scorecardresearch
 

Neel-Trina: আবার কাছাকাছি নীল-তৃণা, বিচ্ছেদ কি শুধুই জল্পনা? Viral Video

বিগত বেশ কিছুদিন ধরে টেলি পাড়ায় নীল ভট্টাচার্য ও তৃণা সাহার বিচ্ছেদের খবরে তোলপাড় হয়েছিল। নীল-তৃণা নাকি এবার ডিভোর্সের পথে হাঁটবেন। তাঁদের দাম্পত্য জীবনে নাকি চিড় ধরেছে। এইসব খবরই রটেছিল টেলি পাড়ার অন্দরে। আর এই খবরটি আরও উস্কানি পায় যখন দেখা যায় নীল ও তৃণা দুজনে কেউই একসঙ্গে ছবি বা ভিডিও পোস্ট করছেন না।

Advertisement
নীল ও তৃণা ফের একসঙ্গে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম নীল ও তৃণা ফের একসঙ্গে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বিগত বেশ কিছুদিন ধরে টেলি পাড়ায় নীল ভট্টাচার্য ও তৃণা সাহার বিচ্ছেদের খবরে তোলপাড় হয়েছিল
  • নীল-তৃণা নাকি এবার ডিভোর্সের পথে হাঁটবেন।
  • বিচ্ছেদের গুজবকে উড়িয়ে ফের পুরনো ছন্দে দেখা দিলেন নীল ও তৃণা।

বিগত বেশ কিছুদিন ধরে টেলি পাড়ায় নীল ভট্টাচার্য ও তৃণা সাহার বিচ্ছেদের খবরে তোলপাড় হয়েছিল। নীল-তৃণা নাকি এবার ডিভোর্সের পথে হাঁটবেন। তাঁদের দাম্পত্য জীবনে নাকি চিড় ধরেছে। এইসব খবরই রটেছিল টেলি পাড়ার অন্দরে। আর এই খবরটি আরও উস্কানি পায় যখন দেখা যায় নীল ও তৃণা দুজনে কেউই একসঙ্গে ছবি বা ভিডিও পোস্ট করছেন না। এমনকী তৃণার জন্মদিন বা তাঁদের দুজনের বিবাহ বার্ষিকীতেও এঁদের একসঙ্গে দেখা যায়নি। সুতরাং সকলের মনেই এই প্রশ্ন ঘুরতে থাকে যে নীল-তৃণার সম্পর্ক এবার ভাঙতে চলেছে। যদিও তৃণা সাহা ও নীল দুজনেই গোটা বিষয়টি খারিজ করে দেন এবং জানান যে তাঁদের সম্পর্ক বেশ ভালোই আছে। আর বিচ্ছেদের গুজবকে উড়িয়ে ফের পুরনো ছন্দে দেখা দিলেন নীল ও তৃণা। 

একসঙ্গে দেখা গেল নীল-তৃণাকে
একেই বসন্ত কাল আর তার ওপর আবার দোল পূর্ণিমা। সবকিছু মিলিয়ে নিজেদের আবার একই ফ্রেমে ফিরিয়ে আনার এর চেয়ে ভালো সময় আর নেই। দর্শকরাও বহুদিন ধরে অপেক্ষা করছিলেন নীল-তৃণাকে একসঙ্গে দেখার জন্য। অবশেষে বহু দিন পর প্রকাশ্যে এলেন তাঁরা। চারদিকে আলো-ফুল দিয়ে সাজানো। নীলের পরনে রয়েছে শেরওয়ানি ও অন্যদিকে তৃণা পরে রয়েছেন নীল সাদা লহেঙ্গা। হিন্দি গানের তালে দুজনকে একসঙ্গে নাচতে দেখা গেল। বহুদিন পর তাঁদের রিল দেখে খুশি তাঁদের অনুগামীরা। ভক্তদের আবদার মেটাতে পেরে খুশি নীল-তৃণাও।  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya)

Advertisement

আরও পড়ুন:  Neel-Trina post on valentine's day: নীল-তৃণার ডিভোর্স হচ্ছেই? ভ্যালেন্টাইন্স ডে-তেই জবাব দিলেন

উচ্ছসিত ভক্তরা
আসলে নীল-তৃণার বন্ধুর বিয়ে ছিল। সেই উপলক্ষ্যে এই জুটিকে একসঙ্গে ফ্রেমে দেখা গেল। তাঁদের একসঙ্গে দেখে ভক্তদের উচ্ছাস ধরে রাখা যাচ্ছিল না। অনেকেই জানিয়েছেন তাঁদের দুজনকে একসঙ্গে দেখে খুব ভালো লাগছে। অনেক নেটিজেন আবার চাইছেন নীল-তৃণাকে একসঙ্গে পর্দায় দেখতে। এর আগে তৃণা তাঁর বিচ্ছেদের গুজব প্রসঙ্গে জানিয়েছিলেন যে লোকে যা ভাবছে ভাবুক, একটি রহস্য থাকা ভালো। 

আরও পড়ুন: দ্বিতীয় বিয়ে করেছিলেন বাবা, একই বাড়িতে দুই মাকে নিয়ে থাকেন গৌরব

দুজনেই ব্যস্ত সিরিয়াল নিয়ে
নীল ও তৃণা এখন ব্যস্ত রয়েছেন তাঁদের নিজেদের সিরিয়াল নিয়ে। নীল অভিনয় করছেন বাংলা মিডিয়াম সিরিয়ালে, বিপরীতে তাঁরই পুরনো জুটি তিয়াশা লেপচার সঙ্গে। অপরদিকে, তৃণা কাজ করছেন বালিঝড় সিরিয়ালে। দুজনেই এখন তাঁদের কাজ নিয়ে খুবই ব্যস্ত রয়েছেন। মাঝে তাঁদের একসঙ্গে কোনও ছবি বা ভিডিওতে দেখা না যাওয়ায় উদ্বিগ্নে ছিলেন তাঁদের ভক্তরা। 

Advertisement