scorecardresearch
 
টেলিভিশন

Comedian Bharti Singh's Birthday: ১৬ ঘন্টা না খেয়ে থাকতেন কমেডিয়ান ভারতী, তারপর যা ঘটল...

ভারতী সিং
  • 1/9

ভারতী সিং এন্টারটেইনমেন্ট ওয়ার্ল্ড এর একটা বড় নাম। কমেডি কুইন ভারতী সিং তার মজাদার জোকস এবং কমেডি টাইমিং এর জন্য গোটা দেশের মন জিতে নিয়েছেন। যে কোন গুরুগম্ভীর মানুষকেও মুহূর্তে হাসিয়ে পেটে খিল ধরিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন তিনি। কমেডি ওয়ার্ল্ডের কুইন ভারতীয় আজকে নিজের বার্থডে পালন করছেন। বার্থডের বিশেষ দিনে তিনি নিজের ফিটনেস নিয়ে এবং ট্রান্সফরমেশন নিয়ে কথা বলেছেন।

ভারতী সিং
  • 2/9

ভারতীয় সিংয়ের ওজন এক সময়ে খুব বেড়ে গিয়েছিল। অনেকবার তাকে ওজন নিয়ে জোকস প্রেজেন্ট করতে দেখা গিয়েছে। তিনি তার বাড়তি ওজন নিয়ে মজা করে লোককে হাসালেও নিজে সেই ওজন নিয়ে ব্যাপক অস্বস্তি এবং শারীরিক অসুস্থতার দিকে এগিয়ে যাচ্ছিলেন। শুধু তিনি নিজেই মজা করতেন তাই নয়, তাকে উপহাস করেছেন অনেকেই তার বাড়তি ওজনের জন্য। কিন্তু কোনও জিনিস পরিশ্রম এবং অধ্যাবসায় নিয়ে যদি করা যায় তাহলে করা অসম্ভব কিছু নয়। ভারতীয় কড়া পরিশ্রমের পর ১৫ কিলোর বেশি ওজন কম করে নিয়েছেন। যা দেখে অবাক সকলেই।

ভারতী সিং
  • 3/9

ভারতীর ট্রান্সফর্মেশন দেখে অনেকেই বড় বড় চোখে তাকিয়ে দেখেছেন। ভারতীযর ট্রান্সফরমেশন দেখার মত। ভারতীর বার্থডেতে আজকে আমরা আপনাকে জানিয়ে দেব যে তিনি ১৫ কিলো ওজন কম করার জন্য কি করেছেন।

ভারতী সিং
  • 4/9

ভারতীয় সিং নিজের ওজন কম করার জন্য ইন্টারমিটেন্ট ফাস্টিংয়ে পথ বেছে নিয়েছিলেন। বেশ কিছু রিপোর্টে তিনি জানিয়েছেন যে তিনি ওয়েট লস জার্নির সময়ে ভারতী একটা বিশেষ ডায়েট ফলো করছিলেন। ভারতী সন্ধ্যা ৭ টার পর কিছুই খেতেন না। এরপর তার নেক্সট মিল হতো পরের দিন দুপুরে।

ভারতী সিং
  • 5/9

বেশ কিছু ঘন্টা ফাস্টিং করার পর তার বডি থেকে টক্সিনগুলি বেরোতে শুরু করে। যা তার মেটাবলিজম খুব ভালো করে কাজ করতে সাহায্য করে। কম ক্যালরি খাওয়া শুরু করেন, যা ভারতের ওজন কম করতে শুরু করে।

ভারতী সিং
  • 6/9

এ বিষয়টি তো সবাই জানে যে ভারতী সিং খাওয়া দাওয়ার ব্যাপারে অত্যন্ত শৌখিন। ভারতী নিজেই সব সময় বলেন যে খাওয়া নিয়ে তার একটা অদ্ভুত ভালোবাসা রয়েছে। ফেভারিট ফুড খুব এনজয় করে খান। তিনি পরোটা থেকে মাখন প্রত্যেকটি জিনিসই খান কিন্তু এগুলো দিনের সাত-আট ঘন্টার মধ্যেই খান। এরপরে ৭ টার পর পরের দিন দুপুর বারোটা পর্যন্ত ১৬ ঘণ্টা ফাস্টিং করতেন। ইন্টারমিটেন্ট ফাস্টিং এ তার ওজন কম করতে অত্যন্ত সহায়তা করে।

ভারতী সিং
  • 7/9

ভারতী নিজের এক ইন্টারভিউতে নিজের ওয়েট লস সিক্রেট রিভিল করেছেন। তিনি বলেন যে, আমি কিছু করিনি ভাই। আমি কোনও যোগ করিনি, ব্যায়াম করিনি। আমি কোনও জিমে যাইনি। শুধু আমি নিজের খাওয়া দাওয়া কন্ট্রোল করেছি এবং তার টাইমটি বেঁধে নিয়েছিলাম। তাকে বলা হয় ইন্টারমিটেন্ট ফাস্টিং। সেটি আমি করেছি। সাতটার পর কিছু খেতাম না এবং পরের দিন দুপুর বারোটায় খেতাম। এভাবে ৯১ থেকে ৬৭ কিলোতে চলে এসেছি আমি। ভারতীর এই ট্রান্সফর্মেশন অনেক লোককে ইন্সপায়ার করেছে।

ভারতী সিং
  • 8/9

ভারতীয় সিং আপাতত  ছেলের লক্ষ্যর সঙ্গে কোয়ালিটি টাইম স্পেন্ড করছেন। ভারতী মাদারহুডের প্রত্যেক মুহূর্ত নিজের ছেলের সঙ্গে মেমোরেবল করে রাখতে চান। ভারতী নিজের ছেলের নাম জানিয়ে দিয়েছেন। কিন্তু এখনও পর্যন্ত তার চেহারা প্রকাশ্যে আনেননি। ভারতী নিজের ফ্যামিলির সঙ্গে নিজের বার্থডে স্পেশালভাবে কাটাচ্ছেন।

 

ভারতী সিং
  • 9/9

সমস্ত ফটো ক্রেডিট @ ভারতী সিং ইন্সটাগ্রাম

 
; ; ;