scorecardresearch
 

Bigg Boss 16: একজন নন, বিগ বস থেকে এলিমিনেট হবেন ৩ সদস্য, তালিকায় কারা?

এই সিজনের সবচেয়ে বড় বিষয় যেটা নজরে এসেছে সেটা হল বিগ বসের বাড়িতে সর্বদাই ১২-১৩ জন প্রতিযোগী উপস্থিত রয়েছেন। যদি কেউ এলিমিনেট হয়েও থাকে তবে বিগ বস নয়ত তাঁকে ফিরিয়ে আনে নতুবা নতুন কোনও সদস্যকে প্রবেশ করায়। কিন্তু এই সপ্তাহে নতুন কিছু হতে চলেছে। উইকেন্ড কা ওয়ারে বিগ বসের টিম একজন নয়, বরং তিনজনকে একসঙ্গে বাড়ি থেকে বের করবে।

Advertisement
সাজিদ খান ও আব্দু রোজিক Sajid Khan and Abdu Rozik সাজিদ খান ও আব্দু রোজিক Sajid Khan and Abdu Rozik
হাইলাইটস
  • উইকেন্ড কা ওয়ারে বিগ বসের টিম একজন নয়, বরং তিনজনকে একসঙ্গে বাড়ি থেকে বের করবে।
  • সৃজিতা, নিমরিত, সুম্বুল তৌকির ও এমসি স্ট্যান এই সপ্তাহে নমিনেটেড সদস্য।

বিগ বস ১৬ রীতিমতো হাঙ্গামা ফেলে দিয়েছে। এখন সকলে এটাই ভাবতে বসেছেন যে এতগুলো জোরদার প্রতিযোগীদের মধ্যে কে এই সিজনের বিগ বস বিজয়ী হবেন। এমনিতে দেখা যাচ্ছে যে শিব ঠাকরে ও শার্লিন বানোটের মধ্যে টক্করের খেলা চলছে। অপরদিকে, প্রিয়াঙ্কা ও অর্চনা গৌতমের মধ্যেও চলছে দমদার রেষারেষি। সৌন্দর্য, নিমরিত, এমসি স্ট্যানের ভক্ত ও ফলোয়ার্সের সংখ্যা এতটাই বেশি যে মনে করা হচ্ছে বিগ বসের শীর্ষ ৫-এর মধ্যে এঁদের মধ্যে কেউ না কেউ থাকবেই। এই সিজনের সবচেয়ে বড় বিষয় যেটা নজরে এসেছে সেটা হল বিগ বসের বাড়িতে সর্বদাই ১২-১৩ জন প্রতিযোগী উপস্থিত রয়েছেন। যদি কেউ এলিমিনেট হয়েও থাকে তবে বিগ বস নয়ত তাঁকে ফিরিয়ে আনে নতুবা নতুন কোনও সদস্যকে প্রবেশ করায়। কতবার তো এভিকশনই হয়নি। কিন্তু এই সপ্তাহে নতুন কিছু হতে চলেছে। উইকেন্ড কা ওয়ারে বিগ বসের টিম একজন নয়, বরং তিনজনকে একসঙ্গে বাড়ি থেকে বের করবে। 

একজন নয়, তিনজন সদস্য বাড়ি থেকে বের হবেন
বিগ বসের ফ্যান পেজে এখন একটাই খবর যে এই উইকেন্ডে সৃজিতা দে কম ভোট পেয়ে বিগ বস থেকে বেরিয়ে যেতে পারে। সৃজিতা, নিমরিত, সুম্বুল তৌকির ও এমসি স্ট্যান এই সপ্তাহে নমিনেটেড সদস্য। এর মধ্যে সৃজিতার বাড়ি থেকে বের হয়ে যাওয়ার খবর খুব দ্রুত ছড়াচ্ছে। তবে এর পাশাপাশি সাজিদ খান ও আব্দু রোজিকের ঘর থেকে বেরিয়ে যাওয়ার খবরও চর্চায় রয়েছে। বিগ বসের ফ্যান পেজে বলা হয়েছে যে সাজিদ খান তাঁর এক সিনেমার শুটিংয়ের কারণে ঘর থেকে বের হবেন। অপরদিকে আব্দু রোজিকের কাছেও রয়েছে একাধিক কাজের প্রতিশ্রুতি, যে কারণে আব্দুকেও বাড়ি থেকে বের করার বিষয় নিয়ে আলোচনা করছে বিগ বসের নির্মাতারা। 

Advertisement

আব্দু রোজিক ফিরে এসেছেন নতুনভাবে
কিছুদিন আগেই আব্দু রোজিক বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন। প্রথমে খবর রটেছিল যে আব্দুর শরীর ঠিক নেই। চিকিৎসার জন্য আব্দুকে বাইরে নিয়ে আসা হচ্ছে। এরপরই শোনা যায় যে আব্দু তাঁর কাজের জন্যই বাড়ির 
বাইরে গিয়েছিলেন। তবে পরে বিগ বসে ফিরে আসার পর আব্দুর আলাদা চরিত্র সকলের সামনে ফুটে ওঠে। আগের চেয়ে অনেক বেশি আকর্ষণীয় হয়ে উঠেছেন আব্দু রোজিক। তিনি এখন শিখে গিয়েছেন কীভাবে বিগ বসের
খেলা খেলতে হয়। 

চলছে ফ্যামিলি উইক
বর্তমানে বিগ বসে চলছে ফ্যামিলি উইক। প্রত্যেক সদস্যের বাড়ি থেকে কেউ না কেউ এসে তাঁদের খেলা জেতার প্রতি মনোবাল বাড়াচ্ছে। তবে বিগ বসে সবচেয়ে বেশি চর্চিত বিষয় হল টিনা দত্ত ও শার্লিন বানোটের প্রেমের অ্যাঙ্গেল। অন্যদিকে অর্চনার ভাইও বেশ মনোরঞ্জন করছেন দর্শকদের। দিদি ফারহা খানও এসেছেন তাঁর ভাই সাজিদ খানকে সমর্থন করতে। এর আগে বিগ বসে একাধিক তারকা এসেছেন। বিগ বস এখন তার চূড়ান্ত পর্যায়ে রয়েছে, শেষ পর্যন্ত ট্রফি কে জেতে সেটাই দেখার।

আরও পড়ুন- ৪ নায়িকার সঙ্গে চুটিয়ে রোম্যান্স, দেবের নতুন ছবির কাজ শুরু

TAGS:
Advertisement