scorecardresearch
 

'শরীর বিক্রি করে চান্স পেয়েছে', অভিনেত্রী শ্রুতি-কে নোংরা আক্রমণ

কলকাতা পুলিশের সঙ্গে যোগাযোগ করার এবং সেই সংক্রান্ত কথোপকথনের একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন শ্রুতি। সুপর্ণা বসু সরকার নামের ওই নেটিজেন একটি কমেন্টে লিখেছেন, 'শ্রুতি দাসকে এই সিরিয়াল থেকে বাদ দেওয়া হোক। ফালতু একটা মেয়ে শরীর বিক্রি করে *****। ওকে আমাদের খুব সামনে থেকে দেখা।'

Advertisement
শ্রুতি দাস শ্রুতি দাস
হাইলাইটস
  • ওই নেটিজেন একটি কমেন্টে লিখেছেন, 'শ্রুতি দাসকে এই সিরিয়াল থেকে বাদ দেওয়া হোক।
  • ফালতু একটা মেয়ে শরীর বিক্রি করে
  • ওকে আমাদের খুব সামনে থেকে দেখা

কখনও গায়ের রং নিয়ে, কখনও চরিত্র নিয়ে, কখনও সরাসরি 'শরীর বিক্রি করে' বলে নোংরা আক্রমণ করা হচ্ছে অভিনেত্রী শ্রুতি দাসকে (Shruti Das)। দেশের মাটি (Desher Mati) ধারাবাহিকে অভিনয় করেন শ্রুতি। তাঁকে সেই ধারাবাহিক থেকে বাদ দেওয়ার দাবি করে জনৈক নেট নাগরিক খুব নোংরা ভাষায় আক্রমণ করেন শ্রুতিকে। তবে টানা ট্রেল হতে হতে অবশেষে আইনি রাস্তায় হাঁঠলেন তিনি। জানালেন, কলকাতা পুলিশের সাইবার শাখায় (Kolkata Police Cyber Cell) তিনি স্ক্রিনশট-সহ অভিযোগ দায়ের করেছেন।

কলকাতা পুলিশের সঙ্গে যোগাযোগ করার এবং সেই সংক্রান্ত কথোপকথনের একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন শ্রুতি। সুপর্ণা বসু সরকার নামের ওই নেটিজেন একটি কমেন্টে লিখেছেন, 'শ্রুতি দাসকে এই সিরিয়াল থেকে বাদ দেওয়া হোক। ফালতু একটা মেয়ে শরীর বিক্রি করে *****। ওকে আমাদের খুব সামনে থেকে দেখা।' তাকে রিপ্লাই করে আর এক নেটিজেন জানতে চান, এমন গুরুতর অভিযোগের কোনও প্রমাণ তার কাছে রয়েছে কিনা। তার উত্তর অবশ্য আসেনি।

 

এর পরেই গোটা ঘটনার স্ক্রিনশট তুলে প্রথমে কলকাতা পুলিশ এবং পরে কলকাতা পুলিশের সাইবার সেল বিভাগে মেইল মারফৎ অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। ই-মেইলে শ্রুতি লেখেন, “ফেসবুক এবং ইনস্টাগ্রামে আমার দুই ভেরিফায়েড প্রোফাইল রয়েছে। সুপর্ণা বোস সরকার নামক ওই মহিলা আমার হোমটাউন কাটোয়ারই বাসিন্দা। স্টার জলসার পেজে তিনি আমাকে উদ্দেশ্যে করে এমন সব মন্তব্য করেছেন যার বিরুদ্ধে আমি আইনি ব্যবস্থা নিতে চাই”।

কলকাতা পুলিশকে ধন্যবাদ জানিয়ে একটি স্ক্রিনশট শেয়ার করেন শ্রুতি। পোস্টে তিনি লেখেন, 'Finally I’ve taken a legal action.. Thank you Kolkata Police. STILL PEOPLE LIKE HER WILL BARK THAT I KNOW..' শেষ পর্যন্ত আইনি ব্যবস্থা নিলাম। ধন্যবাদ কলকাতা পুলিশ। তার পরেও ওর মতো কিছু মানুষ ঘেউ ঘেউ করবে আমি জানি..

Advertisement

 

Advertisement