scorecardresearch
 

বাবিন বিজেপিতে আর গুনগুন তৃণমূলে? সংসারে যে রাজনৈতিক কলহ!

রিল লাইফ ছেড়ে রিয়েল লাইফের দিকে নজর ঘোরালেই কারণটা স্পষ্ট হবে। এ মুহূর্তে বাংলার এক নম্বর ধারাবাহিক খড়কুটো-র মুখ্য দুই চরিত্র সৌজন্য ওরফে কৌশিক রায় এবং গুনগুন ওরফ তৃণা সাহা রাজনৈতিক দিক থেকে দুই মেরুতে অবস্থান পাকা হতে চলেছে।

Advertisement
গুনগুন আর সৌজন্য (তৃণা সাহা এবং কৌশিক রায়) গুনগুন আর সৌজন্য (তৃণা সাহা এবং কৌশিক রায়)
হাইলাইটস
  • কথায় আছে বিয়ের ফুল বাসি হলেই সংসারের ঘানিতে পেষাই শুরু
  • ফুল বাসি হয়েছে কিনা জানা নেই, তবে রাজনৈতিক কলহের পরিবেশ ক্রমেই শক্তপোক্ত জায়গায় পৌঁছে যাচ্ছে।
  • পাতলেই শোনা যাচ্ছিল সেলিব্রিটি জুটি নীল এবং তৃণা যোগ দিতে পারেন তৃণমূলে।
  • সপ্তাহ খানেক আগে বিজেপিতে যোগ দেন কৌশিক

কথায় আছে বিয়ের ফুল বাসি হলেই সংসারের ঘানিতে পেষাই শুরু। খড়কুটো ধারাবাহিকে (Khorkuto) সদ্য বিয়ের পর্ব শেষ হয়েছে বাবিন আর গুনগুনের। ফুল বাসি হয়েছে কিনা জানা নেই, তবে রাজনৈতিক কলহের পরিবেশ ক্রমেই শক্তপোক্ত জায়গায় পৌঁছে যাচ্ছে।

রিল লাইফ ছেড়ে রিয়েল লাইফের দিকে নজর ঘোরালেই কারণটা স্পষ্ট হবে। এ মুহূর্তে বাংলার এক নম্বর ধারাবাহিক খড়কুটো-র মুখ্য দুই চরিত্র সৌজন্য ওরফে কৌশিক রায় এবং গুনগুন ওরফ তৃণা সাহা রাজনৈতিক দিক থেকে দুই মেরুতে অবস্থান পাকা হতে চলেছে। সপ্তাহ খানেক আগে বিজেপিতে যোগ দেন কৌশিক। তার পর থেকে টালিগঞ্জের স্টুডিওতে কান পাতলেই শোনা যাচ্ছিল সেলিব্রিটি জুটি নীল এবং তৃণা যোগ দিতে পারেন তৃণমূলে।

চলতি বছরেই চার হাত এক হয়েছে নীল এবং তৃণার। দু'জনেই টেলিভিশনের নামী মুখ। নীল কৃষ্ণকলির মুখ্য চরিত্রে অভিনয় করেন। অন্য দিকে গুনগুনের চরিত্রে দর্শকদের অকুণ্ঠ ভালোবাসা পাচ্ছেন তৃণা। তাঁদের বিয়ের দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-ও উপস্থিত ছিলেন। তবে তখনও তা নিয়ে রাজনৈতিক গুঞ্জন কিছু ছিল না। তবে এখন সেই গুঞ্জন রীতিমতো শোলগোল ফেলছে।

বিধানসভা নির্বাচনের আগে টেলিভিশন তারকা দের জনপ্রিয়তা কাজে লাগাতে দুই দলই একের পর এক তারকাদের দলে জায়গা দিয়েছেন। বৃহস্পতিবার তৃনমূলে যোগ দেন প্রিয় বাঙালি সংগীতশিল্পী অদিতি মুন্সি। তাঁর পাশাপাশি তৃনমূলে যোগ দেন ভোজপুরি অভিনেতা ধীরজ পাণ্ডে ও টলি অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়। শুক্রবার তৃণমা এবং নীলের জোড়া ফুলে যোগ-জল্পনা তুঙ্গে।

 

Advertisement