scorecardresearch
 

Super Dancer Chapter 4 Winner: সুপারে ডান্সারের সেরা হল ফ্লোরিনা গোগোই

অসমের ফ্লোরিনা প্রথম থেকেই এই শো-এর অন্যতম জনপ্রিয় প্রতিযোগী ছিল। তার হিপহপ স্টাইলে গোটা দেশ মেজেছিল। দুর্দান্ত ট্রফি এবং শো জেতার জন্য ১৫ লক্ষ টাকা নগদ পুরস্কার পেয়েছে সে। একই সময়ে, ফ্লোরিনার সুপার গুরু তুষার শেঠি তার কঠোর পরিশ্রম এবং উজ্জ্বল কোরিওগ্রাফির জন্য ৫ লক্ষ টাকা পুরস্কার পেয়েছেন।

Advertisement
ফ্লোরিনা গোগোই ফ্লোরিনা গোগোই
হাইলাইটস
  • সুপার ডান্সার ফাইনালে সেরা ৫ জন প্রতিযোগীর মধ্যে ট্রফি জেতার কঠিন প্রতিযোগিতা ছিল।
  • পৃথ্বীরাজ ছিল দুই নম্বরে, পাঞ্জাবের সঞ্চিত তিন নম্বরে জায়গা করে নিয়েছিল।

টিভির হিট ডান্স রিয়েলিটি শো সুপার ড্যান্সার ৪-এ (Super Dancer Chapter 4) জয়ের মুকুট উঠল ফ্লোরিনা গোগোই-এর (Florina Gogoi) মাথায়। অসমের ফ্লোরিনা প্রথম থেকেই এই শো-এর অন্যতম জনপ্রিয় প্রতিযোগী ছিল। তার হিপহপ স্টাইলে গোটা দেশ মেজেছিল। দুর্দান্ত ট্রফি এবং শো জেতার জন্য ১৫ লক্ষ টাকা নগদ পুরস্কার পেয়েছে সে। একই সময়ে, ফ্লোরিনার সুপার গুরু তুষার শেঠি তার কঠোর পরিশ্রম এবং উজ্জ্বল কোরিওগ্রাফির জন্য ৫ লক্ষ টাকা পুরস্কার পেয়েছেন।


সেরা ৩ প্রতিযোগী

সুপার ডান্সার ফাইনালে সেরা ৫ জন প্রতিযোগীর মধ্যে ট্রফি জেতার কঠিন প্রতিযোগিতা ছিল। কিন্তু ফ্লোরিনা সবাইকে পিছনে ফেলে শোয়ের বিজয়ী হল। ফ্লোরিনার পরে পৃথ্বীরাজ ছিল দুই নম্বরে, পাঞ্জাবের সঞ্চিত তিন নম্বরে জায়গা করে নিয়েছিল। নীরজা ছিল চার নম্বরে এবং ইশা পাঁচ নম্বরে। প্রত্যেক ফাইনালিস্টকে ১ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হয়েছে।

 


শো জেতার পর ফ্লোরিনার প্রতিক্রিয়া

সুপার ড্যান্সার ৪ জেতার বিষয়ে ফ্লোরিনা বলে, "আমি জানি না কি বলব। আমি খুব খুশি এবং উত্তেজিত। আমি মনে করি না যে আমি এই দিনটি কখনও ভুলতে পারব। আমাকে ভোট দেওয়ার জন্য এবং সমর্থন করার জন্য সবাইকে ধন্যবাদ জানাতে চাই। তুষার ভাইয়াকেও অনেক ধন্যবাদ আমাকে প্রশিক্ষণ দেওয়ার জন্য। আমি অনেক নতুন বন্ধু তৈরি করেছি। আমি তাদের মিস করব। আমি নাচতে থাকব এবং নতুন নতুন নাচের ফর্ম শিখব। "

Advertisement

 


ফ্লোরিনা ছিলেন অনুষ্ঠানের সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগী

ফ্লোরিনা সুপার ড্যান্সার 4 -এর শুরু থেকে শোয়ের অন্যতম জনপ্রিয় এবং প্রিয় প্রতিযোগী ছিল। অডিশনে ফ্লোরিনার নাচ দেখে সব বিচারক অবাক হয়ে গিয়েছিলেন। এর পর গোটা শো চলাকালীন সমস্ত অতিথি বিচারকের কাছ থেকে প্রচুর ভালবাসা পেয়েছে ফ্লোরিনা।

 

Advertisement