scorecardresearch
 

Arijita Mukherjee Exclusive: 'কঠিনতম রোগ হোক...', চরম ট্রোলিং নিয়ে এবার ক্ষোভ উগড়ে দিলেন 'বাবুর মা'- অরিজিতা

Arijita Mukherjee- Neem Phuler Modhu: ধারাবাহিকের অন্যান্য চরিত্রের মধ্যে বেশ জনপ্রিয় 'বাবুর মা' অর্থাৎ কৃষ্ণা দত্ত। নেতিবাচক চরিত্রে অভিনয় করে দর্শকের থেকে কম গালমন্দ শুনতে হয় না অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়কে।

Advertisement
অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায় অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়

শুরুর পর থেকে দর্শকদের মনের একেবারে কাছে পৌঁছেছে 'নিম ফুলের মধু' (Neem Phuler Modhu)। বর্তমানে সেরা ৫ বাংলা ধারাবাহিকের মধ্যে একটি এটি। সে প্রমাণ মেলে প্রতি সপ্তাহের টিআরপি (TRP) তালিকা দেখে। ধারাবাহিকের অন্যান্য চরিত্রের মধ্যে বেশ জনপ্রিয় 'বাবুর মা' অর্থাৎ কৃষ্ণা দত্ত। নেতিবাচক চরিত্রে অভিনয় করে দর্শকের থেকে কম গালমন্দ শুনতে হয় না অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়কে (Arijita Mukherjee)। এমনকী সিরিয়ালের 'দজ্জাল শাশুড়ি'-র তালিকায় তাঁকে প্রথম সারিতেই রাখা হয়। 

সোশ্যাল মিডিয়ায় ভরে র‍য়েছে  'বাবুর মায়ের' নামে মিম। বহুক্ষেত্রে ব্যক্তিগত আক্রমণও সহ্য করতে হয় তাঁকে। ট্রোলিং, নেতিবাচক মন্তব্য কীভাবে সামলান অভিনেত্রী? bangla.aajtak.in-র সঙ্গে মনখোলা আড্ডার মাঝে শেয়ার করলেন অরিজিতা। মিম প্রসঙ্গে অভিনেত্রী বলেন, "আমাকে অনেকে মিম পাঠায়। আমাদের একটা গ্রুপ আছে 'নিম ফুলের মধু'-র। যার নামে মিম বের হয়, ওখানে সব শেয়ার করা হয়। আমার যে কত কুৎসিত মিম বেড়িয়েছে কী বলব (হেসে)। ভূত চতুর্দশীতে একটা অদ্ভুত মিম বানিয়েছিল, আমার (কৃষ্ণার) ছবিকে পেত্নী সাজিয়েছিল... আমরা মিম নিয়ে খুব মজা করি। এই ধরণের মিম আসা মাত্রই সবাই- সবাইকে শেয়ার করি, হৈ- হুল্লোর করি। এখানে একটা গুলতানি বসে যায়।" 

 

আরও পড়ুন

Arijita Mukherjee

 

তিনি যোগ করেন, "সমস্যা হয়ে দাঁড়ায় যখন মানুষ অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়কে নিয়ে নেগেটিভ কমেন্ট করেন। মানুষের ক্ষোভ থাকবেই এবং সেটাতে আমার কিছু এসে যায় না। কিন্তু আপনারা তো জানেন যে, আমরা অভিনয় করছি (দর্শকের উদ্দেশ্যে)। যে কোনও জায়গায় ভাল ও খারাপের দ্বন্দ্বটাই একটা গল্পকে এগিয়ে নিয়ে যায়। গল্পের জন্য কৃষ্ণা দত্তকে খারাপ হতে হচ্ছে, যার অর্থ আমি একজন অভিনেত্রী হিসেবে কাজটা করছি। দর্শকের কৃষ্ণাকে খারাপ লাগতেই পারে, সেটা নিয়ে আমার কোনও বক্তব্য নেই। সেটাও প্রাপ্তি। তবে এই কথাগুলো যখন ব্যক্তি আক্রমণ হিসেবে একজন অভিনেতাকে বলা হয়, তখন মনে হয়, এতটা নীচে মানুষ কী করে নামতে পারে?" 

Advertisement

 

Arijita Mukherjee

অরিজিতা জানান, সোশ্যাল মিডিয়ায় তাঁকে উদ্দেশ্য করে করা কোনও নেতিবাচক মন্তব্য নিজে না পড়লেও, তাঁর পরিচিতরা পাঠান। তিনি বলেন, "আমার মায়ের চোখে বেশ কিছু খারাপ কমেন্ট পড়েছে। যেগুলো চরিত্রকে বলা হয়েছে, সেগুলি নিয়ে মা কিছু বলেননি। কিন্তু আমায় অদ্ভুত সব কথা কিছু মানুষ লিখে পাঠিয়েছেন। সেগুলিতে মায়ের খুব খারাপ লেগেছে। একজন লিখেছিল, 'আপনার কঠিনতম রোগ হোক, আপনি বিছানায় পড়ে থাকুন, তাহলে আমরা শান্তি পাই'। এই ধরণের কমেন্টে আমাদের পরিবার- বন্ধুদের খুব মন খারাপ হয়। তবে প্রকৃত দর্শকরা এটা করেন না।"   

 

Arijita Mukherjee

প্রসঙ্গত, 'নিম ফুলের মধু'-তে প্রায় প্রতি সপ্তাহেই আসছে নতুন ট্যুইস্ট। পর্ণাকে জব্দ করতে নতুন নতুন ফন্দি আঁটছে মৌমিতা- কৃষ্ণারা। এদিকে সৃজনের সঙ্গে পর্ণার সম্পর্ক ধীরে ধীরে আরও মধুর হচ্ছে। দত্ত পরিবারে এখন পর্ণার সঙ্গে আছে তার বন্ধু- রুচিরা। এবার গল্প কোনদিকে মোড় নেবে, সেটাই এখন দেখার।  

 

Advertisement