scorecardresearch
 

Godhuli Alap- Nabab Nandini: 'গোধূলি আলাপ'-র জায়গা নিচ্ছে 'নবাব নন্দিনী'! মেগা শেষ না সময় বদল?

Bangla Serial: নতুন ধারাবাহিক শুরু হওয়া মানেই প্রশ্ন ওঠে, কোন পুরনো মেগা বন্ধ হবে? আর ঠিক এই প্রশ্নটাই দর্শক মনে ঘুরছিল নতুন ধারাবাহিক 'নবাব নন্দিনী' আসার খবর সামনে আসতেই।

'গোধূলি আলাপ'-র জায়গা নিচ্ছে 'নবাব নন্দিনী' 'গোধূলি আলাপ'-র জায়গা নিচ্ছে 'নবাব নন্দিনী'

নতুন ধারাবাহিক শুরু হওয়া মানেই প্রশ্ন ওঠে, কোন পুরনো মেগা বন্ধ হবে? আর ঠিক এই প্রশ্নটাই দর্শক মনে ঘুরছিল স্টার জলসার নতুন ধারাবাহিক 'নবাব নন্দিনী' আসার খবর সামনে আসতেই। এবার সব জল্পনার অবসান হয়ে, জানা গেল ধারাবাহিক সম্প্রচারের সময়। 

জানা যাচ্ছে, আগামী ৮ অগাস্ট থেকে সন্ধ্যা ৬ টায় দেখা যাবে 'নবাব নন্দিনী'। সেই সময় সম্প্রচার হয় 'গোধূলি আলাপ'। তাহলে কি এই স্লট হাতছাড়া হল এই মেগার? নাকি শেষ হয়ে যাবে অরিন্দম- নোলকের অসমবয়সী প্রেমের গল্প? গত ১৯ মে থেকে শুরু হলেও, টিআরপি-তালিকার প্রথম দশে এখনও জায়গা করতে পারেনি 'গোধূলি আলাপ'। তবে এখনই শেষ হচ্ছে না এই ধারবাহিক। মনে করা হচ্ছে কম রেটিংয়ের জন্যেই অন্য স্লটে পাঠানো হচ্ছে এই মেগাকে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

আরও পড়ুন: 'ইন্দু' হয়ে ওটিটি-তে ডেবিউ শুভশ্রীর! সিরিজের প্রযোজক -পরিচালক কে?

আগামী ৮ অগাস্ট থেকে রাত ১০.৩০ মিনিটে সম্প্রচার হবে 'গোধূলি আলাপ'। এদিকে স্লট পরিবর্তন হয়ে এতদিন সেখানে সম্প্রচার হত 'বৌমা একঘর'। সেক্ষেত্রে  এবার প্রশ্ন উঠছে, তাহলে কি শেষ হচ্ছে এই মেগা? যদিও এখনও সেই তথ্য মেলেনি চ্যানেলের তরফে। তবে রেটিং চার্টে এই ধারাবাহিকের স্কোরও একেবারেই ভাল না। তাই শেষ হয়ে যাওয়ার সম্ভাবনা থেকেই যাচ্ছে। 'নবাব নন্দিনী'-তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রিজওয়ান রব্বানি শেখ এবং ইন্দ্রাণী পাল। প্রথমবার জুটিতে দেখা যাবে 'সাঁঝের বাতি'-র আর্য এবং 'বরণ'-র তিথিকে।

 

আরও পড়ুন: সাবেকি লুকে দুর্গাপুজোর সাজে কৌশিক-চূর্ণী, বনি -কৌশানী!

প্রকাশ্যে আসা প্রোমোতে দেখে বোঝাই যাচ্ছে পারিবারিক এক ড্রামা ফুটে উঠবে এই ধারাবাহিকে। দুর্দান্ত ফুটবলার নবাব ও হার না মানা নন্দিনীর লড়াইয়ের গল্প বলবে 'নবাব নন্দিনী'। কীভাবে 'গীতবিতান'-এ পাকাপাকি এন্ট্রি হবে নন্দিনীর এবং নবাবের সঙ্গেই কীভাবে তার জীবন জুড়ে যাবে সেটাই এখন দেখার। 

আরও পড়ুন: শ্রাবন্তী মাধ্যমিক, স্বস্তিকা-শুভশ্রী সহ টলি নায়িকাদের পড়াশোনা কতদূর?

প্রসঙ্গত, গত বছরের শেষেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। আসছে বেশ কয়েকটি নতুন সিরিয়াল। 

 

 
; ; ;