scorecardresearch
 

শারীরিক অবস্থার অবনতি, সংকটে অভিনেত্রী অনামিকা সাহা

গত সপ্তাহেই করোনা আক্রান্ত হন তিনি। শারীরিক সমস্যার কারণে এম আর বাঙুর হাসপাতালে ভরতি করতে হয় টলিউড এবং বাংলা ধারাবাহিকের জনপ্রিয় এই অভিনেত্রীকে। হাসপাতাল সূত্রে খবর, অভিনেত্রীর শরীরে অক্সিজেনের বিপুল ঘাটতি হওয়ায় তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

Advertisement
অনামিকা সাহা অনামিকা সাহা
হাইলাইটস
  • শারীরিক সমস্যার কারণে এম আর বাঙুর হাসপাতালে ভরতি করতে হয় টলিউড এবং বাংলা ধারাবাহিকের জনপ্রিয় এই অভিনেত্রীকে।
  • অভিনেত্রীর শরীরে অক্সিজেনের বিপুল ঘাটতি হওয়ায় তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

শারীরিক অবস্থার দ্রুত অবনতি হওয়ায় ক্রিটিকাল কেয়ারে রাখা হয়েছে অভিনেত্রী অনামিকা সাহাকে। গত সপ্তাহেই করোনা আক্রান্ত হন তিনি। শারীরিক সমস্যার কারণে এম আর বাঙুর হাসপাতালে ভরতি করতে হয় টলিউড এবং বাংলা ধারাবাহিকের জনপ্রিয় এই অভিনেত্রীকে। হাসপাতাল সূত্রে খবর, অভিনেত্রীর শরীরে অক্সিজেনের বিপুল ঘাটতি হওয়ায় তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। প্রতি মিনিটে তাঁকে ১৫ লিটার করে অক্সিজেন দিতে হচ্ছে। স্বাভাবিক ভাবে নিঃশ্বাস নিতে পারছেন না তিনি।

রিপোর্টে আরও জানা গিয়েছে, করোনার সংক্রমণে তাঁর ফুসফুস ভালো রকম ক্ষতিগ্রস্ত হয়েছে। তার থেকেই যাবতীয় সমস্যা তৈরি হয়েছে। দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। শারীরিক অবস্থার অবনতির জন্য তাঁকে হাসপাতালে ভরতি করতে হচ্ছে, সে খবরও জানান অনামিকা। তাঁর অনুপস্থিতিতে শুধুমাত্র পরিবার বা অনুরাগী নয়, বাংলা ধারাবাহিক হয়তো তোমারই জন্য-র ইউনিটেরও কপালে চিন্তার ভাঁজ।

আকাশ আট-এর হয়তো তোমারই জন্য জনপ্রিয় ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অনামিকা সাহা। একই ধারাবাহিকের সেটে করোনা আক্রান্ত হয়েছিলেন ধারাবাহিকের আরও এক গুরুত্বপূর্ণ চরিত্র অভিনেত্রী চৈতি ঘোষাল। ধারাবাহিকের নায়ক জিতু কমলের আক্রান্ত হওয়ার খবর পওয়া গিয়েছিল। তবে জিতু নিজেই জানান, তিনি জ্বরে কাবু ছিলেন। করোনা রিপোর্ট নেগেটিভ আসে তাঁর। রাজ্যের শআসকদলের খুব ঘনিষ্ট হিসাবেই পরিচিতি রয়েছে অনামিকার। চলতি বিধানসভা নির্বাচনে তৃণমূলের হয়ে প্রচারে দেখা গিয়েছে তাঁকে। এর আগেও বিভিন্ন দলীয় অনুষ্ঠান মঞ্চে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচার মঞ্চে নেত্রীর পাশে ছিলেন অনামিকা।

 

Advertisement