scorecardresearch
 

Dadagiri Grand Finale- Sourav Ganguly: শেষ হচ্ছে সৌরভের 'দাদাগিরি'! কবে হবে গ্র্যান্ড ফিনালে?

Dadagiri Unlimited: সমাজের ভিন্ন স্তরের কৃতি বাঙালিরা এসেছিলেন এরের 'দাদাগিরি'-র মঞ্চে। 'দাদাগিরি' নিঃসন্দেহে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নন-ফিকশন শো এবং দর্শক বিপুল ভাবে এটি উপভোগ করে।

Advertisement
'দাদাগিরি'-র মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায় 'দাদাগিরি'-র মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায়

একেবারে অন্তিম পর্যায় 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ১০।  সদ্য হয়ে গেছে জি বাংলার 'দাদাগিরি'-র গ্র্যান্ড ফিনালের শ্যুট। নাচ-গান- আড্ডা এবং সেই সঙ্গে প্রতিযোগীদের বুদ্ধিমত্তার লড়াই,সব মিলিয়ে জমজমাট হবে অনুষ্ঠান। এবারে 'দাদাগিরি'-র থিম ছিল 'বাঙালি লড়ে, বাঙালি গড়ে, বাঙালি আজও দাদাগিরি করে।' 

সমাজের ভিন্ন স্তরের কৃতি বাঙালিরা এসেছিলেন এরের 'দাদাগিরি'-র মঞ্চে। 'দাদাগিরি' নিঃসন্দেহে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নন-ফিকশন শো এবং দর্শক বিপুল ভাবে এটি উপভোগ করে। শুধুমাত্র সপ্তাহান্তে সম্প্রচারিত হওয়া সত্ত্বেও, অনুষ্ঠানটি অন্যান্য সমস্ত মেগা সিরিয়ালগুলিকে টিআরপি -তেও যথেষ্ট টেক্কা দেয়। প্রতি পর্বেই বুদ্ধিমত্তার পাশাপাশি উঠে আসে নিত্য নতুন প্রতিভা।

আগামী ৫ মে, রবিবার সন্ধ্যা ৭.৩০ টায় সম্প্রচার হবে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান। বলাই বাহুল্য অন্যান্য সিজনের মতো এবারও বেশ কিছু চমক থাকবে দর্শকদের জন্য। বিশেষ অতিথিরা পারফর্ম করবেন। এই শোয়ের সিজন ৯ জিতেছিল বীরভূম। এবার দেখার, কোন জেলা সেরার সেরা হয়।

 

 

২০০৯ সালে জি বাংলায় প্রথম সম্প্রচারিত হয়েছিল এই ক্যুইজ শো। এরপর আটটি সিজনের সঞ্চালনা করেন সৌরভ। টেলিভিশন জগতে এটাই ছিল তাঁর হাতেখড়ি। শুধুমাত্র সিজন ৩ -র সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী। কিন্তু অন্যান্য সিজনের তুলনায় এই সিজনটি কিছুটা কম জনপ্রিয় হয়। 
 
প্রসঙ্গত, 'দাদাগিরি' শেষ হওয়ার পর সেই জায়গায় হবে 'সারেগামাপা লেজেন্ডস'। এটা কোনও প্রতিযোগিতা নয়, একটি মিউজিক্যাল ইভেন্ট। বাংলার কিংবদন্তী শিল্পীদের গান গাইবেন তাবড় শিল্পীরা। হারিয়ে যাওয়া গানগুলি ছোট পর্দায় শোনার সুযোগ পাবেন শ্রোতারা। এই অনুষ্ঠানটির পরিচালনা করছেন শুভদীপ দাস এবং নন ফিকশন শো-র প্রধান হিসাবে রয়েছেন, পরিচালক অভিজিৎ সেন।   
 

Advertisement

TAGS:
Advertisement