scorecardresearch
 

বাংলার নাচের শোয়ের মঞ্চে এবার মিঠুন বনাম গোবিন্দা?

হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। খুব শীঘ্রই শুরু হচ্ছে নাচের রিয়্যালিটি শো 'ডান্স বাংলা ডান্স' (Dance Bangla Dance) সিজন ১০। শোনা যাচ্ছে 'মহাগুরু' মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-র জায়গায় এবার বিচারক আসনে থাকবেন বলিউড সুপারস্টার গোবিন্দা (Govinda)।

মিঠুনকে টক্কর গোবিন্দার ? মিঠুনকে টক্কর গোবিন্দার ?
হাইলাইটস
  • শীঘ্রই শুরু হচ্ছে নাচের রিয়্যালিটি শো 'ডান্স বাংলা ডান্স' সিজন ১০।
  • এর আগে শোয়ের গুরুত্বপূর্ণ একজন ছিলেন 'মহাগুরু' মিঠুন চক্রবর্তী।
  • শোনা যাচ্ছে এবার সেই স্থানে থাকবেন বলিউড সুপারস্টার গোবিন্দা।

হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। আর তার প্রতিফলন দেখা যায় টিআরপি রেটিং চার্টেও। খুব শীঘ্রই শুরু হচ্ছে নাচের রিয়্যালিটি শো 'ডান্স বাংলা ডান্স' (Dance Bangla Dance) সিজন ১০। আগের ৯ টা সিজনেই জি বাংলার এই শোয়ের জনপ্রিয়তা পেয়েছে। অন্যান্য নানা চমকের সঙ্গে এই শোয়ের গুরুত্বপূর্ণ একজন ছিলেন 'মহাগুরু' মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। কিন্তু কিছুদিন আগেই তিনি মহাগুরু থেকে 'এমজি' হয়ে যান অন্য চ্যানেলের নাচেরই রিয়্যালিটি শো 'ডান্স ডান্স জুনিয়র' (Dance Dance Junior) সিজন ২-তে। তাই এবার শোনা যাচ্ছে 'ডান্স বাংলা ডান্স'-এ মিঠুনের জায়গায় থাকবেন বলিউড সুপারস্টার গোবিন্দা(Govinda)। এবার কী তাহলে ফের নাচের মঞ্চে মিঠুন-গোবিন্দা একে অপরকে টেক্কা দেবেন? 

নাচের মঞ্চে এই দুই জনপ্রিয় স্টারের সম্পর্ক বা বলা চলে লড়াই বহু বছর আগে থেকে। অনেকেরই অজানা কেরিয়ার শুরুর আগে প্রবীণ অভিনেতা মিঠুন চক্রবর্তীকে নিজের গুরু মানতেন গোবিন্দা। জীবনের প্রথম ব্রেক 'ইলজাম'- ছবিতে, গোবিন্দার আগে মিঠুনেরই করার কথা ছিল। ছবিটি করতে ডিস্কো ড্যান্সার খুব একটা ইচ্ছুক না থাকায় মনমালিন্য তৈরি হয় ছবির প্রযোজকে সঙ্গে। এরপর অডিশনের জন্য নিজের নাচের সিডি পাঠিয়ে ছবিতে সুযোগ পান গোবিন্দ। এই ছবির জনপ্রিয় গান 'স্ট্রিট ড্যান্সার' সেই সময়ের সুপারহিট হয়েছিল। ১৯৮৫ সালে 'তন বদন' ছবি দিয়ে বলিউডে পা রাখলেও তার পরের বছর 'ইলজাম'- ই ছিল গোবিন্দার কেরিয়ারের টার্নিং পয়েন্ট। এবারেও যেন তিন যুগ আগের সময়ের পুনরাবৃত্তি হতে চলেছে বাংলার নাচের মঞ্চে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

এর আগেও দুই চ্যানেলের একই ধরণের শোয়ের বিচারক বা সঞ্চালকরা অন্য চ্যানেলে গিয়েছেন। তার মধ্যে রয়েছে রজতাভ দত্ত, যিশু সেনগুপ্তের নামও। ২০২০ সালেই শুরু হওয়ার কথা ছিল 'ডান্স বাংলা ডান্স'। শুভশ্রী গাঙ্গুলী ও অঙ্কুশ হাজরার থাকার কথা ছিল বিচারক আসনে। সেই মতোই প্রোমোও শুরু হয়। কিন্তু এরপর অতিমারীর জন্যে সব উল্টেপাল্টে যায়। এখন অঙ্কুশ স্টার জলসার হাসির রিল্যালিটি শোয়ের সঞ্চালক হওয়ায় তিনি আর থাকছেন না এখানে। অন্যদিকে মিঠুন চক্রবর্তী না থাকার ঘারতি পূর্ণ করার হয়তো সেরা নাম গোবিন্দাই। আর এমনটাই শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে। যদিও চ্যানেল কর্তৃপক্ষের সরাসরি এখনও 'স্পিকটি নট'। কিছুদিন আগেই জি বাংলার 'সোনার সংসার' অনুষ্ঠানে এসেছিলেন গোবিন্দা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Govinda (@govinda_herono1)

'ডান্স বাংলা ডান্স জুনিয়র'-র এর আগের সিজন ১০ -এ বিচারক আসনে ছিলেন অঙ্কুশ হাজরা, শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও যিশু সেনগুপ্ত। সেই বারই ফিনালেতে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন গোবিন্দা ও রবিনা ট্যান্ডন। এবারেও গোবিন্দার পাশাপাশি থাকবেন টলি তারকারা। কিন্তু তাঁরা কারা তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন: মিঠুনের এই ১০ বাংলা ছবির সংলাপ আজ সুপারহিট! দেখে নিন এক নজরে

প্রসঙ্গত, নিজের অভিনয়ের কেরিয়ারে প্রায় ১৬৫ টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন গোবিন্দা। তার মধ্যে একাধিক সুপারহিট ছবি। পেয়েছেন অনেক সম্মানও। তাঁর ঝুলিতে রয়েছে  রয়েছে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড মতো স্বীকৃতি। নাচের জন্যে তিনি বহু শিল্পীর আইডল। বাংলার সঙ্গেও গভীর সম্পর্ক রয়েছে 'হিরো নম্বর ১' অভিনেতার। দার্জিলিংয়ে বাড়ি রয়েছে গোবিন্দার। অভিনেতার অনেক আত্মীয়ও থাকতেন এখানে। ঘুরতে এসে ভালবেসে ফেলেন শৈলশহরকে। এরপরই এখানে বাড়ি তৈরির সিদ্ধান্ত নিয়েছিলেন বলিউড  সুপারস্টার।