scorecardresearch
 

Shilpa Shetty: এক মাস পর শুটিংয়ে ফিরছেন শিল্পা শেঠি

আগামী সপ্তাহ থেকে তাঁকে ফের একবার সুপার ডান্সার ৪-এর (Super Dancer 4) বিচারকের আসনে দেখা যাবে। ব্যক্তিগত জীবনের সমস্যা দূরে রেখে নতুন শুরু করতে চাইছেন শিল্পা। তাঁর বোন অভিনেত্রী শমিতা শেঠিও (Shamita Shetty) বিগ বস ওটিটি-তে রয়েছেন। খারাপ সময় কাটিয়ে এগিয়ে যেতে চাইছেন তাঁরা।

Advertisement
শিল্পা শেঠি শিল্পা শেঠি
হাইলাইটস
  • নির্মাতারা জানিয়েছেন, শিল্পা শেঠি এখনও শো-এর অংশ।
  • তিনি যখনই চান শোতে ফিরে আসতে পারেন।

এক মাস পর ফের একবার শুটিং ফ্লোরে ফিরছেন অভিনেত্রী শিল্পী শেঠি (Shilpa Shetty)। আগামী সপ্তাহ থেকে তাঁকে ফের একবার সুপার ডান্সার ৪-এর (Super Dancer 4) বিচারকের আসনে দেখা যাবে। ব্যক্তিগত জীবনের সমস্যা দূরে রেখে নতুন শুরু করতে চাইছেন শিল্পা। তাঁর বোন অভিনেত্রী শমিতা শেঠিও (Shamita Shetty) বিগ বস ওটিটি-তে রয়েছেন। খারাপ সময় কাটিয়ে এগিয়ে যেতে চাইছেন তাঁরা।

পর্নোগ্রাফি কাণ্ডে (Pornography Case) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) গ্রেফতার হওয়ার পর থেকে লোকচক্ষুর আড়ালে চলে গিয়েছেন অভিনেত্রী শিল্পী শেঠি (Shilpa Shetty)। বন্ধ করেছেন সোশাল পোস্টও। কিন্তু তাতে জল্পনা এবং অর্ধসত্য খবরে কোনও বিরাম পড়েনি। তার সঙ্গে বিভিন্ন মিডিয়ার খবরে পরিবারের সকলেই কম-বেশি প্রভাবিত হয়েছেন। রাইট টু প্রাইভেসি নিয়ে তিনি আদালতের দ্বারস্থও হয়েছিলেন, কিন্তু সে আবেদন খারিজ হয়ে যায়।

 

মাঝে গুজব রটেছিল গীতা কাপুর-ও (Geeta Kapoor) শো ছাড়ছেন। তবে তেমন কিছু ছিল না বিষয়টি। শো-এর দর্শকদের নিরাশ হওয়ার দরকার নেই, শিল্পা শেঠি শেষ পর্যন্ত কবে ফিরবেন তা জানা নেই, তবে শিগগিরই শোতে ফিরবেন গীতা কাপুর। স্পটবয়ের রিপোর্ট অনুযায়ী, গীতা কাপুর শো ছাড়েননি। অসুস্থতার কারণে গীতা আসন্ন পর্বের শুটিংয়ের জন্য আসতে পারেননি। তাই গীতা কাপুরের অনুপস্থিতিতে, নির্মাতারা টেরেন্স লুইসকে ডেকেছেন।

Advertisement

গীতা কাপুর বহু বছর ধরে সুপার ড্যান্সারের বিচারক হিসাবে কাজ করছেন। শিল্পা শেঠি এবং গীতা কাপুর ছাড়া শো-এর তৃতীয় বিচারক হলেন পরিচালক অনুরাগ বসু (Anurag Basu)। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকে শিল্পাকে কোনও পাবলিক ইভেন্ট বা শো-তে দেখা যাচ্ছে না। গত মাসের মাঝামাঝি থেকে শিল্পা সুপার ড্যান্সার থেকে বিরতি নিয়েছেন। শিল্পীর জায়গায় প্রতি পর্বে নতুন অতিথিদের ডাকা হচ্ছে।

নির্মাতারা জানিয়েছেন, শিল্পা শেঠি এখনও শো-এর অংশ। তিনি যখনই চান শোতে ফিরে আসতে পারেন। এদিকে রাজ কুন্দ্রার আইনি সমস্যা কমার খোন লক্ষণ নেই। এমন পরিস্থিতিতে শিল্পার শো-তে ফিরে আসা কঠিন বলে মনে করা হচ্ছে। বর্তমানে, শিল্পা শেঠি শো থেকে বিরতিতে আছেন। রাজ কুন্দ্রাকে গ্রেপ্তারের পর শিল্পা একটি বিবৃতি জারি করেছিলেন এবং মিডিয়াকে তাঁর সম্পর্কে ভুল কিছু না লেখার জন্য আবেদন করেছিলেন। শিল্পা লিখেছিলেন যে তিনি মিডিয়া ট্রায়াল চান না।

 

Advertisement