scorecardresearch
 

Gaatchora: শেষ হচ্ছে 'গাঁটছড়া'? স্টুডিও পাড়ায় ধারাবাহিকের শেষ হওয়ার নয়া জল্পনা

Bangla Serial News: শোলাঙ্কি ধারাবাহিক থেকে অবসর নেওয়ার পর এই মেগা শেষ হওয়ার রব ওঠে। পড়ে জানা যায় সমাপ্তি হয়, নতুন ট্র্যাক আসবে ধারাবাহিকে। 

Advertisement
অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক) অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)

বাংলা টেলিভিশনে হাড্ডাহাড্ডা লড়াই চলছে। একে অপরকে টেক্কা দিচ্ছে বাংলা ধারাবাহিকগুলি। একদিকে যেমন বন্ধ হচ্ছে বেশ কয়েকটি মেগা, সেরকম শুরু হচ্ছে একাধিক ধারাবাহিক। অনিশ্চয়তায় ভুগছেন শিল্পীরা। টিআরপি-তে ভাল স্কোর না করতে পারলেই, তিন- চার মাসের মধ্যেই বন্ধ হচ্ছে বাংলা সিরিয়াল। 

শুরুর পর থেকেই ভাল পারফর্ম করেছে স্টার জলসার 'গাঁটছড়া'। এমনকী দীর্ঘ সময় রেটিং চার্টে বেঙ্গল টপারও ছিল গৌরব- শোলাঙ্কিদের মেগা। তবে ধীরে ধীরে স্কোর কমতে থাকে এবং এরপর একেবারে তলানিতে গিয়ে ঠেকে নম্বর। গল্পে আসছে নতুন নতুন মোড়। বাদ পড়েছেন অনেক অভিনেতা, আবার এন্ট্রি নিয়েছেন নতুন অনেকে। ট্র্যাক একেবারে নতুন। বারবার গুজব ওঠে শেষ হবে 'গাঁটছড়া'। শোলাঙ্কি ধারাবাহিক থেকে অবসর নেওয়ার পর এই মেগা শেষ হওয়ার রব ওঠে। পড়ে জানা যায় সমাপ্তি হয়, নতুন ট্র্যাক আসবে ধারাবাহিকে। 

'গাঁটছড়া'-র গল্পের নতুন মোড় কিছু দর্শকের পছন্দ হলেও, তা রেটিং চার্টে বিশেষ প্রভাব ফেলতে পারেনি। স্টুডিও পাড়ায় ফের শোনা যাচ্ছে নয়া জল্পনা। এবার নাকি শেষ হবে 'গাঁটছড়া'-র জার্নি। যদিও এবিষয়টি চ্যানেল কর্তৃপক্ষ বা কলাকুশলীদের কেউ নিশ্চিত করেননি। ধারাবাহিকের ঋদ্ধিমান সিংহরায়- অর্থাৎ অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় সংবাদমাধ্যমকে বলেন, "আমি এবিষয়ে কিছুই বলতে পারব না। আসলে এগুলি আমরা জানতে পারি না। তাই আমার থেকে কোনও উত্তরই পাওয়া যাবে না।" 

আরও পড়ুন

প্রসঙ্গত,'গাঁটছড়া' ধারাবাহিকের শ্যুটিংয়ের ফাঁকে বেশ কয়েকটি বড় পর্দার কাজ সেরে ফেলেছেন গৌরব। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি 'কীর্তন' ও 'মায়া'। এছাড়াও তাঁর হাতে রয়েছে আরও দুটো সিনেমা। তবে 'গাঁটছড়া' সত্যিই শেষ হলে, বহু টেলিশনের দর্শকদের যে মন খারাপ করবে, তা বলতে আর বাকি রাখে না। 


 

Advertisement

Advertisement