scorecardresearch
 

কেমন জমবে গঙ্গারাম আর টায়রার ফুলশয্যা? উত্তর মিলবে সিরিয়ালের মহাসোমবারের পর্বে

গত ডিসেম্বর মাসের শেষে শুরু হয়েছে নতুন মেগা সিরিয়াল 'গঙ্গারাম' (Gangaram)। নতুন এই ধারাবাহিকে দর্শকেরা দেখছেন গ্রামের এক সরল সোজা ছেলে গঙ্গারামকে। শহরে এসে গঙ্গারাম মুখোমুখি হন ধনী, জেদী ও আদুরে টায়রার সঙ্গে। শহরে আসার কিছুদিনের মধ্যেই ঘটনাচক্রে টায়রার সঙ্গে বিয়ে হয় তাঁর। কিন্তু যথারীতি বিয়ে মেনে নিতে পারেননি টায়রা। এবার আসছে 'গঙ্গারাম'-এর মহা সোমবার। 

Advertisement
কেমন জমবে গঙ্গারাম আর টায়রার ফুলশয্যা? কেমন জমবে গঙ্গারাম আর টায়রার ফুলশয্যা?
হাইলাইটস
  • শহরে আসার কিছুদিনের মধ্যেই ঘটনাচক্রে টায়রার সঙ্গে বিয়ে হয় গঙ্গারামের।
  • তবে এই বিয়ে মেনে নিতে পারেননি টায়রা।
  • তাঁদের ফুলশয্যায় কি প্রেমের বন্ধনে মিলে যাবেন দুজনে?

গত ডিসেম্বর মাসের শেষে শুরু হয়েছে নতুন মেগা সিরিয়াল 'গঙ্গারাম' (Gangaram)। নতুন এই ধারাবাহিকে দর্শকেরা দেখছেন গ্রামের এক সরল সোজা ছেলে গঙ্গারামকে। তাঁর অসাধারণ প্রতিভায় সে মুগ্ধ করে সকলকে। বিভিন্ন বাদ্যযন্ত্র অনায়াসেই বাজতে পারেন গঙ্গারাম। সংসার চালাতে বাবার ব্যান্ড পার্টিতে সানাই বাজাতে গ্রাম থেকে শহরে আসে সে... শহরে এসে গঙ্গারাম মুখোমুখি হন ধনী, জেদী ও আদুরে টায়রার সঙ্গে। শহরে আসার কিছুদিনের মধ্যেই ঘটনাচক্রে টায়রার সঙ্গে বিয়ে হয় তাঁর। কিন্তু যথারীতি বিয়ে মেনে নিতে পারেননি টায়রা। এবার আসছে 'গঙ্গারাম'-এর মহা সোমবার। 

টায়রা একদমই পছন্দ করেন না গ্ৰামের বোকা, সরল সোজা এই ছেলেকে। তাই কথায় কথায় গঙ্গারামকে অপমান করার বিন্দুমাত্র সুযোগ ছাড়েন না তিনি। অন্যদিকে টায়ারার বাবা চাইতেন না যে, তাঁর মেয়ের স্যামির সঙ্গে বিয়ে হোক। তাঁর মতে স্যামি একজন অত্যন্ত চরিত্রহীন ছেলে।

আরও পড়ুন: রেহানার ষড়যন্ত্রে ফের ওলট পালট তিতলির জীবন! আদৌ কি বাঁচবে সে?

পরিস্থিতির চাপে টায়রাকে বিয়ে করেন গঙ্গারাম। গ্রামের বাড়িতে নব দম্পতি পৌঁছায়। শহর থেকে গ্রামে গিয়ে সেই পরিবেশ মেনে নিতে পারেনি টায়রা। তাঁর বাবা তত্ত্ব পাঠালেও, সেটি নিতে অস্বীকার করেন গঙ্গারামের বাবা। 

এদিকে টায়রাকে ফুলশয্যার জন্যে তৈরি করেন সাক্ষী। তিনি জানান, গঙ্গারামকে সে নিজের স্বামী হিসেবে মানেন না। এরপর বিশেষ দিনের রাতে জল ভেবে অজান্তে মদ্যপান করে ফেলেন টায়রা। নেশায় ডুবে যান তিনি। নিজের ঘরে ঢুকে নতুন বউয়ের অন্য রূপ দেখে ঘাবড়ে যান গঙ্গারাম। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

Advertisement

আরও পড়ুন: টলি পাড়ার নয়া জুটি অদ্রিজা-ক্রুশল? 'তৃনীল'-এর বিয়েতে দুজনের ছবি উস্কে দিল জল্পনা

ফুলশয্যার রাতে টায়রা কি পড়বে গঙ্গারামের প্রেমের ফাঁদে? নাকি তাঁদের মধ্যকার দুরত্ব আরও বেড়ে যাবে? এই সব প্রশ্নের উত্তর দর্শকেরা পাবেন আগামী মহাসোমবারের পর্বে, রাত ৯.৩০ টায় স্টার জলসা চ্যানেলে।  

Advertisement