল ইউটিউবাররা প্রচুর আয় করছে। আপনিও নিশ্চয়ই এই সম্পর্কে শুনেছেন বা জানেন। শৈশবে তার প্রথম ইউটিউব চ্যানেল তৈরি করেছিল হুজুগের বশে। আজ ইউটিউবের মাধ্যমে বছরে কোটি কোটি টাকা আয় করছেন CarryMinati।

Advertisement
ইউটিউবের মাধ্যমে বছরে কোটি কোটি টাকা আয় করছেন CarryMinati। ইউটিউবের মাধ্যমে বছরে কোটি কোটি টাকা আয় করছেন CarryMinati।
হাইলাইটস
  • আজকাল ইউটিউবাররা প্রচুর আয় করছে।
  • শৈশবে তার প্রথম ইউটিউব চ্যানেল তৈরি করেছিল হুজুগের বশে।
  • আজ ইউটিউবের মাধ্যমে বছরে কোটি কোটি টাকা আয় করছেন CarryMinati।

YouTuber CarryMinati Income: আজকাল ইউটিউবাররা প্রচুর আয় করছে। আপনিও নিশ্চয়ই এই সম্পর্কে শুনেছেন বা জানেন। আজ আমরা আপনাকে এমন একজন ইউটিউবারের কথা বলতে যাচ্ছি যে শৈশবে তার প্রথম ইউটিউব চ্যানেল তৈরি করেছিল হুজুগের বশে। আজ সেই ছেলেটিই ইউটিউবের মাধ্যমে বছরে কোটি কোটি টাকা আয় করছে। আজ জনপ্রিয় ইউটিউবার 'ক্যারিমিনাতি' অর্থাৎ অজয় নগর সম্পর্কে বলতে যাচ্ছি। 

ইউটিউবার 'ক্যারি মিনাতি' মাত্র ১০ বছর বয়সে ইউটিউবের জগতে প্রবেশ করেছিলেন এবং আজ তিনি মাত্র ২৪ বছর বয়সে কোটি টাকা আয় করছেন। ক্যারি মিনাতির ইউটিউবারে ৪০.৫ মিলিয়ন (৪ কোটি ৫ লক্ষ) সাবস্ক্রাইবার রয়েছে।

চ্যানেলের নাম বদলের পর ভাগ্য বদলে গেল
তার প্রধান YouTube চ্যানেল ২০১৪ সাল থেকেই সক্রিয় রয়েছে। ২০১৪ সালে AddictedA1 নামে একটি YouTube চ্যানেল শুরু করেন ক্যারি মিনাতি, যেখানে তিনি ভিডিও গেম ক্লিপ এবং ভিডিও পোস্ট করতেন। এর আগে, অজয় যখন চিন্তা না করেই তার ইউটিউব চ্যানেল শুরু করেছিলেন, তখন এর নাম ছিল ক্যারিডিওল। কিন্তু তারপরে ২০১৬ সালে তিনি তার চ্যানেলের নাম পরিবর্তন করে ক্যারিমিনাতি রাখেন। চ্যানেলের নাম পরিবর্তনের পর এর বৃদ্ধি আরও দ্রুত হতে শুরু করে। লোকেরা অজয় নগরের কথা বলার ধরণ পছন্দ করতে শুরু করেন এবং ক্রমশ ক্যারিমিনাতি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন।

আরও পড়ুন

অজয় নগর ফরিদাবাদের বাসিন্দা
অজয় নগর (ক্যারিমিনাতি), জন্ম ১২ জুন ১৯৯৯। তিনি হরিয়ানার ফরিদাবাদের বাসিন্দা। অজয় দিল্লি পাবলিক স্কুল থেকে পড়াশোনা শেষ করেছেন। তার চ্যানেল বর্তমানে CarryMinati; CarryisLive; ক্যারিমিনাতি প্রোডাকশন অফিসিয়াল নামে সক্রিয় রয়েছে।

প্রতি মাসে ২৫ থেকে ৩০ লক্ষ টাকা আয়
আমরা যদি ক্যারি মিনাতির আয়ের কথা বলি, তাহলে মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তার বার্ষিক আয় অনেক কোম্পানির সিইওদের থেকেও বেশি। তিনি সহজেই তার YouTube ভিডিও থেকে প্রতি মাসে প্রায় ২৫ থেকে ৩০ লক্ষ টাকা আয় করেন। তার বার্ষিক আয় প্রায় ৩ থেকে ৪ কোটি টাকা। বর্তমানে Carry Minati-এর মোট সম্পদ প্রায় ৪০ কোটি টাকারও বেশি।

Advertisement

Advertisement