scorecardresearch
 

Gaatchora serial: দর্শকদের মাথায় হাত, বন্ধ হয়ে যাচ্ছে 'গাঁটছড়া'? জবাব দিলেন শোলাঙ্কি

এমনিতেই বেশ কিছু নতুন সিরিয়াল আসতে চলেছে। যার মধ্যে 'মেয়েবেলা', 'বালিঝড়', 'রামপ্রসাদ' অন্যতম। শোনা গিয়েছিল যে 'গাঁটছড়া' সেভাবে টিআরপিতে জায়গা করতে না পারার কারণে এই সিরিয়াল বন্ধ করে দেওয়া হবে এবং তার বদলে 'বালিঝড়' চালানো হবে।

গাঁটছড়া সিরিয়ালে খড়ি ও ঋদ্ধি গাঁটছড়া সিরিয়ালে খড়ি ও ঋদ্ধি
হাইলাইটস
  • বাঙালির রোজকার জীবনে যে সিরিয়ালগুলি বিনোদন জোগায় তাদের মধ্যে সামনের সারিতে এগিয়ে রয়েছে 'গাঁটছড়া।
  • এই সিরিয়াল বন্ধ হয়ে যেতে পারে এমনটাই শোনা যাচ্ছিল
  • এমনিতেই বেশ কিছু নতুন সিরিয়াল আসতে চলেছে। যার মধ্যে 'মেয়েবেলা', 'বালিঝড়', 'রামপ্রসাদ' অন্যতম। শোনা গিয়েছিল যে 'গাঁটছড়া' সেভাবে টিআরপিতে জায়গা করতে না পারার কারণে এই সিরিয়াল বন্ধ করে দেওয়া হবে এবং তার বদলে 'বালিঝড়' চালানো হবে।

বাঙালির রোজকার জীবনে যে সিরিয়ালগুলি বিনোদন জোগায় তাদের মধ্যে সামনের সারিতে এগিয়ে রয়েছে 'গাঁটছড়া।'টিআরপি তালিকায় একসময় শীর্ষে থাকা এই জনপ্রিয় ধারাবাহিক এখন সেভাবে টিআরপিতে জায়গা করতে পারছে না। তাই এই সিরিয়াল বন্ধ হয়ে যেতে পারে এমনটাই শোনা যাচ্ছিল। বেঙ্গল টপার না হয়েও এই সিরিয়াল দেখতে বহু দর্শকেরাই ভালোবাসেন। আর যে কারণে গাঁটছড়া বন্ধ হওয়ার খবরে অনেকেই মুষড়ে পড়েছিলেন। তবে এবার এই সিরিয়াল বন্ধের গুজব নিয়ে মুখ খুললেন স্বয়ং খড়ি তথা শোলাঙ্কি। 

গাঁটছড়া বন্ধ হচ্ছে না 
এমনিতেই বেশ কিছু নতুন সিরিয়াল আসতে চলেছে। যার মধ্যে 'মেয়েবেলা', 'বালিঝড়', 'রামপ্রসাদ' অন্যতম। শোনা গিয়েছিল যে 'গাঁটছড়া' সেভাবে টিআরপিতে জায়গা করতে না পারার কারণে এই সিরিয়াল বন্ধ করে দেওয়া হবে এবং তার বদলে 'বালিঝড়' চালানো হবে। 'গাঁটছড়া' বন্ধ প্রসঙ্গে এই সিরিয়ালের প্রধান চরিত্রে থাকা শোলাঙ্কি রায় স্পষ্ট জানিয়ে দেন যে এখনই এই সিরিয়াল বন্ধ করা হচ্ছে না। তিনি রীতিমতো বিরক্ত হয়ে জানান যে কারা এইসব খবর রটায় তিনি জানেন না। এমন গুজব কে রটিয়েছে সেটাই বুঝতে পারছেন না তিনি। তবে খড়ি ওরফে শোলাঙ্কি আশ্বাস দিয়েছেন যে এখনই এই সিরিয়াল বন্ধ হচ্ছে না।  বরং নতুন করে যে জট গুলো পাকিয়েছে সেগুলো খোলার জন্য বড়সড় চমকের ব্যবস্থা থাকছে।

গাঁটছড়া সিরিয়ালের দৃশ্য ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

দেড়বছর আগে শুরু হয় গাঁটছড়া
প্রসঙ্গত, দেড়বছর আগে পথচলা শুরু হয় গাঁটছড়া-র। গৌরব চট্টোপাধ্যায়, শোলাঙ্কি রায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রীমা ভট্টাচার্য, জুন মালিয়া সহ একাধিক পরিচিত মুখদের নিয়ে শুরু হয় এই সিরিয়াল। প্রথমদিকে এই ধারাবাহিকের গল্প সঠিক পথেই এগোচ্ছিল। আর সেই কারণে খুব তাড়াতাড়ি টিআরপিতেও জায়গা করে নিয়েছিল ঋদ্ধি-খড়ির এই সিরিয়াল। বেঙ্গল টপার 'মিঠাই'কে টেক্কা দিয়ে গাঁটছড়া দখল করে শীর্ষস্থান। একাধিক বার বাংলা সেরাও হয়েছে গাঁটছড়া।

আরও পড়ুন: Gaatchora: শেষ হবে ঋদ্ধি- খড়িদের জার্নি? 'গাঁটছড়া' শেষ হওয়ার জল্পনা টেলিপাড়ায়

নতুন টুইস্ট আনলেও বাড়ছে না টিআরপিতে নম্বর
কিন্তু যতদিন গিয়েছে এই সিরিয়ালের গল্প হতাশ করেছে দর্শকদের। আর তাই টিআরপি তালিকা থেকেও ক্রমশঃ নীচের দিকে নামতে শুরু করে দেয় এই সিরিয়াল। সেরা দশে টিকে থাকলেও প্রথম পাঁচ থেকে অনেক দিন আগেই বিদায় নিয়েছে গাঁটছড়া। তবে দর্শক টানতে নতুন টুইস্ট এনেছে এই সিরিয়াল। ঋদ্ধিকে মেরে দিয়ে তাঁরই মতো হুবহু দেখতে ইশাকে এন্ট্রি করানো হয়েছে। কিন্তু এতকিছুর পরও সেভাবে টিআরপি পাচ্ছে না এই সিরিয়াল। তাই শোনা যাচ্ছিল গাটছড়া বন্ধ করে দিয়ে সেই জায়গায় তৃণা সাহা, কৌশিক রায়, ইন্দ্রাশিস রায় অভিনীত ‘বালিঝড়’ জায়গা পাবে প্রাইম টাইমে। তবে স্লট পরিবর্তনের কথা এখনও কিছু জানা না গেলেও সিরিয়াল বন্ধ হওয়ার খবর যে শুধুই গুজব ছাড়া কিছুই নয়, জানিয়ে দিয়েছেন শোলাঙ্কি নিজেই।