scorecardresearch
 

Abir Chatterjee in Bangla Serial: ছোট পর্দা থেকেই শুরু পথচলা, ফের বাংলা সিরিয়ালে আবীর

Abir Chatterjee in Bangla Serial: বর্তমানে ধারাবাহিকে অভিনয় না করলেও, রিয়্যালিটি শোয়ের সঞ্চালক রূপে ছোট পর্দায় দেখা যায় তাঁকে। এবার ফের মেগা সিরিয়ালে দেখা যাবে পর্দার ব্যোমকেশ বক্সীকে। 

Advertisement
'সাথী' ধারাবাহিকের লুকে আবীর চট্টোপাধ্যায় 'সাথী' ধারাবাহিকের লুকে আবীর চট্টোপাধ্যায়

ছোট পর্দা দিয়ে অভিনয় জগতে হাতে খড়ি আবীর চট্টোপাধ্যায়ের (Abir Chatterjee)। 'খুঁজে বেড়াই কাছের মানুষ', 'বহ্নিশিখা'-র মতো একাধিক ধারাবাহিকে অভিনয়ের পরে, ২০০৯ সালে 'ক্রশ কানেকশন' ছবির মাধ্যমে বড় পর্দায় নতুন যাত্রা শুরু করেন অভিনেতা। বর্তমানে তিনি টলিউডের প্রথম সারির অভিনেতাদের একজন। ধারাবাহিকে অভিনয় না করলেও, রিয়্যালিটি শোয়ের সঞ্চালক রূপে ছোট পর্দায় দেখা যায় তাঁকে। এবার ফের মেগা সিরিয়ালে (Mega Serial) দেখা যাবে পর্দার ব্যোমকেশ বক্সীকে। 

সান বাংলার হাত ধরে বহু বছর পর, ফের মেগায় দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়কে। এবার 'সাথী' (Saathi)- ধারাবাহিকে এন্ট্রি নেবেন তিনি। যদিও অন্য কোনও চরিত্র না, এখানে শিল্পীকে দেখা যাবে অভিনেতা আবীর চট্টোপাধ্যায় হিসাবেই। কেমন হবে ধারাবাহিকের গল্প? ওমের (ইন্দ্রজিৎ বসু) কলেজের সিনিয়র এবং বিশেষ বন্ধু আবীর। হোলির পার্টিতে কলকাতার কাছের রিসর্টে তাঁকে আমন্ত্রণ জানায় ওম। সেখানে উপস্থিত থাকবে সান্যাল পরিবারের সকল।

 

Abir Chatterjee returns in Bangla Serial after

মেঘার পরামর্শ মতো ওম ঠিক করে আগেরবার বোলপুরে গিয়ে যা যা হয়েছিল, এবার সে সব ঘটনা অভিনয় করে বৃষ্টির (অনুমিতা দত্ত) স্মৃতি ফেরানোর চেষ্টা করবে। এই রিসর্টে আসার পরে হোলির অনুষ্ঠানের মধ্যে এবং তার পরেও একাধিক বার বৃষ্টিকে মারার চেষ্টা করে অজ্ঞাত কোনও আততায়ী। শেষবার বৃষ্টিকে বাঁচানোর জন্য আবীর ও আততায়ী মুখোমুখি। এরপরে কী হবে? জানা যাবে 'সাথী'-র সেলিব্রিটি ধামাকা সপ্তাহে, ১৩ থেকে ১৯ মার্চ সন্ধে সাতটায়। 

আরও পড়ুন: গাঁটছড়া বাঁধলেন দুর্নিবার- মোহর, বিয়ের পিঁড়ি ধরলেন প্রসেনজিৎ

 

Abir Chatterjee returns in Bangla Serial after

 

Advertisement

আরও পড়ুন: কপালে তিলক, গলায় তুলসীর মালায় স্বস্তিকা! বৃন্দাবনে রং খেললেন ৯ বছর পর 

জোরদার টক্কর চলছে বাংলা টেলিভিশনে। একে অপরকে টেক্কা দিতে সব ধারবাহিকই চেষ্টা করছে গল্পে নতুন নতুন ট্যুইস্ট আনার। সান বাংলায় শুরু হয়েছে বিনোদনের মহাপার্বণ। সারা মাস জুড়ে 'সাথী' ধারাবাহিকে চলছে চমক। বিনোদনের মহাপার্বণে ২৭ ফেব্রুয়ারি থেকে ২৬ মার্চ, প্রায় এক মাসব্যাপী কোনও বিজ্ঞাপন ছাড়া পর্ব চলবে 'সাথী'-তে। উপস্থিত থাকবেন তারকাও। এক কথায় বলা যায়, একেবারে জমজমাট মহাসপ্তাহ চলবে ধারাবাহিকে। 

 

Advertisement