scorecardresearch
 

আসছে 'বরণ'! জীবনকে বাজি রেখে অন্যায়ের বিরুদ্ধে লড়বে তিথি

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক 'বরণ' (Boron)। তিথির জীবনে ন্যায়বিচারের লড়াইয়ের গল্প বলবে এই ধারাবাহিক। মুখ্য চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাণী পাল (Indrani Paul) এবং সুস্মিত মুখার্জি (Sushmit Mukherjee)।  

Advertisement
'বরণ'- এ তিথি ও রুদ্রিক 'বরণ'- এ তিথি ও রুদ্রিক
হাইলাইটস
  • আসছে নতুন বাংলা ধারাবাহিক 'বরণ'।
  • তিথির জীবনে ন্যায়বিচারের লড়াইয়ের গল্প বলবে এই ধারাবাহিক।
  • মুখ্য চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাণী এবং সুস্মিত।  

"অন্যায় যে করে আর অন্যায় যে সহে ,তব ঘৃণা যেন তারে তৃণসম দহে।"  এই লাইনটি ছোটবেলা থেকে আমরা অনেকেই ভাব সম্প্রসারণ করেছি। সেই সঙ্গে "অন্যায় যে করে এবং যে সহ্য করে দুজনেই সমান অপরাধী।"-এই কথাটির সঙ্গেও আমরা সকলেই পরিচিত। আর এই অপরাধ সহ্য করা ধাতে নেই তিথি ওরফে তিথি মুখোপাধ্যায়ের। স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক 'বরণ' (Boron)। 

অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করা একটি মৌলিক অধিকার। কিন্তু প্রতিবাদ করার ফলে যদি কোনও ব্যক্তির জীবনে চিরতরে পরিবর্তন হয়? নিজের জীবনের কথা না ভেবে যদি কেউ অন্যায়ের প্রতিবাদ করলে এরূপ প্রতিক্রিয়া হয় তাঁর জীবনে, তাহলে কি কেউ প্রতিবাদে এগিয়ে আসবে? নতুন সিরিয়াল 'বরণ'-এ তিথির জীবনে ন্যায়বিচারের লড়াইয়ের গল্প বলবে। 

তিথি মুখার্জি একজন উচ্চাভিলাষী, কঠোর পরিশ্রমী মেয়ে, যে নিজের জীবনের স্বপ্নপূরণের জন্য পাবলিক সার্ভিস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছে। একা হাতে তাঁর মা তাঁকে বড় করেছেন। ঐতিহ্য, মূল্যবোধ এবং মধ্যবিত্ত বাঙালি পরিবারের নীতিতে বদ্ধ পরিকর সে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

অন্যদিকে রুদ্রিক একেবারে বিপরীত চরিত্রের। একদিন পথ দুর্ঘটনা করেন রুদ্রিক। যার সাক্ষী থাকেন তিথি। রুদ্রিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে তিথি, যার ফলে গ্রেপ্তার হয় সে। ক্ষুব্ধ হয়ে রুদ্রিক তিথির জীবনে ধ্বংসযজ্ঞের প্রতিশ্রুতি দিয়েছিলেন। এরপরে, ঘটনার নাটকীয় মোড় ঘটিয়ে রুদ্রিকের বাবা ছেলের সঙ্গে তিথির বিয়ে দেন।

Advertisement

কীভাবে এই ঘটনাগুলির মোকাবেলা করবেন তিথি? এই বিয়ে কীভাবে তাঁর জীবনকে চিরতরে বদলে দেবে? সত্যের জন্য লড়াই করা কি তাঁর জীবনের সবচেয়ে বড় ভুল ছিল? যদিও সব সময়ে প্রচলিত যে, বিপরীতমেরুর মানুষেরা একে অপরের প্রতি অনেক বেশি আকৃষ্ট হয়। তবে এটি কি বাস্তব জীবনে তিথি-রুদ্রিকের ক্ষেত্রেও কার্যকর হবে? কীভাবে তাঁরা এক ছাদের নীচে থাকতে পারবেন?

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

তিথির চরিত্রে ইন্দ্রাণী পাল (Indrani Paul) এবং রুদ্রিকের চরিত্রে সুস্মিত মুখার্জি (Sushmit Mukherjee) অভিনয় করছেন এই নতুন ধারাবাহিকে। তাঁদের দুজনেরই এটা প্রথম কাজ।

ব্লুজ প্রোডাকশনের প্রযোজনায় আসছে 'বরণ'। 'গঙ্গারাম', 'খোকাবাবু' এবং 'রাখি বন্ধন'-র মতো ধারাবাহিকগুলি এর আগে দর্শকেরা উপহার পেয়েছেন তাদের কাছ থেকে। সংস্থার কাণ্ডারি স্নেহাসিস চক্রবর্তীর কথায়, "তিথির মতো চরিত্রগুলি সব সময়ে নিঃস্বার্থভাবে সত্যের পক্ষে দাঁড়ায়। স্বার্থপর লোকে ভরা এই পৃথিবীতে, অনেকেই অন্যায়ের বিরোধিতা করেন। তিথি ও রুদ্রিকের জীবনের বিপরীতধর্মী এই চরিত্রগুলি দর্শকদের মনে ছাপ ফেলবে নিশ্চিত।"

নতুন ধারাবাহিকের বিষয়ে চ্যানেলের মুখপাত্র বলেন, "স্টার জলসা আইকনিক চরিত্র তৈরির জন্য সুপরিচিত। তিথির চরিত্রটি সকলের মনের কাছে পৌঁছাবে, কারণ সে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ায়। 'বরণ' একটি পাওয়ার-প্যাকড ধারাবাহিক যেটিতে অনেকগুলি মোড় রয়েছে। প্রধান চরিত্রগুলি একেবারে নতুন মুখ এবং আমরা নিশ্চিত যে এই শোটি খুব শীঘ্রই আলোচনায় আসবে।"

আগামী ৫ এপ্রিল থেকে সোমবার - রবিবার প্রতিদিন রাত ৮ টায় স্টার জলসা এবং স্টার জলসা এইচডি তে দেখা যাবে 'বরণ'।

Advertisement