scorecardresearch
 

রাসমণি না থাকলেও থাকবেন শ্রী রামকৃষ্ণ, জানাল চ্যানেল

সাম্প্রতিক প্রোমোতে এটা স্থির হয়েই গিয়েছে রাণী রাসমণি ধারাবাহিকে এ বার চিরতরে প্রস্থান ঘটতে চলেছে রাণীমা-র। যা নিয়ে দর্শকদের একাংশ রীতিমতো বিষন্ন। তবে একটা সুখবর রয়েছে দর্শকদের জন্য। রাসমণি না থাকলেও থাকবেন শ্রী রামকৃষ্ণ পরমহংস। গদাধর চট্টোপাধ্যায় থেকে শ্রীরামকৃষ্ণ হয়ে ওঠার সফরের সাক্ষী থাকবেন দর্শকরা।

রাণী রাসমণি রাণী রাসমণি
হাইলাইটস
  • একটা সুখবর রয়েছে দর্শকদের জন্য
  • রাসমণি না থাকলেও থাকবেন শ্রী রামকৃষ্ণ পরমহংস
  • গদাধর চট্টোপাধ্যায় থেকে শ্রীরামকৃষ্ণ হয়ে ওঠার সফরের সাক্ষী থাকবেন দর্শকরা

৪ বছর প্রবল জনপ্রিতা ধরে রাখা ছোট বিষয় নয়। তবে সাম্প্রতিক প্রোমোতে এটা স্থির হয়েই গিয়েছে রাণী রাসমণি ধারাবাহিকে এ বার চিরতরে প্রস্থান ঘটতে চলেছে রাণীমা-র। যা নিয়ে দর্শকদের একাংশ রীতিমতো বিষন্ন। তবে একটা সুখবর রয়েছে দর্শকদের জন্য। রাসমণি না থাকলেও থাকবেন শ্রী রামকৃষ্ণ পরমহংস। গদাধর চট্টোপাধ্যায় থেকে শ্রীরামকৃষ্ণ হয়ে ওঠার সফরের সাক্ষী থাকবেন দর্শকরা।

চ্যানেল কর্তৃপক্ষ এই তত্ত্বেই সায় দিয়েছে। রাণীমা-র চরিত্রে দিতিপ্রায় ভীষণ জনপ্রিয়। দর্শকদের একটা বড় অংশ তাঁর জন্যই এই ধারবাহিক পছন্দ করেছেন। ছোট থেকে বয়স্ক রাণী রাসমণির চরিত্রে ভীষণ ভালোভাবে মানিয়েও নিয়েছিলেন তিনি। তবে সব কিছু শেষ হয়। এই ধারাবাহিকও শেষ হবে একদিন। তা নিয়ে খানিকটা মন খারাপ অভিনেত্রীর। ধাৌরাবাহিকের পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এক্ষুণি শেষ হচ্ছে না ধারাবাহিক। রানিমা না থাকলেও তাঁর উত্তর পর্ব দেখাবে ‘রাণী রাসমণি’। তবে রামকৃষ্ণ থাকলে সেখানে স্বামী বিবেকানন্দ চলে আসবেন। তবে ধারাবাহিকে সে বিষয়ে কিছু দেখানো হবে কিনা তা এখনও জানায়নি চ্যানেল কর্তৃপক্ষ। তবে, ভৈরবী, তোতাপুরী, গোবিন্দ রায়-এর মতো ঐতিহাসিক চরিত্ররা থাকবেন।

ইতিমধ্যে গদাধর হিসাবে দারুণ জনপ্রিয়তা তৈরি করেছেন অভিনেতা সৌরভ সাহা। তাঁকে রামকৃষ্ণের চরিত্রে দেখতে দর্শকরা বেশ পছন্দ করছেন। টি আর পি রেটিংই বলে দিচ্ছে সে কথা। আগামী দিনে রামকৃষ্ণের জনপ্রিতার উপরই নির্ভর করবে ধারাবাহিকের জনপ্রিয়তা। তবে সে দিক থেকে চ্যানেল কর্তৃপক্ষ থেকে অভিনেতারা সকলেই আশাবাদী, যে সৌরভ যথেষ্ট ভালোভাবেই একাজ করতে পারবেন।