scorecardresearch
 

দ্বিতীয়বার বাবা হলেন কমেডিয়ান কপিল শর্মা, মেয়ের পর এবার পুত্র সন্তান এল পরিবারে

নতুন বছরে সুখবর। দ্বিতীয়বার বাবা হলেন কমেডি কিং- অভিনেতা কপিল শর্মা (Kapil Sharma)। সোমবার ভোরে পুত্রসন্তান হয়েছে তাঁর।  নিজেই ট্যুইট করে একথা সকলকে জানিয়েছেন কমেডিয়ান। 

Advertisement
 কপিল শর্মা ও গিনি ছতরত কপিল শর্মা ও গিনি ছতরত
হাইলাইটস
  • দ্বিতীয়বার বাবা হলেন কমেডি কিং কপিল শর্মা।
  • সোমবার ভোরে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম হয় তাঁদের।
  • সন্তান ও স্ত্রী গিনি দুজনেই সুস্থ আছেন।

নতুন বছরে সুখবর। দ্বিতীয়বার বাবা হলেন কমেডি কিং তথা অভিনেতা কপিল শর্মা (Kapil Sharma)। সোমবার ভোরে পুত্রসন্তান হয়েছে তাঁর।  নিজেই ট্যুইট করে একথা সকলকে জানিয়েছেন কমেডিয়ান। 

সোমবার সকালে ট্যুইট করে কপিল লেখেন, "নমস্কার আজ ভোরে আমাদের পুত্র সন্তান হয়েছে। ঈশ্বরের আশীর্বাদে মা ও সন্তান দুজনই সুস্থ আছেন। সবাইকে অনেক ধন্যবাদ এত ভালোবাসা আশীর্বাদ ও শুভেচ্ছা দেওয়ার জন্যে। আপনাদের সকলকে আমার এবং গিনির তরফ থেকে অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতা।" 

কিছুদিন আগেই ট্যুইট করে কপিল জানান অল্প কিছুদিনের কর্ম বিরতি নিচ্ছেন তিনি। সেদিনই জানিয়েছিলেন পরিবারে আসতে চলছে তাঁদের দ্বিতীয় সন্তান। তার আগে একেবারে প্রচারের আড়ালে রেখেছিলেন এই খবর। এরপর গিনির প্রেগনেন্সির একেবারে শেষ পর্যায়ে খবরটি শেয়ার করেছেন তিনি।

আরও পড়ুন: ১১ কেজি ওজন ঝরালেন! দেখুন কপিল শর্মার নতুন লুক

২০১৮ সালের ডিসেম্বর মাসে জলন্ধরে গিনি ছতরতের (Ginni Chatrath) সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন কপিল শর্মা। বিয়ের সাত মাসের মধ্যেই শোনা গিয়েছিল সুখবর, বাবা হতে চলেছেন তিনি। এরপর ২০১৯ সালের ডিসেম্বরে তাঁদের কন্যা সন্তান আনায়রার জন্ম হয়। ছেলের নাম কী রাখবেন তা এখনও জানাননি কপিল। তবে ছোট্ট অতিথির প্রথম ঝলকের অপেক্ষা রয়েছেন তাঁর সকল গুণমুগ্ধরা।

Advertisement

প্রসঙ্গত, লকডাউনের সময়ে ডিপ্রেশনের মধ্যে দিয়ে যাচ্ছিলেন অভিনেতা। এই খারাপ সময়ে কাটিয়ে ওঠার পর থেকে কপিল শর্মা পুরোপুরি বদলে গিয়েছেন। শুধুমাত্র দর্শকদের সামনে হাসলেও নিজে এই কঠিন সময়ে কাটিয়ে ওঠার চেষ্টা করেছেন দীর্ঘদিন। ফের নিজের ফিটনেসের উপর অনেক জোর দিয়েছেন। কঠিন পরিশ্রম করে খুব অল্প সময়ে ঝরিয়েছেন ১১ কেজি। কপিল এই মাইলস্টোন জেতার পর থেকে ফের সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হয়েছেন।

Advertisement