scorecardresearch
 

'ওদের শাস্তি না দিলে আমার আত্মা শান্তি পাবে না', সুইসাইড নোটে লিখেছেন বৈশালী

টিভি অভিনেত্রী বৈশালী ঠক্কর (Vaishali Takkar) আর আমাদের মাঝে নেই। মাত্র ত্রিশ বছর বয়সে তাঁর এভাবে চলে যাওয়া সবাইকে চমকে দিয়েছে। বৈশালী চলে গেলেও পেছনে ফেলে গিয়েছেন অনেক প্রশ্ন। তাঁকে কে মানসিক যন্ত্রণা দিচ্ছিল? তার সুইসাইড নোটে কার কথা উল্লেখ করেছেন বৈশালী? মৃত্যুর রহস্য যেমন সমাধান হচ্ছে, তেমনি প্রশ্নের উত্তরও মিলছে।

Advertisement
বৈশালী ঠক্কর বৈশালী ঠক্কর

টিভি অভিনেত্রী বৈশালী ঠক্কর (Vaishali Takkar) আর আমাদের মাঝে নেই। মাত্র ত্রিশ বছর বয়সে তাঁর এভাবে চলে যাওয়া সবাইকে চমকে দিয়েছে। বৈশালী চলে গেলেও পেছনে ফেলে গিয়েছেন অনেক প্রশ্ন। তাঁকে কে মানসিক যন্ত্রণা দিচ্ছিল? তার সুইসাইড নোটে কার কথা উল্লেখ করেছেন বৈশালী? মৃত্যুর রহস্য যেমন সমাধান হচ্ছে, তেমনি প্রশ্নের উত্তরও মিলছে। বৈশালীকে আত্মহত্যা করতে বাধ্য করা ব্যক্তি সম্পর্কে আপুলিশ সূত্রে পাওয়া সমস্ত তথ্য আপনাদের জানাচ্ছি আমরা।


বৈশালীর আত্মহত্যার জন্য দায়ী কে?

সুইসাইড নোটে রাহুল নামে এক ব্যক্তির কথা উল্লেখ করেছেন বৈশালী ঠক্কর। রাহুল বৈশালীকে শারীরিক ও মানসিকভাবে হেনস্থা করত। পুলিশের কাছে পাওয়া ডায়েরিতে বৈশালী ঠক্কর তার মা ও বাবার কাছে ক্ষমা চেয়েছেন। লেখা আছে ভালো মেয়ে হতে পারিনি। ডায়েরিতে রাহুল ও দিশা নামের একটি মেয়ের কথাও উল্লেখ আছে। ডায়েরির শেষ কথা 'I Quit.' পুলিশ জানায়, বৈশালী যেভাবে ডায়েরিতে সব কথা লিখেছে, তাতে মনে হচ্ছে তিনিও মানসিক অবসাদে ভুগছিলেন। বেশ কিছুদিন ধরে তিনি কাজও পাচ্ছিলেন না। যদিও এগুলি এখনও তদন্তের বিষয়, তাই পুলিশ এখনও কোনও সুনির্দিষ্ট সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি।


সুইসাইড নোটে কী লিখেছেন বৈশালী?

রাহুল সম্পর্কে বিস্তারিত বলার আগে জেনে নিন সুইসাইড নোটে কী লিখেছেন বৈশালী। 'I Quit মা। বাবা মা তোমাদের খুব ভালোবাসি। দুঃখিত আমি ভালো মেয়ে হতে পারিনি। দয়া করে রাহুল ও তার পরিবারকে শাস্তি দিও। মানসিকভাবে, রাহুল এবং দিশা আমাকে গত আড়াই বছর ধরে নির্যাতন করেছিল। নইলে আমার আত্মা শান্তি পাবে না। আমার দিব্যি দিচ্ছি। ভালো থেকো। আমি তোমাদের খুব ভালবাসি। মিতেশকে বলছি আমায় ক্ষমা করো। I Quit.'

Advertisement


রাহুল কে?

বৈশালী যাকে তার মৃত্যুর জন্য দায়ী করেছেন তিনি হলেন রাহুল নাভলানি। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, রাহুল বৈশালীর প্রতিবেশী। যিনি পেশায় ব্যবসায়ী। বৈশালীর বাড়ি ইন্দোরের সাইবাগ কলোনিতে। পুলিশ জানায়, রাহুলের কারণেই বৈশালী তার জীবন শেষ করেছে। বৈশালীর বিয়ে হওয়ার কথা ছিল। এ সময় রাহুল অভিনেত্রীকে হেনস্থা করছিলেন। পুলিশ মামলাটি তদন্ত করছে। বৈশালীর বন্ধুর মতে, ডিসেম্বরে তার বিয়ে হওয়ার কথা ছিল। বিয়ের ২ মাস আগে আত্মহত্যার মতো বড় পদক্ষেপ নিচ্ছে বৈশালী। বৈশালীর এই সিদ্ধান্তে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে টিভি জগতে।

ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় সিরিয়াল দিয়ে বৈশালী তার অভিনয় জীবন শুরু করেন। এর পরে তিনি সসুরাল সিমার কা, সুপার সিস্টারস, বিষ ইয়া অমৃত, মনমোহিনী 2, রক্ষাবন্ধনের মতো শোতে অভিনয় করেন।

 

Advertisement