scorecardresearch
 

'ভালো না লাগলে আগেই বলতেন!', অমিত কুমারকে বললেন আদিত্য

কিশোর কুমার (Kishore Kumar) স্পেশাল এপিসোডে বিশেষ অতিথি হিসাবে শো-তে এসেছিলেন অমিত কুমার। শো-এর বিচারক এবং প্রতিযোগীরা সকলেই কিশোর কুমারের গান গেয়ে তাঁকে শ্রদ্ধাঞ্জলী জানান। তবে এপিসোড সম্প্রচারিত হওয়ার পর থেকে সোশাল মিডিয়ায় রীতিমতো ট্রোলিং করা হয় বিচারক এবং প্রতিযোগীদের। বাদ যাননি অমিত নিজেও।

Advertisement
আদিত্য নারায়ণ - অমিত কুমার আদিত্য নারায়ণ - অমিত কুমার
হাইলাইটস
  • অমিত জানান, তাঁকে প্রতিযোগীদের প্রশংসা করার জন্য টাকা দেওয়া হয়েছিল।
  • শো-এর তরফ থেকে বলা হয়েছিল, যে যমন খুশি গান করুক, তাঁকে প্রশংসা করতেই হবে।
  • আমি যত টাকা দাবি করেছিলাম তাঁরা সেটা দিয়েছেন। আমি কেন এটা ছাড়ব।

অমিত কুমারের (Amit Kumar) বিস্ফোরক সাক্ষাৎকারের পর তা নিয়ে প্রতিক্রিয়া দিলেন ইন্ডিয়ান আইডল ১২-র (Indian Idol 12) সঞ্চালক গায়ক আদিত্য নারায়ণ (Aditya Narayan)। কিশোর কুমার (Kishore Kumar) স্পেশাল এপিসোডে বিশেষ অতিথি হিসাবে শো-তে এসেছিলেন অমিত কুমার। শো-এর বিচারক এবং প্রতিযোগীরা সকলেই কিশোর কুমারের গান গেয়ে তাঁকে শ্রদ্ধাঞ্জলী জানান। তবে এপিসোড সম্প্রচারিত হওয়ার পর থেকে সোশাল মিডিয়ায় রীতিমতো ট্রোলিং করা হয় বিচারক এবং প্রতিযোগীদের। বাদ যাননি অমিত নিজেও।

একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে অমিত জানান, তাঁকে প্রতিযোগীদের প্রশংসা করার জন্য টাকা দেওয়া হয়েছিল। শো-এর তরফ থেকে বলা হয়েছিল, যে যমন খুশি গান করুক, তাঁকে প্রশংসা করতেই হবে। তিনি সেখানে শুধুমাত্র টাকার জন্য গিয়েছিলেন। এপিসোডটি তাঁর নিজেরও খুব একটা ভালো লাগেনি। তিনি এটাও জানান যে দর্শকটা এপিসোড সম্পর্কে অনেক কিছু বলছেন। সমালোচনা করছেন। যা সঙ্গত বলেই মনে করেন অমিত কুমার।

 

অমিত কুমার বলেন, 'আমায় যা করতে বলা হয়েছিল, আমি তাই করেছি। আমায় বলা হয়েছিল সকলের ঢালাও প্রশংসা করতে হবে। যে যেমন খুশি পারফর্ম করুক, তার প্রশংসা করতেই হবে, কারণ কিশোর কুমারকে শ্রদ্ধাঞ্জলী দেওয়া হবে এই এপিসোডে। আমি ভেবেছিলাম আনন্দ পাব, কিন্তু বিশেষ ভালো লাগেনি। আমি উদ্যোক্তাদের কাছে আগাম স্ক্রিপ্টও চেয়েছিলাম। কিন্তু তাঁরা সেটা দেননি। প্রত্যেকেরই টাকার প্রয়োজন আছে। আমার বাবাও টাকার জন্য অনেক কাজ করতেন। আমি যত টাকা দাবি করেছিলাম তাঁরা সেটা দিয়েছেন। আমি কেন এটা ছাড়ব।'

Advertisement

সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পর থেকে শো-এর বিশ্বাসযোগ্যতা নিয়েও প্রশ্ন তুলছেন বহু মানুষ। তবে এ বিষয়ে প্রতিক্রিয়া দিলেন শো-এর সঞ্চালক আদিত্য নারায়ণ। অমিত কুমারকে কটাক্ষ করে তিনি বলেন, 'যদি তাঁর পছন্দ না-ই হয় তিনি একবার সেখানেই আমাদের জানাতে পারতেন।' আদিত্য আরও যোগ করেন, 'কিশোর কুমারের মতো লেজেন্ডারি গায়ককে কয়েক ঘণ্টার মধ্যে শ্রদ্ধাঞ্জলী দেওয়া সম্ভব নয়। তার পর শো-তে অেক পরিবর্তন এসেছে। মুম্বই ছেড়ে শুটিং দমন-এ শিফ্ট করা হয়েছে। করোনার সময়ে সকলেই ত্রস্ত। তার মধ্যেই শুটিং হচ্ছে, রিহার্সাল হচ্ছে। যদি শুটিং চলাকালীন আমিত কুমারের কোনও কিছউ অপছন্দ হয়ে থাকে তিনি আমাদেরই জানাতে পারতেন।'

 

Advertisement