scorecardresearch
 

Anindya- Pousali: অনিন্দ্যর কথা ও সুরে পৌষালীর গান! জমজমাট 'টুম্পা অটোওয়ালি'-র টাইটেল সং

Tumpa Autowali New Bangla Serial: সঙ্গীতশিল্পী অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথা ও সুরে তৈরি হল 'টুম্পা অটোওয়ালি'-র টাইটেল সং। গানটি গেয়েছেন পৌষালী বন্দ্যোপাধ্যায়। 

Advertisement
'টুম্পা অটোওয়ালি'-র গান রেকর্ড করলেন অনিন্দ্য ও পৌষালী 'টুম্পা অটোওয়ালি'-র গান রেকর্ড করলেন অনিন্দ্য ও পৌষালী

কালার্স বাংলায় আসছে নতুন ধারাবাহিক 'টুম্পা অটোওয়ালি' (Tumpa Autowali)। মুখ্য চরিত্রে অভিনয় করছেন ডোনা ভৌমিক ও সায়ন বসু। প্রোমো সামনে আসার পর থেকেই বেশ আলোচনায় এই মেগা। সঙ্গীতশিল্পী অনিন্দ্য চট্টোপাধ্যায়ের (Anindya chatterjee) কথা ও সুরে তৈরি হল 'টুম্পা অটোওয়ালি'-র টাইটেল সং (Tumpa Autowali title Track)। গানটি গেয়েছেন পৌষালী বন্দ্যোপাধ্যায় (Poushali Banerjee)। 

এই ধারাবাহিকের থিম অনুযায়ী মানানসই টাইটেল সং হওয়া খুব জরুরি ছিল। সেই গুরু দায়িত্ব নিজের কাঁধে নিয়েছেন অনিন্দ্য। সম্প্রতি একাধিক ছবি থেকে শুরু করে ধারাবাহিকে শোনা যাচ্ছে তাঁর তৈরি গান। যা যথেষ্ট পছন্দ করছেন সকলে। অন্যদিকে শান্তিকেতনের মেয়ে পৌষালী, লোকগীতির জন্য খুবই জনপ্রিয়। তাঁর পারফরম্যান্সে মঞ্চ রীতিমতো জমে যায়। 'টুম্পা অটোওয়ালি'-র জন্য দরকার ছিল একটি মজাদার গান (Peppy Number), যা একবার শুনলে মনে থেকে যাবে। তখনই ধারবাহিকের টিমের মাথায় আসে শিল্পীর কথা। 

 

Pousali Banerjee

আরও পড়ুন: TRP: বিরাট রদবদল! শীর্ষে নেই 'মিঠাই'-'গাঁটছড়া', দারুণ ব্যাটিং 'ধুলোকণা'-র

তাঁদের যেমন ভাবনা, ঠিক তেমনটাই হল। একবার শুনলেই গুনগুন করতে ইচ্ছে করবে এই গানটা। এককথায় বলা যায় অনিন্দ্য -পৌষালী জুটি মিলে একটি দারুণ গান উপহার দিয়েছেন দর্শক -শ্রোতাদের। গত সপ্তাহে রেকর্ড করা হয়েছে গানটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Advertisement

 

নাম শুনেই বোঝা যাচ্ছে 'টুম্পা অটোওয়ালি'-র গল্প টুম্পাকে কেন্দ্র করে। টুম্পা একজন অটো চালক যে, তার পরিবারের একমাত্র উপার্জনকারী। স্বাধীনভাবে নিজের জীবিকা নির্বাহ করতে চায় সে। অটো= রিকশাই তার একমাত্র ভালোবাসা। জীবনযাপনের জন্য অটো চালালেও, পড়াশোনার জন্য কলেজে যায় টুম্পা। 

আরও পড়ুন: তথাগতর সঙ্গে আদুরে ছবি ঋতাভরীর! ঝলমল করার কারণ জানালেন নায়িকা

অন্যদিকে আবির একজন অহংকারী ব্যবসায়ী। একটি ক্যাব কোম্পানির মালিক সে। ঘটনাচক্রে টুম্পার সঙ্গে দেখা হয় তার। সমাজের দুটি ভিন্ন শ্রেণীর মানুষের জীবনধারায় কতটা পার্থক্য, তা অনেকটাই ফুটে উঠবে এই মেগায়। 

 

 

আরও পড়ুন: বিদ্যা- ঋতুপর্ণারা অনুপ্রেরণা? 'বিবি জান' চান্দ্রেয়ীর সপাটে জবাব...

কীভাবে পড়াশোনার পাশাপাশি সংসার সামলাতে উপার্জন করবে টুম্পা? সমাজ তাকে কোন চোখে দেখে এবং কোন বাধা বিপত্তি কাটিয়ে সে এগিয়ে যায়? দুটি বিপরীত ব্যক্তিত্বের মানুষের জীবন কীভাবে মিলে যায় , তা দেখা যাবে ধারবাহিকে। এই নারীকেন্দ্রিক ধারাবাহিকটি সম্প্রচারিত হবে আগামী ৬ মে থেকে প্রতিদিন সন্ধে ৭.৩০ মিনিটে।  

 

Advertisement