scorecardresearch
 

Bigg Boss 14: ফাইনালে বাজিমাত রুবিনা দিলায়কের, জিতলেন ৩৬ লক্ষ, রানার আপ রাহুল বৈদ্য

ত সপ্তাহ থেকেই সম্ভাব্য বিজয়ী হিসাবে রুবিনা এবং রাহুল-কে বেছে নিয়েছিলেন দর্শকরা। কথায় আছে, জনতা জনার্দন যদি সঙ্গে থাকে তা হলে ভয় কিসের!

রুবিনা দিলায়ক রুবিনা দিলায়ক
হাইলাইটস
  • টেলিভিশন অভিনেত্রী রুবিনা দিলায়কের হাতেই শেষ পর্যন্ত উঠল বিগ বস ১৪-র বিজয়ীর ট্রফি
  • গত সপ্তাহ থেকেই সম্ভাব্য বিজয়ী হিসাবে রুবিনা এবং রাহুল-কে বেছে নিয়েছিলেন দর্শকরা
  • ট্রফির সঙ্গে বিজয়ীর পুরস্কার ৩৬ লক্ষ টাকা জিতলেন রুবিনা

জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী রুবিনা দিলায়কের হাতেই শেষ পর্যন্ত উঠল বিগ বস ১৪-র বিজয়ীর ট্রফি। ফিনালের দিন যত এগিয়েছে দর্শকদের মধ্যে উৎকণ্ঠা ছিল, এ বারের বিজয়ী কে হবেন তা নিয়ে। তবে নেটিজেন এবং দর্শকদের অনুমান যে ভুল ছিল না তা বোঝাই যাচ্ছে।

গত সপ্তাহ থেকেই সম্ভাব্য বিজয়ী হিসাবে রুবিনা এবং রাহুল-কে বেছে নিয়েছিলেন দর্শকরা। কথায় আছে, জনতা জনার্দন যদি সঙ্গে থাকে তা হলে ভয় কিসের! ট্রফির সঙ্গে বিজয়ীর পুরস্কার ৩৬ লক্ষ টাকা জিতলেন রুবিনা।

১৪তেম সিজনে স্বামী অভিনব শুক্লার সঙ্গে বিগ বসের বাড়িতে প্রবেশ করেন রুবিনা। অভিনব ফিনালের মাত্র ২ সপ্তাহ আগে এভিক্টেড হন। কিন্তু রুবিনার জনপ্রিয়তা অক্ষুন্ন ছিল। দর্শকদের প্রচুর ভোট পেয়েছেন মোটা সিজন জুড়ে।

তবে রুবিনার সফর কিন্তু খুব একটা সহজ ছিল না। বাকি প্রতিযোগীদের মুখে যথেষ্ট ভালো-মন্দ শুনতে হয়েছে রুবিনাকে। তাঁর সুপিরিয়রিটি কমপ্লেক্স এবং ডমিনেটিং স্বভাব রয়েছে এমনকথাও বারবার শোনা গিয়েছে প্রতিযোগীদের মুখে। শো-এর সঞ্চালক সলমান খানও রুবিনাকে এ নিয়ে অনেকবার সতর্ক করেন।

দেখুন বিগ বসের বাড়িতে রুবিনার সফর কেমন ছিল


প্রথম ২ সপ্তাহ তাঁকে গার্ডেন এরিয়াতেই রাত কাটাতে হয়। কারণ তাঁকে তুফানি সিনিয়র সিদ্ধার্থ শুক্লা, হিনা খান এবং গওহর খান রিজেক্ট করেন। প্রথমে খেলার নিয়ম বুঝতে অসুবিধা হলেও পরে সম্পূর্ণ অন্য রূপে নিজেকে পাল্টে ফেলেন রুবিনা। ষষ্ঠ মহিলা এবং পঞ্চম টিভি অভিনেত্রী হিসাবে বিগ বসের ট্রফি জিতলেন রুবিনা। তাঁর আগে স্বেতা তিওয়ারি, উর্বশী ঢোলাকিয়া, জুহি পারমার, গওহর খান, শিল্পা শিন্দে এবং দীপিকা কক্কর বিগ বসের ট্রফি জিতেছেন।