scorecardresearch
 

Aalta Phoring: নতুন 'ফড়িং' সেলেস্টি! ধারাবাহিকের নায়িকা পরিবর্তন না রিমেক?

Aalta Phoring -Udti Ka Naam Rajjo: প্রথম সারির ধারাবাহিকগুলির মধ্যে 'আলতা ফড়িং' একেবারে প্রথমের দিকেই আসে। শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টে ৭.৭ রেটিং পয়েন্ট পেয়ে তৃতীয় স্থানে রয়েছে এই মেগা।

Advertisement
খেয়ালি মণ্ডল ও সেলেস্টি বৈরাগী (ছবি: ইন্সটাগ্রাম) খেয়ালি মণ্ডল ও সেলেস্টি বৈরাগী (ছবি: ইন্সটাগ্রাম)

বর্তমানে সম্প্রচারিত বাংলা টেলিভিশনের প্রথম সারির ধারাবাহিকগুলির (Bengali Serial) মধ্যে স্টার জলসার 'আলতা ফড়িং' (Aalta Phoring) একেবারে প্রথমের দিকেই আসে। শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টে (TRP List) ৭.৭ রেটিং পয়েন্ট পেয়ে তৃতীয় স্থানে রয়েছে এই মেগা (Mega Serial)। এই ধারাবাহিকের রেটিং ওঠা নামা করলেও, বেশিরভাগ সপ্তাহে প্রথম তিনেই থাকে এই মেগা। 

এই মেগার মুখ্য চরিত্র 'ফড়িং' -র ভূমিকায় এতদিন ধরে সকলের মন জয় করছেন অভিনেত্রী খেয়ালি মণ্ডল (Kheyali Mondal)। এবার সেই চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী সেলেস্টি বৈরাগী (Celesti Bairagey)। তবে ভয়ের কিছু নেই। বাংলা ভাষায় সম্প্রচারিত 'আলতা ফড়িং'-এ কোনও পরিবর্তন হচ্ছে না। এবার এই মেগার মাথায় উঠতে চলেছে নতুন পালক। বাংলায় সাফল্যের পর, জাতীয় স্তরের দর্শকদের কাছে এবার পৌঁছাবে এই মেগা। স্টার প্লাস চ্যানেলে হিন্দিতে আসছে নতুন ধারাবাহিক। 

হিন্দিতে 'আলতা ফড়িং'-র নাম 'উড়তি কা নাম রাজ্জো' (Udti Ka Naam Rajjo)। আর সেখানেই 'ফড়িং'- খেয়ালির জায়গায় দেখা যাবে 'রাজ্জো' চরিত্রে দেখা সেলেস্টিকে। অন্যদিকে ধারাবাহিকের আরেক মুখ্য চরিত্র অভ্র অর্থাৎ বাবুর ভূমিকায় অর্ণব বন্দ্যোপাধ্যায়ের জায়গায়, দেখা যাবে অভিনেতা রাজবীর সিংকে (Rajveer Singh)। চ্যানেলের তরফ থেকে সম্প্রচারিত প্রোমো দেখে বোঝা যাচ্ছে, একেবারে মূল ধারাবাহিকের মতো করেই এগোবে এই ধারাবাহিকও। আগামী ৮ অগাস্ট থেকে সন্ধ্যা ৭টার সময় স্টার প্লাসে দেখা যাবে 'উড়তি কা নাম রাজ্জো' (Udti Ka Naam Rajjo Serial)।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by StarPlus (@starplus)

Advertisement

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হন সেলেস্টি বৈরাগী। বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গে তুলনা করেন তাঁর, বহু নেটিজেন। তবে আলিয়ার 'লুক অ্যালাইক' (Alia Bhatt look alike)হয়ে থাকতে চান না তিনি। নিজের কিছু ভিডিও ও রিলস শেয়ার করে তিনি সকলকে জানান, যে তিনি আলিয়া ভাট নন। সেলেস্টিও অভিনেত্রী হিসাবে ইন্ডাস্ট্রিতে নিজের মাটি শক্ত করতে চান। তাই আলিয়া হিসাবে নিজের পরিচিতি নষ্ট করতে চান না অসমের সেলেস্টি।  

 

প্রসঙ্গত, এর আগেও 'শ্রীময়ী', 'খুকুমণি হোম ডেলিভারি', 'ইষ্টিকুটুম', 'কুসুম দোলা', 'ওগো বধূ সুন্দরী', 'বউ কথা কও', 'পটল কুমার গানওয়ালা', 'ভজ গোবিন্দ', 'সংসার সুখের হয় রমণীর গুণে', 'মা', 'ভুতু', 'খড়কুটো', 'মিঠাই','গৌরী এলো'-র মতো একাধিক জনপ্রিয় বাংলা মেগা সিরিয়ালের রিমেক হয়েছে অন্যান্য ভাষায়। তাই আশা করাই যায় 'আলতা ফড়িং'-র এই গল্প বাঙালি দর্শকদের মতো অবাঙালি বা প্রবাসিদেরও মন ছুঁয়ে যাবে। 
 

Advertisement