scorecardresearch
 

Honey- Tumpa Shyama Serial: জল্পনাই সত্যি! জুটি বাঁধছেন হানি- টুম্পা, কোন চ্যানেলে আসছে নতুন মেগা?

New Bengali Serial: পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। জল্পনাই সত্যি, এবার জুটি বাঁধছেন হানি বাফনা ও টুম্পা ঘোষ।

Advertisement
'শ্যামা' ধারাবাহিকের লুকে হানি বাফনা ও টুম্পা ঘোষ 'শ্যামা' ধারাবাহিকের লুকে হানি বাফনা ও টুম্পা ঘোষ

২০২৩ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হচ্ছে 'শ্যমার'(Shyama)-র নাম। সান বাংলায় শীঘ্রই আসতে চলেছে এই নতুন মেগা। জল্পনাই সত্যি, এবার জুটি বাঁধছেন হানি বাফনা (Honey Bafna) ও টুম্পা ঘোষ (Tumpa Ghosh)।

নতুন এই মেগার শ্যুটিং এখনও শুরু হয়নি। তবে সব ঠিক থাকলে চলতি মাসের মাঝামাঝি থেকে শুরু হবে 'শ্যামা'। দুই টেলি অভিনেতা ছাড়াও এই ধারাবাহিকে রয়েছেন টেলিপাড়ার আরও একগুচ্ছ চেনা মুখ। বিশ্বজিৎ চক্রবর্তী, অনুরাধা রায়, ভারত কৌল, সুচিস্মিতা চৌধুরী, সায়ক চক্রবর্তী, বোধিসত্ত্ব মজুমদার, মৌসুমী সাহা, সুদীপ্ত বন্দ্যোপাধ্যায়ের মতো শিল্পীরা। হানিকে দেখা যাবে জয় চরিত্রে এবং টুম্পা অভিনয় করছেন অরিত্রীর ভূমিকায়। কেমন হবে ধারাবাহিকের গল্প? 

জয় বন্দ্যোপাধ্যায় ধনী ও বিত্তশালী পরিবারের ছেলে। বন্দ্যোপাধ্যায় পরিবারের প্রধান এবং জয়ের ঠাকুরদা বকুল বন্দ্যোপাধ্যায়, একজন বিশিষ্ট জ্যোতিষী। অন্যদিকে অরিত্রী এক সতীপীঠ মন্দিরের প্রধান পুরোহিতের মেয়ে। জয় প্রথম দেখাতেই অরিত্রীর প্রেমে পড়ে যায়। পরিবারের আশীর্বাদ নিয়ে তারা জন্ম কুষ্ঠি, পঞ্জিকা মিলিয়ে বিয়ে করে। এরপরই এক অন্ধকার রহস্য উন্মোচন হয়ে, তাদের জীবনে আসবে নতুন মোড়। জয়- অরিত্রী কি সুখী দম্পতি হবে? তাদের জীবনে কোন নতুন অন্ধকার নেমে আসবে? অজান্তেই কোন ষড়যন্ত্রের শিকার হবে অরিত্রী? নিজের অদম্য জেদ ও ইচ্ছে শক্তি দিয়ে কি সে সব বিপদ কাটাতে পারবে? এই সব প্রশ্নের উত্তর মিলবে ধারাবাহিকে ধীরে ধীরে।

আরও পড়ুন

প্রসঙ্গত, কয়েক মাস আগে শেষ হয়েছে 'সোহাগ জল'। সেই মেগাতে শ্বেতা ভট্টাচার্যের সঙ্গে জুটি বেঁধেছিলেন হানি বাফনা। টেলিপাড়ার জনপ্রিয় অভিনেতা তিনি। 'বকুল কথা', 'প্রথমা কাদম্বিনী', 'গ্রামের রানি বীণাপাণি'-র ধারাবাহিকে মুখ্য চরিত্রে নজর কেড়েছেন।  অন্যদিকে টুম্পাকে শেষ দেখা গিয়েছিল 'ত্রিশূল' ধারাবাহিকে। এর আগে 'রাগে অনুরাগে', 'রাঙিয়ে দিয়ে যাও'-র মতো একাধিক ধারাবাহিকে সকলের মন জয় করেছেন তিনি। 
 

Advertisement

Advertisement