scorecardresearch
 

হাসি দিয়েই Bigg Boss 16-তে মন জিতছেন Abdu Rozik

না ঝগড়া...কারও সঙ্গে অহেতুক ঝামেলা করেন না। নাটক না করে আবদু শোতে বড় বড় তারকাদের ছাপিয়ে যাচ্ছেন অনায়াসে। আবদু হলেন বিগ বসের ইতিহাসে প্রথম প্রতিযোগী, যিনি কোনও ধরনের বিতর্ক তৈরি না করেই শোয়ের সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগী হয়েছেন।

Advertisement
হাসি দিয়েই Bigg Boss 16-তে মন জিতছেন Abdu Rozik হাসি দিয়েই Bigg Boss 16-তে মন জিতছেন Abdu Rozik

Bigg Boss 16: ছোট সি জান...কিন্তু আবদু রোজিক (Abdu Rozik) বিনোদনের ব্যাপারে ওস্তাদ! ৩ ফুটের ছোট্ট আবদু টিভি ইন্ডাস্ট্রির এত বড় সেলিব্রিটিদের ছাপিয়ে যাচ্ছেন। আবদু অনুষ্ঠানের সবচেয়ে বিনোদনমূলক প্রতিযোগী হয়েছেন। সলমান খানের পর, বিগ বস 16-এ যদি কারও নাম নিয়ে চর্চা হয়, তবে তিনি হলেন আবদু রোজিক।


'ছোটে ভাইজান' আবদু রোজিক অসাধারণ

না ঝগড়া...কারও সঙ্গে অহেতুক ঝামেলা করেন না। নাটক না করে আবদু শোতে বড় বড় তারকাদের ছাপিয়ে যাচ্ছেন অনায়াসে। আবদু হলেন বিগ বসের ইতিহাসে প্রথম প্রতিযোগী, যিনি কোনও ধরনের বিতর্ক তৈরি না করেই শোয়ের সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগী হয়েছেন।

আবদুর হৃদয়ে যা, সেটাই তার মুখে। প্রকৃত অর্থে, আবদু শোতে সবচেয়ে বাস্তব ব্যক্তি। আবদু কখনওই খেলায় এগিয়ে যাওয়ার জন্য কোনও ছলনার আশ্রয় নেন না। তিনি সর্বদা তার হৃদয়ের কথা শোনেন এবং তার হৃদয় যা বলে তা করেন। তবে সাজিদ খান মাঝে মাঝে আবদুকে নিজের কথায় ফাঁসানোর চেষ্টা করেন। কিন্তু আবদু এ নিয়ে বিরক্তি প্রকাশ করতে পিছপা হন না। আবদু রেগে গেলে বন্ধুদের সঙ্গেও তর্ক করেন। খুশি হলে সারা ঘরে হাসে আর খেলা করে। সবার সঙ্গে মজা করেন। শুধু আবদুরের এই কাজের কারণে ভক্তদের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছেন।


আবদু ওস্তাদ

আবদু আকারে ছোট হতে পারেন, কিন্তু তিনি বুদ্ধিতে অনেক লম্বা। ছোট আবদু বিগ বসের খেলা এবং প্রতিযোগীরা খুব ভালোভাবে বোঝে। পরিবারের সদস্যরা আবদুকে শিশু মনে করলেও বোঝার দিক থেকে আবদু কারো থেকে কম নন। আবদুকে যে কাজই দেওয়া হোক না কেন, তিনি খুব মন দিয়ে তা করেন। আবদু বিগ বসের গোপন কাজটি এত সহজে তার বোঝাপড়া দিয়ে করেছিলেন যে পরিবারের কোনও সদস্য তাকে সন্দেহও করেননি।

Advertisement

আবদু ছোট প্যাকেট বড় ধামাকা। আবদু তার কিউট স্টাইল দিয়ে বিগ বস 16-এর বিনোদন স্তরকে সুপার হাই করে তুলেছেন। তাকে স্ক্রিনে হাসতে এবং খেলতে দেখে বিগ বস প্রেমীরা খুশি। আবদুর কারণে ছোট বাচ্চারাও বিগ বস দেখতে শুরু করেছে। তাকে মজা করতে দেখে বাচ্চারাও বেশ মজা পাচ্ছে। সব বয়সের মানুষ আবদুর ভক্ত হয়ে গেছে।


আবদুকে নিয়ে গর্বিত সলমান খান

উইকেন্ড কা ভার-এ, সালমান খানও স্পষ্ট ভাষায় বলেছিলেন যে আবদু শোয়ের সবচেয়ে বিনোদনমূলক এবং আসল প্রতিযোগী। তিনি দর্শকদের সবচেয়ে বেশি বিনোদন দেন এবং পর্দায়ও সবচেয়ে বেশি দেখা যায়। সালমান বলেছিলেন যে তিনি আবদুকে নিয়ে গর্বিত কারণ তিনি কখনই খেলায় এগিয়ে যাওয়ার জন্য তার পরিচয় হারাননি এবং সর্বদা সত্য থেকে তার হৃদয়ের কথা শুনেছেন।

আমরা যদি বলি যে বিগ বস 16-এর টিআরপি শুধুমাত্র আবদু রোজিকের কারণেই বৃদ্ধি পাচ্ছে, তাহলে ভুল হবে না। কারণ শোটির পুরো ফোকাস ১৯ বছর বয়সি আবদু রোজিক হয়ে উঠেছে। বিগ বস শুরু হওয়ার সঙ্গে সঙ্গে ভক্তরা আবদুকে খোঁজেন। এই কারণেই তাকে সঠিকভাবে স্ক্রিন টাইম দেওয়া হচ্ছে। পরিবারের সবাই যখন ঝগড়া ও বিবাদ সৃষ্টিতে ব্যস্ত, ঠিক তখনই হাসি দিয়ে মানুষের মন জয় করে নিচ্ছেন আবদু। আব্দুর ব্যক্তিত্ব এতই বুদ্ধিদীপ্ত যে তাকে যারা দেখে তারা তার প্রেমে পড়ে যায়।

 

Advertisement