scorecardresearch
 

Sandy Saha: স্যান্ডি সাহার প্রথম ওয়েব সিরিজ, উভকামী চরিত্রে রিয়া সেন

Sandy Saha: সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের আজব আজব কীর্তি করার জন্যই জনপ্রিয় স্যান্ডি সাহা। কখনও নাইটি পরে উঠে যাচ্ছেন মেট্রোতে আবার কখনও বা মা উড়ালপুলে হাঙ্গামা শুরু করে দিচ্ছেন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এভাবেই মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করেছেন স্যান্ডি। তবে এবার প্রযোজনার কাজে হাত দিয়েছেন তিনি।

Advertisement
স্যান্ডির প্রথম ওয়েব সিরিজ স্যান্ডির প্রথম ওয়েব সিরিজ
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের আজব আজব কীর্তি করার জন্যই জনপ্রিয় স্যান্ডি সাহা। কখনও নাইটি পরে উঠে যাচ্ছেন মেট্রোতে আবার কখনও বা মা উড়ালপুলে হাঙ্গামা শুরু করে দিচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের আজব আজব কীর্তি করার জন্যই জনপ্রিয় স্যান্ডি সাহা। কখনও নাইটি পরে উঠে যাচ্ছেন মেট্রোতে আবার কখনও বা মা উড়ালপুলে হাঙ্গামা শুরু করে দিচ্ছেন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এভাবেই মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করেছেন স্যান্ডি। তবে এবার প্রযোজনার কাজে হাত দিয়েছেন তিনি। প্রথমবার নিজের প্রযোজনা সংস্থা নিয়ে এলেন জনপ্রিয় এই ইউটিউবার। শুধু তাই নয়, তাঁর প্রযোজনাতে স্যান্ডির প্রথম ওয়েব সিরিজও তৈরি হচ্ছে। 

স্যান্ডি জানান তাঁর প্রথম প্রযোজিত এই সিরিজটির নাম আব্রা কা ডাবরা। আর স্যান্ডির এই সিরিজে অভিনয় করতে দেখা যাবে রিয়া সেন ও রাজদীপ গুপ্তকে। নিজের প্রযোজিত সিরিজে স্যান্ডি থাকবে না তা কী করে হয়। এই সিরিজে প্রধান চরিত্রেই থাকছেন রাজদীপ-রিয়া ও স্যান্ডি। স্যান্ডি এর আগেও সিনেমা, সিরিজ, সিরিয়ালে টুকটাক অভিনয় করেছেন। স্যান্ডি জানান যে তাঁকে কোথাও না কোথাও টাইপকাস্ট করা হতো, তিনি মজাদার সমকামী চরিত্রেই অভিনয় করবেন এরকমটাই ইন্ডাস্ট্রি তাঁকে নিয়ে ভাবত। স্যান্ডি বলেন, 'এই সিরিজে কমেডির পাশাপাশি একটা সিরিয়াস চরিত্রেও তাঁকে দেখা যাবে, আমি এখানে রূপান্তরকামী মহিলা চরিত্রে অভিনয় করব। দর্শক আমাকে এই প্রথমবার এরকম চরিত্রে দেখবে।' তবে শুধু স্যান্ডি নয়, রিয়া সেনও এই সিরিজে উভকামী চরিত্রে অভিনয় করবেন। সব মিলিয়ে স্যান্ডির এই সিরিজ বিনোদনে ভরপুর বলা চলে।

 

আরও পড়ুন

স্যান্ডি প্রযোজিত নতুন এই সিরিজ পরিচালনা করছেন দুয়ারে বউমা খ্যাত পরিচালক সঞ্জয় ভট্টাচার্য। স্যান্ডির সঙ্গে তাঁর প্রথম কাজ। সিরিজের গল্প প্রসঙ্গে স্যন্ডি বলেন, 'নামের মধ্যেই লুকিয়ে আছে অন্তর্বাসের কথা। তাই সিরিজে মুখ্য ভূমিকাই হবে এই অন্তর্বাসের। এই অন্তর্বাস নিয়েই একাধিক টুইস্ট দেখা দেবে। অন্তর্বাস এখানে বিশেষ ভূমিকা পালন করছে। ওয়েব সিরিজের সব অভিনেতারাই কোনও না কোনওভাবে এটার সঙ্গে যুক্ত থাকবে। পুরো গল্পটা এখনই বলছি না। ক্রমশঃ প্রকাশ্য।' স্যান্ডির এই ওয়েব সিরিজে রাজদীপ-রিয়া ছাড়াও অভিনয় করেছেন কিউ, কাঞ্চনা মৈত্র, সুদীপ মুখোপাধ্যায় সহ একাধিক বড় বড় অভিনেতা। 

Advertisement

ইতিমধ্যেই এই সিরিজের শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। কলকাতা ও তার আশপাশের অঞ্চলে এই ছবির শ্যুটিং হয়েছে। ডাবিংয়ের কাজ শেষ হয়ে গিয়েছে এবং পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। স্যান্ডির নতুন প্রযোজনা সংস্থা ফুলমুন এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে আরও একটি ওয়েব সিরিজ তৈরি করা হবে এবং পুরনো অভিনেতাদের পাশাপাশি নতুনদেরও সুযোগ দেওয়া হবে বলে জানান স্যান্ডি। তবে এই ওয়েব সিরিজ কোন ওটিটিতে দেখা যাবে তা এখনও চূড়ান্ত হয়নি।    
   

Advertisement